বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বৃদ্ধকে অটোগ্রাফ দিলেন সায়নী, ঘরছাড়াদের নিয়ে সরব অনির্বাণ

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা ও সংবাদদাতা বারুইপুর: প্রচারে বেরিয়ে এতদিন কচিকাঁচাদের নানা আবদার মিটিয়েছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। কখনও দিয়েছেন অটোগ্রাফ। কখনও আবার সেলফি তুলে দেওয়ার জোরাজুরিতে একটুও বিরক্ত না হয়ে হাসিমুখে মেনে নিয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বারুইপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে প্রচার করতে এসেছিলেন তিনি। টোটোতে চেপে জনসংযোগ ও আলাপ-পরিচিতি করার সময় পি কে দে নামে এক আশি বছরের বৃদ্ধ এগিয়ে আসেন। সায়নীকে দেখে তিনি বলে ওঠেন, ‘তুমি মমতার সৈনিক। এগিয়ে যাও।’ এই বলে একটি ডায়েরি ও পেন বাড়িয়ে দেন প্রার্থীর দিকে। দাবি করেন একটি অটোগ্রাফের। হাসিমুখে সই দেন সায়নী। এই ওয়ার্ডে প্রচারের সময়  মহিলাদের ঢল নামে। প্রার্থীর সঙ্গে ছিলেন স্থানীয় কাউন্সিলার আশিস দেব রায়। এদিন সকালে সোনারপুর দক্ষিণের রাজপুর সোনারপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে প্রচার সারেন সায়নী। এদিন যাদবপুর কেন্দ্রের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য ও কলকাতা দক্ষিণের প্রার্থী সায়রা শাহ হালিমের সমর্থনে পথসভা করেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। ঢাকুরিয়ার নাজিরবাগান ও যাদবপুর সুপার মার্কেটে সভা করেন তিনি।  
সকালে বারুইপুর পূর্ব বিধানসভার ঘোলা বাজারে প্রচারে এসেছিলেন যাদবপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। এলাকা পরিক্রমা করার পাশাপাশি মানুষের সঙ্গে কথা বলেন তিনি। তখনই অভিযোগ করেন, এই এলাকায় বহু মানুষ ঘরছাড়া হয়ে রয়েছেন। বিজেপি তাঁদের পাশে রয়েছে। তাঁরা যাতে নিজেদের বাড়ি ফিরে আসতে পারেন, সেই ব্যবস্থা করার আশ্বাস দেন তিনি। বিকেলে সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের গড়িয়া স্টেশন থেকে ৪৫ নম্বর বাসস্ট্যান্ড পর্যন্ত এলাকা পরিক্রমা করেন অনির্বাণ। তৃণমূল প্রার্থী এদিন সকালে শঙ্করপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে গিয়েছিলেন। সেখানে যে বুথে তিনি জনসংযোগ করেন, সেটি সিপিএম জিতে রয়েছে বলে খবর। তৃণমূল ও বিজেপি যখন বারুইপুর ও সোনারপুরে প্রচারে জোর দিয়েছে, তখন সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য ভাঙ্গড়ের গ্রামে চষে বেড়িয়েছেন। এদিন তিনি ভগবানপুর এলাকায় প্রচার করেন। 
যাদবপুরের পাশাপাশি জয়নগর লোকসভা কেন্দ্রে সকাল ও বিকেলে বাসন্তী বিধানসভায় জোড়া কর্মসূচি নিয়েছিলেন তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল। এদিন সকালে চড়াবিদ্যা অঞ্চলে প্রায় ২০ কিলোমিটার রাস্তা হুডখোলা গাড়িতে করে প্রচার সারেন তিনি। বিকেলে উত্তর মোকামবেড়িয়া এলাকায় একটি দলীয় সভায় অংশগ্রহণ করেন। 

4th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ