বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

কর্মী-সমর্থকদের মিশ্র প্রতিক্রিয়া চিন্তার কিছু দেখছেন না মোস্তাক

সংবাদদাতা, পুরাতন মালদহ: উত্তর মালদহের কংগ্রেসের প্রার্থী মোস্তাক আলমকে নিয়ে দলের একাংশের কর্মী, সমর্থক সন্তুষ্ট হতে পারছেন না। প্রার্থী ঘোষণার পর থেকে ব্লক সভাপতিদের একাংশ উৎসাহ হারিয়ে ফেলেছেন। তাঁদের বক্তব্য, এই আসন থেকে দলের টিকিটে প্রাক্তন বিধায়ক তথা জেলা কংগ্রেসের সহ সভাপতি ভূপেন্দ্রনাথ হালদারের (অর্জুন) নাম ঘোষণা হবে বলে আশা করেছিলেন। আবার দলের একাংশ কর্মী, সমর্থক মোস্তাককে পেয়ে খুশি। তাঁদের বক্তব্য, মোস্তাক যোগ্য প্রার্থী। হরিশ্চন্দ্রপুরের প্রাক্তন বিধায়ক। মৌসম নুর তৃণমূলে যাওয়ার পর জেলা কংগ্রেসের সভাপতি ছিলেন মোস্তাক। অতীতে দক্ষতার সঙ্গে একাধিক দায়িত্ব সামলেছেন। বর্ষীয়ান নেতাকে সবাই সমর্থন করবেন। এই পরিস্থিতিতে দলের একাংশ কিছুটা ঝিমিয়ে পড়লেও চিন্তার কিছু দেখছেন না মোস্তাক। তাঁর মন্তব্য,  কেউ অখুশি হতেই পারেন। এ বিষয়ে আমার কিছু করার নেই। জেলা সভাপতি থাকাকালীন ১৪৬টি পঞ্চায়েতে আন্দোলন করেছি। হরিশ্চন্দ্রপুরে একাধিক পঞ্চায়েত দখল করেছিলাম। বরকতদার সঙ্গেও রাজনীতি করেছি। তাঁর নীতি আঁকড়ে দল করছি। ছেড়ে পালিয়ে যাইনি কখনও।
কর্মীদের প্রসঙ্গে জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি কালীসাধন রায়ের বক্তব্য, মোস্তাক আলম পুরনো রাজনীতিবিদ। তিনি প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক। প্রাক্তন এই বিধায়কের যথেষ্ট গ্রহণযোগ্যতা রয়েছে। দলের কর্মীদের অন্য কাউকে প্রার্থী হিসেবে পাওয়ার আশা থাকতেই পারে। তবে দল যাঁকে দাঁড় করিয়েছে, তাঁকে মেনে নিয়েই এগতে হবে সবাইকে।
উত্তর মালদহের কংগ্রেসের এক কর্মী বলেন, এই আসনের ব্লক কংগ্রেসের একাধিক সভাপতি সহ অন্যরা চেয়েছিলেন, ভূপেন্দ্রনাথকে প্রার্থী করা হোক। কারণ, তাঁর এই কেন্দ্রের ৭টি বিধানসভা আসনে জনপ্রিয়তা রয়েছে। সবার সঙ্গে সহজে মিশতে পারেন। অতীতে মোস্তাক হবিবপুর, বামনগোলা, পুরাতন মালদহ সহ বেশকিছু এলাকায় সেভাবে দেখা যায়নি। দলের বেশিরভাগ নেতৃত্ব তাঁকে চাননি। তবুও হাইকমান্ড যখন মোস্তাক আলমের নাম ঠিক করেছে, তাঁকে মেনে নিয়ে প্রচারে নামব।

23rd     March,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ