বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

সন্দেশখালিতে বিজেপির চক্রান্ত ফাঁস, স্টিং অপারেশনে অকপট বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘কী লেভেলে কাজ হয়েছে, বুঝতে পারছ দাদা! রেপ হয়নি, তাকে রেপে কনভার্ট করিয়ে দিয়েছে।’ বন্ধ ঘরে একটি চেয়ারের উপর পা তুলে সেকথা শুনছেন গঙ্গাধর কয়াল। বিজেপির সন্দেশখালি ২ মণ্ডলের সভাপতি। মাথা নাড়িয়ে বলছেন, ‘শুভেন্দুদাই সব কন্ট্রোল করত। ... মহিলাদের শিখিয়ে পড়িয়ে রীতিমতো ট্রেনিং দিয়ে করানো হয়েছে ধর্ষণের অভিযোগ। ... শুভেন্দুদা টাকা পাঠিয়েছিল। সবাই দু’হাজার করে নিয়েছিল। রেখাকেও দেওয়া হয়েছিল। তখন ও প্রার্থী হয়নি।’
শনিবার সকালে এমনই এক বিস্ফোরক স্টিং অপারেশনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছে, সন্দেশখালিতে তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে ওঠা একের পর এক ধর্ষণের অভিযোগের গোটাটাই ‘সাজানো’। আর সেই চিত্রনাট্যের নেপথ্য নায়ক একজনই। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী স্বয়ং। বিজেপির স্থানীয় ১ নম্বর মণ্ডল সভাপতি শান্তি দলুই ও এক মহিলা জবারানি সিংয়ের গলাতেও শোনা গিয়েছে সেকথা। ভিডিওটির সত্যতা যাচাই করেনি ‘বর্তমান’। তবে বিকেলেই সেই ভিডিওকে সামনে রেখে বিজেপির এই চক্রান্তের বিরুদ্ধে গর্জে উঠেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ দাবি—‘এই স্টিং অপারেশনে সন্দেশখালিতে বিজেপির চক্রান্ত ফাঁস হয়েছে। বাংলার পাঁচ কোটি মহিলাকে গোটা দেশের মানুষের কাছে অপমানিত করতে এই নোংরা খেলা খেলেছে বিজেপি। দু’হাজার টাকার বিনিময়ে বাংলার মা-বোনেদের সম্ভ্রম দিল্লির কাছে বিক্রি করা হয়েছে। বিষয়টি আদালতের নজরে আনা উচিত।’ যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। সোশ্যাল মিডিয়ায় পাল্টা ভিডিও বার্তা জারি করে শুভেন্দুবাবু জানিয়েছেন, এই ভিডিও ভুয়ো।
তাতে অবশ্য ৩২ মিনিট ৪৩ সেকেন্ডের স্টিং অপারেশনের ভিডিও নিয়ে হইচই থামছে না। সন্দেশখালি ইস্যুতে গোটা দেশে শোরগোল ফেলে দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরা। নির্বাচনী প্রচারে বাংলায় তৃণমূলের বিরুদ্ধে এটাই তাঁদের মূল হাতিয়ার। এদিন ভিডিও প্রকাশ্যে আসায় তাই আঙুল উঠেছে মোদি-শাহের দিকেও। কিন্তু ঠিক কী রয়েছে ওই ভিডিওতে? দেখা যাচ্ছে, একটি চেয়ারের উপর পা তুলে বসে রয়েছেন গঙ্গাধর। কথা বলছেন উল্টোদিকে বসা দু’জন ব্যক্তির সঙ্গে। তাঁদের কথাতেই উঠে এসেছে, দাদা (শুভেন্দু অধিকারী) টিএমসির (তৃণমূল) লোকদের ব্রেনওয়াশ করে এই কাণ্ড ঘটিয়েছে। গঙ্গাধরকে বলতে দেখা যাচ্ছে, ‘ওদের (তৃণমূলের লোকদের) বলেছিলাম, এটা না করলে, তাবড় তাবড় মালকে গ্রেপ্তার করাতে না পারলে, তোমরা ওখানে দাঁড়াতে পারবে না।’ শুভেন্দুর পিএ পীষূষ সন্দেশখালি এসে শুভঙ্কর গিরিকে (সন্দেশখালির বিজেপি কনভেনার) সঙ্গে নিয়ে টাকা বিলি করত বলেও জানান তিনি। তিনজনের কথোপকথনে উঠে এসেছে ধর্ষণের অভিযোগে সাত-আট মাসের আগের তারিখ দেওয়ার কথা, যাতে মেডিক্যাল পরীক্ষাই না হয়।
শুভেন্দুবাবু এদিন গঙ্গাধর কয়ালের একটি ভিডিও বয়ানও পোস্ট করেছেন। সেখানে তাঁর দাবি, প্রযুক্তির সাহায্যে বক্তব্য বিকৃত করা হয়েছে। বিষয়টি সিবিআইকে জানানো হয়েছে।

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ