বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

সপ্তাহের শেষ লগ্নে প্রচারে তুফান প্রার্থীদের, সরগরম হাওড়া-হুগলি

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া ও হাওড়া: হাতে মোটামুটি সপ্তাহ দুয়েক সময় আছে। এই শেষ লগ্ণে প্রচারে গতি তুলেছেন ভোট প্রার্থীরা। একদিকে প্রবল গরম। অন্যদিকে লাগাতার প্রচার করে যাওয়ার ক্লান্তি রয়েছে প্রার্থীদের মধ্যে। তবুও এখন প্রচারে খামতি রাখছেন না রাজনৈতিক দলের প্রার্থীরা। শুক্রবারও হাওড়া থেকে হুগলি প্রচারে তুফান তুললেন তাঁরা। রাম থেকে বাম হয়ে তৃণমূল কংগ্রেস, প্রতিদ্বন্দ্বীকে টেক্কা দিতে চেষ্টার ত্রুটি রাখলেন না কেউই। ফলে সপ্তাহের শেষপর্বে জমজমাট প্রচার দেখা গেল গঙ্গাপাড়ের দুই জনপদেই। 
‘বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের ভোট লুটের চক্রান্ত রুখতে পাড়ায় পাড়ায় প্রতিরোধ হবে’-হুঙ্কার ছাড়লেন বামেদের তরুণ প্রার্থী দীপ্সিতা ধর। শুক্রবার তাঁর প্রচার ছিল হাওড়ার জগৎবল্লভপুরে। সকালে দক্ষিণ ঝাঁপড়দহ জোড়াকলতলা থেকে তিনি মিছিল শুরু করেন। উৎসাহী মানুষের ভিড় ছিল মিছিলে। প্রার্থী আবার বিকেলে ঘনশ্যামবাটি থেকে প্রচার শুরু করেন। মাড়ঘুরালি মহাকালতলার পথসভা করে তা শেষ হয়। শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী এবং বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন সকালে জগৎবল্লভপুরে রোড শো করেন। আর বিকেলে ডোমজুড়ে তিনটি জনসভা করেন। সেখানে কল্যাণ বলেন, ‘বিজেপি এবং বাম, একটিই দল। তাদের একটাই লক্ষ্য, বাংলার সর্বনাশ। আর আমাদের লড়াই বাংলাকে বাঁচানোর।’ শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসু এদিন জাঙ্গিপাড়া বিধানসভার বিরাট এলাকাজুড়ে প্রচার করেন। চায়ের আসরেও প্রচার করেন তিনি। রাতে মুণ্ডলিকা বাজারে পথসভা করে তাঁর প্রচারপর্ব শেষ হয়।
হুগলির বিদায়ী সাংসদ এবং বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় শুক্রবার সকালে দিগসুঁই হোয়েরায় প্রচার করেন। বিকেলে চন্দননগর পুরসভার একাধিক এলাকায় বাইকে চেপে ঘোরেন। তিনি বলেন, ‘বাংলা থেকে তৃণমূল কংগ্রেসকে বিদায় দিতে মানুষ জোট বাধছে।’ অন্যদিকে তৃণমূলের হুগলির তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় এদিন প্রচার করেননি। তাঁর হয়ে তৃণমূলের নেতা-কর্মীরা রাস্তায় প্রচার করেন। হুগলি লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী মনোদীপ ঘোষ বলাগড়ের একতারপুর থেকে সিজাকামালপুরে প্রচার করেন। তার প্রচারে বাম নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি দেখা গিয়েছে।
অন্যদিকে হাওড়া লোকসভার সিপিএম প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায় এদিন পাঁচলা বিধানসভার বেলডুবি সহ একাধিক পঞ্চায়েত এলাকায় প্রচার করেন। হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় এদিন প্রচার করেননি। তবে তৃণমূল কংগ্রেস নেতা-কর্মীরা প্রচার করেছেন। বিজেপির প্রার্থী রথীন চক্রবর্তী এদিন পাঁচলায় রোড শো করেন।   

4th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ