বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

‘দীপ্সিতা জিতবে’ বলায় বালিতে স্ত্রী সহ ব্যক্তিকে মার, কাঠগড়ায় তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: তাঁর বাড়ির পাশেই মঞ্চ বেঁধে জনসভা ছিল তৃণমূলের। সেখানে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সভায় সিপিএম প্রার্থী দীপ্সিতা ধরের বিরুদ্ধে একাধিক আক্রমণ শানান তিনি। সেই আক্রমণ কুরুচিকর দাবি করে ‘দীপ্সিতা জিতবে’ বলেছিলেন ওই ব্যক্তি। সেই আক্রোশেই তৃণমূলকর্মীরা তাঁকে মারধর করেন বলে অভিযোগ। আক্রান্ত তাঁর স্ত্রীও। ভাঙচুর করা হয় তাঁর গুমটি দোকান। শুক্রবার রাতের এই ঘটনার পর শনিবার সকালেই আক্রান্ত ব্যক্তির বাড়িতে পৌঁছে যান সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। দেখা করেন বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুও।
শুক্রবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম বালির দুর্গাপুর সমবায়পল্লি বাজার এলাকায়। সেখানে একটি ফাঁকা জমিতে জনসভা ছিল তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা থেকেই সিপিএম প্রার্থী দীপ্সিতাকে একাধিক ব্যক্তিগত বিষয় নিয়েও আক্রমণ করেন কল্যাণ। এদিকে, আক্রান্ত ব্যক্তি কৌশিক দত্তের বাড়ি ঠিক সেই মঞ্চের পাশেই। তাঁর দাবি, তিনি এই ব্যক্তিগত আক্রমণের প্রতিবাদ জানিয়েছিলেন। এছাড়া বলেছিলেন ‘দীপ্সিতা জিতবে’। অভিযোগ, এরপরেই বেশ কিছু তৃণমুল কর্মী হামলা চালান কৌশিক দত্তের উপর। তাঁকে এবং ব্রেস্ট টিউমারে আক্রান্ত তাঁর স্ত্রীকে মারধর করা হয়। তাঁর দোকানও ভাঙচুর এবং ক্যাশবাক্স লুট করেন আক্রমণকারী তৃণমূল কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিশ্চিন্দা থানার পুলিস। 
এদিকে, ওই ব্যক্তির উপর আক্রমণের খবর শুনে শনিবার সকালেই ঘটনাস্থলে আসেন সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। দোকানের কিছু জিনিসপত্রও কিনে দেন। তিনি বলেন, একজনের অপরাধ, তিনি বলেছিলেন দীপ্সিতা জিতবে। ওঁদের অনেকেই তো বলছেন, কল্যাণবাবু জিতবেন। কেউ কি ওঁদের মারধর করছে? অভিজ্ঞ রাজনীতিবিদ হয়েও কল্যাণবাবু সীমাহীন ব্যক্তিগত আক্রমণ করছেন। ওঁর এই ব্যক্তিগত আক্রমণ নিয়ে অনেকেই আমার কাছে উষ্মা প্রকাশ করেছেন। এদিকে, আক্রান্তের সঙ্গে দেখা করেন বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুও। পাল্টা তৃণমূলের একাংশের দাবি, দলীয় স্তরে বিষয়টি নিয়ে খোঁজখবর করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। আক্রান্ত ব্যক্তির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছে তৃণমূলও।

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ