বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

কাল অভিষেকের জনসভা, স্বাগত জানাতে প্রস্তুত আমতার বাকসিহাট

সংবাদদাতা, উলুবেড়িয়া: লোকসভা নির্বাচনে পঞ্চম পর্যায়ে, ২০ মে উলুবেড়িয়া লোকসভা আসনে ভোট। স্বাভাবিকভাবেই গ্রীষ্মের দাবদাহ উপেক্ষা করে জোরকদমে প্রচার, রোড শো করছেন প্রার্থীরা। শুক্রবার একাধিক প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এবার প্রার্থীদের সমর্থনে বিভিন্ন রাজনৈতিক দলের হেভিওয়েট নেতারা জনসভা শুরু করবেন। সেইমতো তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা করতে আসছেন উলুবেড়িয়ায়। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, সোমবার, ২৯ এপ্রিল উলুবেড়িয়া লোকসভা আসনের তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের সমর্থনে আমতা বিধানসভার বাকসিহাট ফুটবল মাঠে জনসভা করবেন অভিষেক। সেই জনসভাকে সফল করে তুলতে কোমর বেঁধে মাঠে নেমেছে তৃণমূল।
সূত্রের খবর, সোমবার হেলিকপ্টারে করে অভিষেক সভাস্থলে আসবেন। সেজন্য ইতিমধ্যে সভাস্থলের পাশাপাশি হেলিপ্যাডও প্রস্তুত করা হয়েছে। এদিকে শনিবার বিকেলে জনসভার প্রস্ততির পাশাপাশি সভাস্থল ও হেলিপ্যাড পরিদর্শনে বাকসিহাট ফুটবল মাঠে যান রাজ্যের পূর্ত ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের মন্ত্রী পুলক রায়। তাঁর সঙ্গে ছিলেন আমতার বিধায়ক সুকান্ত পাল। এদিন মন্ত্রী সভাস্থল ও হেলিপ্যাড পরিদর্শন করার পাশাপাশি জনসভার প্রস্ততি নিয়ে স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে কথা বলেন। পুলক রায় বলেন, দলের নেতাকে স্বাগত জানাতে আমরা প্রস্তত। সোমবারের এই নির্বাচনী জনসভায় লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশাবাদী তিনি।
অন্যদিকে, শুক্রবার হাওড়ার জেলাশাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দেওয়ার পর শনিবার বিকেলে বাউড়িয়া এলাকায় রোড শো করলেন সাজদা আহমেদ। এদিন তিনি পাঁচলা মোড় থেকে রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েত, কেঠো পোল, কাজীর চড়া বুড়িখালি পর্যন্ত রোড শো করেন। তৃণমূল প্রার্থীর রোড শো উপলক্ষ্যে রাস্তার দু’পাশে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

28th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ