বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

পথ দুর্ঘটনায় বিজেপি বিধায়কের
ছেলে সহ মৃত ৭ ডাক্তারি পড়ুয়া
মহারাষ্ট্র

ওয়ার্ধা: ঘুটঘুটে অন্ধকারের বুক চিরে ছুটছিল গাড়ি। মাঝপথে আচমকাই ছন্দপতন। গাড়ির সামনে এসে পড়ে একটি বন্যজন্তু। তড়িঘড়ি ব্রেক কষেন চালক। কিন্তু তা সত্ত্বেও গাড়ির নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি। ব্রিজের উপর থেকে গাড়ি গিয়ে পড়ে খাদে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাতজন ডাক্তারি পড়ুয়ার। মৃতদের মধ্যে রয়েছেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়কের ছেলেও। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে ওয়ার্ধা জেলার সেলসুরাতে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 
পুলিস জানিয়েছে, মৃতরা ওয়ার্ধার জহরলাল নেহরু মেডিক্যাল কলেজের এমবিবিএস কোর্সের ছাত্র। তাঁদের মধ্যে রয়েছেন তিরোরার বিজেপি বিধায়ক বিজয় রাহাংডালের ছেলে আবিষ্কার রাহাংডালে। এছাড়া বাকিদের পরিচয়ও জানিয়েছে পুলিস। নীরজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভম জয়সওয়াল। প্রত্যেকেই এমবিবিএসের ফাইনাল ইয়ারের ছাত্র। অভিষেক ও পবন ছিলেন ফার্স্ট ইয়ারের পড়ুয়া। নীতেশ সিং হলেন মেডিক্যাল ইন্টার্ন। 
ওয়ার্ধার পুলিস সুপার প্রশাসন্ত হোলকার বলেন, সোমবার রাত দেড়টা নাগাদ যাবতমাল জেলার দেওলি থেকে একটি এসইউভি চেপে ফিরছিলেন ওই পড়ুয়ারা। তাঁরা এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে গিয়েছিলেন। ফেরার পথে সেলসুরা গ্রামের কাছে ব্রিজের উপর তাঁদের গাড়ির সামনে আচমকাই একটি বন্যজন্তু এসে পড়ে। তা দেখে চালক ব্রেক কষেন। কিন্তু গাড়ির গতিবেগ বেশি থাকার জন্য নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। ব্রিজের রেলিং ভেঙে গাড়িটি প্রায় ৪০ ফুট নীচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই সাত পড়ুয়ার মৃত্যু হয়। পরে তাঁদের দেহ উদ্ধার করে ওয়ার্ধার হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। দুর্ঘটনার পর গাড়িটিও দুমড়ে-মুচড়ে যায়। এদিকে দুর্ঘটনার কথা জানার টুইট করে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবারকে দু’লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। তিনি টুইটারে লিখেছেন, ‘মহারাষ্ট্রের সেলসুরায় দুর্ঘটনার কথা শুনে দুঃখ পেয়েছি। যাঁরা প্রিয়জনদের হারিয়েছেন তাঁদের সমবেদনা জানাই।’
দুর্ঘটনার পর যশোদা নদীর চরে পড়ে রয়েছে দলা পাকানো গাড়িটি। ওয়ার্ধায় তোলা পিটিআইয়ের ছবি।

26th     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ