বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

দমদম ও বারাকপুর শিল্পাঞ্চলে জমজমাট প্রচার, দাবদাহ উপেক্ষা করেই ময়দানে প্রার্থীরা

নিজস্ব প্রতিনিধি, বরানগর ও বারাকপুর: শুক্রবার সকাল থেকে ভোট ময়দানে অবতীর্ণ দমদম ও বারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীরা। তীব্র দাবদাহ উপেক্ষা করেই প্রচারে রইলেন অনেকে। গরম থেকে বাঁচতে কেউ ঘনঘন ডাবের জলে গলা ভেজালেন। কেউ আবার মিনারেল ওয়াটারে। দলের স্টার প্রচারক হিসেবে ভিন জেলায়ও গেলেন প্রার্থী। 
এদিন সকাল থেকে নিউ বারাকপুর এলাকায় প্রচার শুরু করেন দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়। স্থানীয় পুরসভার চেয়ারম্যান প্রবীর সাহাকে সঙ্গে নিয়ে তিনি ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের অলিগলি চষে ফেলেন। পদযাত্রায় এলাকার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। রাস্তার দু’ধারে দাঁড়ানো মানুষজন ফুল ছড়িয়েছেন। সাজিরহাট কালী মন্দিরে মোমবাতি জ্বালিয়ে আরতি করেন সৌগতবাবু। বিকেলে তিনি উত্তর দমদম পুরসভার ২ ও ৩ নম্বর ওয়ার্ডের বিশরপাড়া এলাকায় পদযাত্রা ও কর্মিসভা করেন। এই কেন্দ্রের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী সকালে কর্মীদের সঙ্গে বৈঠক ও জনসংযোগ সারেন। বিকেলে কামারহাটির ৩ নম্বর ওয়ার্ড সহ আশপাশের এলাকায় বর্নাঢ্য পদযাত্রা করেন। বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত সকালে খড়দহ বিধানসভার ৯ ও ১০ নম্বর ওয়ার্ডে জনসংযোগ সারেন। সন্ধ্যায় বরানগরের ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে পদযাত্রা ও পথসভায় যোগ দেন তিনি। বরানগর উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় দলের স্টার প্রচারক। এদিন তিনি মুর্শিদাবাদ ও জঙ্গিপুরে দলের প্রচারে গিয়েছিলেন। উপনির্বাচনের সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য সিঁথি আর বি টি স্কুলের সামনে থেকে প্রচার করেন। বিজেপি প্রার্থী সজল ঘোষও বিভিন্ন এলাকায় নিবিড় জনসংযোগ সারেন। 
বারাকপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন দলের প্রার্থীরা দিনভর প্রচারে ব্যস্ত ছিলেন। তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক নোয়াপাড়া বিধানসভা এলাকার বড় কাঁঠালিয়া ক্রসিং থেকে সিএমডিএ রেসিডেন্সিয়াল কোয়ার্টার পর্যন্ত জনসংযোগ সারেন। বিকেলে নৈহাটি এলাকায় জনসংযোগ ও কর্মিসভা করেন তিনি। বিজেপি প্রার্থী অর্জুন সিং সকালে হালিশহরের চৌমাথা থেকে রোকমারির গলি হয়ে চিত্তরঞ্জন মোড় পর্যন্ত পদযাত্রায় অংশ নেন। বিকেলে হাজিনগর এলাকায় জনসংযোগের পর দত্তপুকুর ও কাঁকিনাড়ায় পথসভা করেন। সিপিএম প্রার্থী  দেবদূত ঘোষও কর্মী-সমর্থকদের সঙ্গে বৈঠক ও প্রচার সারেন। 

4th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ