বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

শিশুমৃত্যুর পর এবার গৃহবধূর দেহ উদ্ধার, ফের উত্তপ্ত পাণ্ডুয়া

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: ফের উত্তপ্ত পাণ্ডুয়া। মঙ্গলবার সকালে পাণ্ডুয়ার সিমলাগড় মালিপাড়ার মাঠে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধারকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। বছর চল্লিশের ওই মহিলার পরিচয় জানা যায়নি। এদিন সকালে স্থানীয় বাসিন্দারা মাঠের মধ্যে ওই মহিলাকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। ওই গৃহবধূর মুখের একদিকে ঝলসানো ও গভীর আঘাতের চিহ্ন ছিল। তবে তা আগুন পুড়ে যাওয়ার মতো নয়। বিষয়টি প্রকাশ্যে আসতেই খুন ও ধর্ষণের অভিযোগ তুলে সরব হয় বিজেপি। পাণ্ডুয়া ও চুঁচুড়ার হাসপাতালে গিয়ে ‘আন্দোলন’ শুরু করেন বিজেপির হুগলির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। পাল্টা, মৃত্যু নিয়ে রাজনীতির অভিযোগ তুলে সরব হয় তৃণমূল কংগ্রেসও।
সোমবার বোমা বিস্ফোরণের জেরে পাণ্ডুয়ার তিন্নায় এক শিশুর মৃত্যু হয়। গুরুতর জখম হয় আরও দু’জন। তার রেশ কাটার আগেই এদিন গৃহবধূর মৃতদেহ সেই পাণ্ডুয়াতেই মেলে। ফলে, ভোট মরশুমে হই হই করে ময়দানে নেমে পড়ে রাজনৈতিক দলগুলি। প্রাথমিক তদন্তের পর পুলিস অবশ্য দাবি করেছে, বজ্রপাতে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। এদিকে, লাগাতার দু’টি ঘটনার প্রেক্ষিতে রাজ্য পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে আজ, বুধবার পাণ্ডুয়া থানা ঘেরাওয়ের ডাক দিয়েছি বিজেপি। এদিন লকেট বলেন, বোমা বিস্ফোরণ থেকে গৃহবধূ খুন ও ধর্ষণের প্রমাণ লোপাটের চেষ্টা করছে পুলিস। রাজ্য সরকারের মুখ বাঁচাতে সত্যকে আড়াল করা হচ্ছে। সিমলাগড়ে যে গৃহবধূর মৃতদেহ মিলেছে, তিনি বজ্রপাতে মারা গিয়েছেন বলে পুলিস দাবি করেছে। অথচ স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাতে বাজ পড়েনি। চুঁচুড়া হাসপাতাল কর্তৃপক্ষকেও আমরা নিরপেক্ষ তদন্ত করতে বলেছি। পাণ্ডুয়ায় ধারাবাহিক আন্দোলন হবে। তৃণমূলের জেলা চেয়ারম্যান তথা বিধায়ক অসীমা পাত্র বলেন, যে কোনও মৃত্যুই আমাদের কষ্ট দেয়। কিন্তু মৃত্যু নিয়ে বিজেপির রাজনীতি করার ধারাবাহিক চেষ্টা আরও কষ্টের। ভাবখানা এমন যে, আবার একটা মৃতদেহ পেয়েছি। হুগলির মানুষ এসব সহ্য করবেন না। পাণ্ডুয়া থানার পুলিস জানিয়েছে, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ওই গৃহবধূর পরিচয় জানার চেষ্টা চলছে।
এদিন মাঠে কাজ করতে গিয়ে মালিপাড়ার বাসিন্দারা মৃতদেহটি দেখতে পান। প্রত্যক্ষদর্শী ও পুলিস সূত্রে জানা গিয়েছে, সালোয়ার কামিজ পরা ওই গৃহবধূর মৃতদেহের কাছেই পড়ে ছিল একটি ব্যাগ। তাঁর মুখ থেকে গলার অংশ ফুলে বিকৃত হয়ে গিয়েছে। পাশাপাশি, ঝড়বৃষ্টি সোমবার রাতে হয়েছিল। অজ্ঞাত পরিচয় ওই মহিলা ওই রাতে নির্জন মাঠে কেন গিয়েছিলেন, সেই প্রশ্নের উত্তর মেলেনি।

8th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ