বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

আসন সংখ্যায় তৃণমূলকে টপকে গেলেই পড়ে যাবে রাজ্য সরকার, দাবি রাজ্য বিজেপি সভাপতির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনে বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূলের চেয়ে একটি আসনও বেশি পেলে রাজ্য সরকার পড়ে যেতে পারে। সোমবার এমনই দাবি করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। লোকসভায় ভালো ফল হলে তবে কি নির্বাচিত রাজ্য সরকার ফেলে দেবে বিজেপি? জবাবে সুকান্তবাবু বলেন, বিজেপিকে সরকার ফেলতে হবে না। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের মতপার্থক্য আরও বেআব্রু হয়ে পড়বে। তখন সরকার পড়ে যাবে আপনা থেকেই!
এদিন কলকাতা প্রেস ক্লাবে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালুরঘাটের এই বিজেপি প্রার্থী। সন্দেশখালির ভাইরাল ভিডিওকে ‘ভুয়ো’ বলে দাবি করেন সুকান্ত। তাঁর কথায়, ভিডিওটা সম্পূর্ণ ভুয়ো। আমরা যদি একবারের জন্য ধরেও নেই, ভিডিওটি সত্যি। তাহলে আদালতে ৬০০ থেকে ৭০০ জনের হলফনামা কি মিথ্যা? 
তবে, রাজ্যপাল ইস্যুতে কোনও মন্তব্য করতে চাননি রাজ্য বিজেপির এই শীর্ষনেতা। তাঁর বক্তব্য, রাজ্যপাল একটি সম্মানজনক পদ। এই বিষয়ে কিছু বলার থাকলে তা রাজভবনকেই বলব। 
বিজেপির অভ্যন্তরীণ বিক্ষোভ প্রসঙ্গে সুকান্তর ব্যাখ্যা, রাজনীতিতে সবসময় উচ্চাকাঙ্ক্ষা থাকে। টিকিট না পেলে আমারও খারাপ লাগত। কেউ কেউ এই বিষয়ে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখান। প্রথম দু’দফার ভোটে বাংলায় বিজেপির ৬-০ ব্যবধানে জয় নিশ্চিত বলে ‘আত্মবিশ্বাসী’ মন্তব্য করেন সুকান্ত মজুমদার। 

7th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ