বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মনোনয়ন জমা দিয়েই প্রচার সারলেন রচনা, পথসভা দীপ্সিতার

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: সপ্তাহের প্রথম দিন শ্রীরামপুর থেকে হুগলির প্রার্থীরা দিনভর প্রচার করলেন। জনসভা থেকে পথসভা, রোড শো থেকে পদযাত্রা আর চা-চর্চায় প্রচার করলেন প্রার্থীরা। তবে এদিন শ্রীরামপুর ও হুগলির দুই প্রার্থীর মনোনয়ন পর্ব ছিল। আজ মঙ্গলবার, জেলার বাম এবং হুগলির বিজেপি প্রার্থীর মনোনয়ন পর্ব আছে। তৃণমূলের তারকা প্রার্থী হুগলির রচনা বন্দ্যোপাধ্যায় এদিন দুপুরে মনোনয়ন পেশ করেই বিকেলে প্রচারে নেমে পড়েছিলেন।
হুগলির বিদায়ী সাংসদ বিজেপির লকেট চট্টোপাধ্যায় এদিন মর্নিং ওয়াকের মধ্য দিয়ে প্রচার করেন। এদিন সকালে তিনি চন্দননগরে গিয়েছিলেন। পরে তিনি সেখানেই চায়ের আসরে নাগরিকদের সঙ্গে জনসংযোগ করেন। পরে ধনেখালিতে দলের জনসভায় অংশ নেন। আজ, মঙ্গলবার তিনি মনোনয়ন পেশ করবেন। দলীয় সূত্রে জানা গিয়েছে, তাঁর মনোনয়ন পেশের সময় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী থাকবেন। সেই সঙ্গে সন্দেশখালি ও নিয়োগ দুর্নীতির ইস্যুকে উস্কে দিতে অভিজিৎ গঙ্গোপাধ্যায় সহ সন্দেশখালি থেকে মহিলাদের একটি দলকে লকেট তাঁর মনোনয়নে হাজির করবেন। হুগলি লোকসভার সাতটি বিধানসভা এলাকার নানা বৈশিষ্ট্যকে তুলে ধরে ট্যাবলো করার পরিকল্পনা রয়েছে গেরুয়া বাহিনীর। এদিন লকেট বলেন, প্রবীণ মানুষরাও আমাকে বলছেন, বাংলা থেকে অনিয়মের রাজত্বের অবসান হোক। সিপিএমের হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী মনোদীপ ঘোষ এদিন চুঁচুড়ার কোদালিয়া-২ পঞ্চায়েত এলাকায় প্রচার করেন। পাশাপাশি লোহাপট্টি এলাকাতেও তাঁর প্রচার ছিল। দুপুরে মনোনয়ন পেশ করে বিকেলে পোলবায় রোড শো করেন তৃণমূলের তারকা প্রার্থী রচনা। বিধায়ক অসিত মজুমদারকে সঙ্গে নিয়ে তাঁর বর্ণময় প্রচার ঘিরে এলাকায় সাড়া পড়েছিল। রচনা বলেন, পরিশ্রমের বিকল্প নেই। আমি প্রতিটি ঘরের মানুষের কাছে পৌঁছতে চাই। তাঁদের পাশে পেতে চাই। একটাই লক্ষ্য, উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়া। বাংলার শান্তি ও সংস্কৃতির পরিবেশকে ধরে রাখা। 
উত্তরপাড়া থেকে জাঙ্গিপাড়া হয়ে রাজবলহাট, সোমবার দীর্ঘ এলাকা ধরে প্রচার করেন বামেদের শ্রীরামপুরের প্রার্থী দীপ্সিতা ধর। মঙ্গলবার মনোনয়ন পেশের আগে শক্তি প্রদর্শনের পথও বামেরা নিয়েছিল। ফলে, নানা আকারের মিছিল পর্ব এদিন দেখা গিয়েছে। রাজবলহাটে এদিন বামেরা পথসভা করে। সেখানে তৃণমূল কংগ্রেস ও বিজেপি দু’পক্ষকেই তেড়ে আক্রমণ করেন দীপ্সিতা। তিনি বলেন, মঙ্গলবার মনোনয়ন। শুধুই মনোনয়ন নয়, এটি একটি ঐতিহাসিক লড়াইয়ের সংকল্প। আরামবাগ থেকে শ্রীরামপুর, তিন আসনেই মানুষের দাবিকে প্রতিষ্ঠা করতে সেটিংয়ের বিরুদ্ধে লড়াইকে জোরদার করতে হবে। সেই শপথ নিয়েই আমরা মনোনয়ন পেশ করব। এদিন শ্রীরামপুর লোকসভার একাধিক এলাকায় পদযাত্রা ও রোড শোয়ের মাধ্যমে প্রচার করেন তৃণমূলের বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।
চন্দননগর স্ট্র্যান্ডে এলাকাবাসীর সঙ্গে আলাপচারিতায় লকেট চট্টোপাধ্যায়।  নিজস্ব চিত্র

30th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ