বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

পাঁচলায় জনতার ঢল, ‘জয় বাংলা’ স্লোগানে মাতল অভিষেকের সভা

সংবাদদাতা, উলুবেড়িয়া: এক মিনিট ধরে শুধু ‘জয় বাংলা’ স্লোগান। কয়েক হাজার মানুষের গলায় এই আওয়াজই শনিবার দুপুরে মাতিয়ে দিল পাঁচলায় তৃণমূলের নির্বাচনী জনসভা। এমনকী নিজের বক্তব্য থামিয়ে কর্মীদের এই স্লোগান শুনলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
শনিবার দুপুরে পাঁচলার নেতাজি সঙ্ঘের মাঠে নির্বাচনী জনসভায় এসেছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই জনসভায় আসা প্রত্যেকের মুখে এদিন একটাই স্লোগান ছিল- জয় বাংলা। এমনকী সভামঞ্চ থেকে সন্দেশখালি নিয়ে অভিষেকের চাঁচাছোলা বক্তব্য শোনার পর জয় বাংলা স্লোগানে ভরে উঠেছিল গোটা এলাকা। জনসভার শেষে হাতে তৃণমূলের পতাকা নিয়ে জয় বাংলা ধ্বনি দিতে দিতে সভাস্থল থেকে বের হচ্ছিলেন উলুবেড়িয়া শ্রীরামপুর থেকে আসা সেলিনা বিবি। দিদির জনসভা তো শেষ হয়ে গিয়েছে, এখনও জয় বাংলা স্লোগান দিচ্ছেন? তাঁর স্পষ্ট উত্তর, শুনলেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় সন্দেশখালি নিয়ে কী বলে গেলেন। এরপরেও কি চুপ করে থাকব? আমাদের বাংলাকে অপমান করেছিল। আজ অভিষেকদা মোক্ষম জবাব দিয়েছেন।
সভাস্থলের এক কোণে বসে জল খাচ্ছেন কেঠোপোল থেকে আসা অসীমা পুরকাইত। সন্দেশখালি নিয়ে কী শুনলেন? এই প্রশ্নে অসীমা পুরকাইতের সোজ উত্তর, সত্যের জয় হয়েছে, আমাদের দিদির জয় হয়েছে, ‘জয় বাংলা’ স্লোগান সার্থক হয়েছে।
সভাস্থলে ছেড়ে রওনা হওয়ার আগে পিছন থেকে এক বৃদ্ধ ডাকলেন। কাছে যেতেই বললেন, অনেকক্ষণ থেকে দেখছি আপনি সবাইকে জয় বাংলা নিয়ে জিজ্ঞাসা করছেন। আপনাকে একটা কথা বলি। এর আগে আমাদের স্লোগান ছিল খেলা হবে। আর সন্দেশখলির ঘটনার পর আমাদের স্লোগান জয় বাংলা। ছবি: পাপ্পা গুহ

12th     May,   2024
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ