বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

মাটি ছাড়তেই ভারসাম্য হারাল শাহের কপ্টার, অল্পের জন্য রক্ষা

বেগুসরাই: বিহারে নির্বাচনী প্রচারে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন অমিত শাহ। মাটি থেকে ওড়ার পরই কিছুক্ষণের জন্য ভারসাম্য হারায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টারটি। তবে সঙ্গে সঙ্গেই সামলে নেন চালক। ফলে বড়সড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  
জানা গিয়েছে, সোমবার বেগুসরাইয়ে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসেছিলেন মোদি মন্ত্রিসভার সেকেন্ড-ইন-কমান্ড। সভা শেষে কপ্টারে ওঠেন তিনি। তাঁকে নিয়ে রওনা দিতেই ঘটে ছন্দপতন। ওড়া শুরু হতেই আচমকা ডানদিকে হেলে পড়ে কপ্টারটি। তারপরই বেশ খানিকটা নীচে নেমে একেবারে মাটির কাছাকাছি চলে আসে। এই ঘটনায় শোরগোল পড়ে যায় সভাস্থলে। তবে দ্রুত পরিস্থিতি সামলে নেন চালক। ফের সোজা হয়ে উড়তে শুরু করে হেলিকপ্টারটি। তারপর অমিত শাহকে নিয়ে নির্বিঘ্নেই উড়ে যায় চপারটি। যদিও ওই কপ্টারে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল না বলেই নিশ্চিত করেছে বিহার সরকার।
এদিন বিহারের জনসভা থেকে বিরোধী জোটকে আক্রমণ শানান অমিত শাহ। ‘ইন্ডিয়া’ শিবির জিতলে প্রধানমন্ত্রী কে হবেন, সে প্রসঙ্গ তুলে বিরোধী নেতৃত্বকে কটাক্ষ করেন তিনি। উল্লেখ্য, বিহারে এনডিএ-র হয়ে বিজেপি ১৭টি , জেডিইউ ১৬টি, এলজেপি ৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে। এছাড়া হিন্দুস্তানি আওয়াম মোর্চা ও রাষ্ট্রীয় লোক মোর্চা একটি করে আসনে প্রার্থী দিয়েছে।
দলীয় প্রার্থী গিরিরাজ সিংয়ের সমর্থনে  ভোটপ্রচারে অমিত শাহ। -পিটিআই

30th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ