বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

খড়্গপুরে রেলমন্ত্রীর সভায় ভরল না মাঠ, সিংহভাগ চেয়ার ফাঁকা

পিনাকী ধোলে, খড়্গপুর: ঘড়ির কাঁটায় বিকেল ৪টে। তখনও ভরেনি খড়্গপুরে রেলমন্ত্রীর সভাস্থল। মঞ্চের সামনে পাতা চেয়ারও একদম ফাঁকা। মঞ্চে থাকা নেতাদের মাথায় হাত। নিজেদের মধ্যে শুরু গুঞ্জন। কিছু নেতা ছুটলেন নিকটবর্তী রেলবস্তিগুলোতে। কারণ লোক আনতে হবে! আধঘণ্টা পর কিছু সংখ্যক লোক নিয়ে ফিরলেন নেতারা। তবুও ভরল না সভাস্থল। মাঠের চারভাগের তিনভাগ ফাঁকাই পড়ে রইল। লোক নেই দেখে চেয়ার এনেও পাতলেন না ডেকরেটার্সের কর্মীরা। ফাঁকা সভাস্থল দেখে আধঘণ্টাতেই সভা শেষ করল বিজেপি। মাত্র ১৩ মিনিটে বক্তব্য শেষ করে শহর ছাড়লেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। যা নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না তৃণমূল। 
শুক্রবার বিকেল ৪টে থেকে খড়্গপুর শহরের ধ্যান সিং ময়দানে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হয়ে প্রচার করার কথা ছিল রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের। সভা শুরুর অনেকক্ষণ আগেই কলাইকুণ্ডায় হেলিকপ্টারে পৌঁছে গিয়েছিলেন তিনি। যদিও বিজেপি সূত্রে খবর, সভা ভরেনি বলে সভাস্থলে আসতে কিছুটা সময় নেন অশ্বিনী। বিজেপি নেতাকর্মীদের লোক নিয়ে আসার আরও কিছুক্ষণ সময় দেন তিনি। ততক্ষণে নিউ সেটেলমেন্ট এলাকায় জগন্নাথ মন্দিরে পুজো দেন মন্ত্রী। তারপর ৪টে ৪০ নাগাদ সভাস্থলে আসেন। ৪টে ৫৩ মিনিটে বক্তব্য রাখতে ওঠেন। ১৩ মিনিটেই বক্তব্য শেষ! 
এদিনের সভামঞ্চ থেকে মমতাকে ‘ঝুটিদিদি’(মিথ্যাবাদী) বলে কটাক্ষ করেন রেলমন্ত্রী। তিনি বলেন, এক সময় ঝুটিদিদি যখন রেলমন্ত্রী ছিলেন, তখন যখনই সময় পেতেন, শিলান্যাস করতেন। তারপর সব ভুলে যেতেন। কিছুটা সুর চড়িয়ে বলেন, আসলে মানুষের সমস্যা নিয়ে তাঁর কিছু যায় আসে না। মানুষের জন্য তিনি কাজ করেন না। তিনি শুধু নিজের পরিবার ও ভাইপোর জন্য কাজ করেন। এরপরেই মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, নরেন্দ্র মোদিকে দেখুন। তিনি দেশের ১৪০কোটি মানুষের জন্য কাজ করেন। মানুষের বাড়িতে শৌচলয় ছিল না। গরিব মহিলাদের উনুনে রান্না করে চোখের সমস্যা হতো। মোদি এমন সব কাজ করেছেন। গরিব মানুষের সমস্যা দূর হয়েছে। আসলে মমতা গরিবি দেখেননি। মোদি দেখেছেন।
রেলমন্ত্রীর পাল্টা তৃণমূলের মানস ভুঁইয়া বলেন, মোদি দেশের মানুষের জন্য নয়, যা করছেন বড় শিল্পপতিদের জন্য করছেন। মানুষের কথা ভাবেন একমাত্র বাংলার মুখ্যমন্ত্রী। তিনি যা করেছেন, তা ইতিহাসের পাতায় লেখা থাকবে। যদিও বিজেপির জেলার সহ সভাপতি শঙ্কর গুছাইত বলেন, রেলমন্ত্রী আসতেই মাঠ ভরে যায়।

11th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ