বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

কনস্টেবলের শিশুকে জ্যান্ত
কবর, গ্রেপ্তার পড়শি মহিলা

লুধিয়ানা: ব্যক্তিগত শত্রুতার জেরে আড়াই বছরের একরত্তি মেয়েকে জীবন্ত কবর দিয়ে মারল মহিলা পড়শি। ঘটনাটি পাঞ্জাবের লুধিয়ানার সিমলাপুরী এলাকার। অভিযুক্ত নীলম নামে ৩৫ বছরের ওই মহিলাকে পুলিস গ্রেপ্তার করেছে। একরত্তি মেয়েটি পাঞ্জাব পুলিসের এক কনস্টেবলের। তাঁর নাম হরপ্রীত সিং।  
পুলিস জানিয়েছে, হরপ্রীতের পাশের বাড়িতে থাকে নীলম। বেশ কয়েকবছর ধরেই দুই পড়শির মধ্যে নানা কারণে বিবাদ চলছিল। রবিবার থেকে হরপ্রীতের আড়াই বছরের মেয়ে দিলরোজি কাউরকে পাওয়া যাচ্ছিল না। মেয়েকে খুঁজে পেতে  স্থানীয় থানার দ্বারস্থ হন হরপ্রীত। তদন্তে নেমে পুলিস এলাকার সমস্ত সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে। ফুটেজে দেখা যায়, দিলরোজিকে স্কুটারে চাপিয়ে নিয়ে যাচ্ছে নীলম। সেই সূত্র ধরে তাকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। 
নীলম পুলিসকে জানিয়েছে, হরপ্রীতের পরিবারকে উচিত শিক্ষা দিতে দিলরোজিকে অপহরণ করে সে। তাকে স্কুটারে করে সালিম তাবড়ি এলাকায় নিয়ে যায়। সেখানে একটি ফাঁকা জায়াগায় কবর খুঁড়ে দিলরোজিকে পুঁতে দেয়। পুলিস নীলমকে সঙ্গে নিয়ে কবর থেকে শিশুকন্যাটিকে উদ্ধার করে। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। টানা প্রায় ২৪ ঘণ্টা মাটির ভিতরে থাকার কারণেই শ্বাসরোধ হয়ে দিলরোজি মারা গিয়েছে বলে পুলিস জানিয়েছে। এর পরেই নীলমকে গ্রেপ্তার করে পুলিস। 

30th     November,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ