বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

তৃণমূলের মহিলা কর্মীদের ভোটের কাজ থেকে সরানোর দাবি অর্জুনের

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: বারাকপুরে নির্বাচন কমিশনের কাজে ব্যবহার করা হচ্ছে তৃণমূলের সক্রিয় মহিলা কর্মীদের। এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। শুধু মৌখিক অভিযোগ নয়, তৃণমূলের সক্রিয় মহিলা কর্মীদের নির্বাচনী দায়িত্ব থেকে অবিলম্বে সরানোর দাবি জানিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছেন তিনি।
বারাকপুর রাজ্যের মধ্যে অন্যতম নজরকাড়া কেন্দ্র। ২০১৯ সালে এই কেন্দ্রটি তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নিয়েছিল বিজেপি। এবারও বিজেপি অর্জুন সিংকে টিকিট দিয়েছে। অন্যদিকে, তৃণমূল প্রার্থী করেছে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিককে।  
অর্জুন সিং বলেন, নৈহাটি এলাকায় তৃণমূলের বহু সক্রিয় মহিলা কর্মী ভোটের কাজের সঙ্গে যুক্ত রয়েছে। এমনকী, তাঁদের মধ্যে একজন নেত্রীও রয়েছেন। তাঁরা যদি ভোটের কাজে সরাসরি যুক্ত থাকেন, তাহলে ভোটে কারচুপি হওয়াটাই স্বাভাবিক। তৃণমূল হারার ভয়ে পরিকল্পিতভাবে এসব করেছে। কমিশনের কাছে এই ভোটকর্মীদের নামের তালিকা পাঠিয়ে তাঁদের নির্বাচনে কাজ থেকে সরানোর দাবি জানিয়েছি। একইসঙ্গে সমস্ত বুথে ভিডিওগ্রাফি করার দাবি জানিয়েছি। পার্থ ভৌমিক জানিয়েছেন, অর্জুন সিংয়ের পায়ের তলার মাটি সরে গিয়েছে। অভিযোগ জানানো ছাড়া তাদের আর কিছু করার নেই। মানুষ ওদের সঙ্গে নেই। 

4th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ