বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

এখনও খোঁজ মেলেনি হরিণঘাটার
দুই ট্রেনযাত্রীর, উৎকণ্ঠায় পরিবার

সংবাদদাতা, কল্যাণী: দীর্ঘদিন ধরে ভিন রাজ্যে জমিতে ধান রোয়ার কাজ করতে যান হরিণঘাটা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের টালিখোলার দুই বাসিন্দা।  অরবিন্দ সরকার ও পুতুল হাঁসদা নামে হরিণঘাটার ওই দুই বাসিন্দা আরও কয়েকজনের সঙ্গে চেন্নাই যাচ্ছিলেন। সেইমতো হাওড়া থেকে করমণ্ডল এক্সপ্রেস ধরেছিলেন। কিন্তু অরবিন্দ সরকারের পরিবারের দাবি, ট্রেন ছাড়ার পর তাঁর সঙ্গে একবার ফোনে কথা হয়। কিন্তু দুর্ঘটনার খবর জানতে পেরে পরিবারের লোকেরা তাঁর মোবাইলে ফোন করলেও সেটা দীর্ঘ সময় বেজে যায়। পরে শনিবার বেলার দিকে একজন সেনা জওয়ান সেই ফোন ধরেন। তিনি পরিবারকে হিন্দিতে বলেন, মোবাইলটি ট্রেনের ভিতরে পাওয়া গিয়েছে, কিন্তু মোবাইলের মালিকের কোনও খবর তিনি জানেন না। এরপর পরিবারকে তিনি দুর্ঘটনাস্থলে যাওয়ার জন্য বলেন। এই খবর পাওয়ার পর ওই দুই পরিবারের সদস্যরা শনিবার রাতেই বালেশ্বরের দিকে রওনা দিয়েছেন। 
এই বিষয়ে অরবিন্দবাবুর স্ত্রী উমা সরকার বলেন, ট্রেন ধরার জন্য ভোর চারটে নাগাদ বাড়ি থেকে বের হন আমার স্বামী ও প্রতিবেশী ওই মহিলা। দুর্ঘটনার পর থেকে আর তাঁদের কোনও খোঁজ নেই। তাঁদের সন্ধানে ছেলে, জামাই সহ কয়েকজন রওনা দিয়েছে ওড়িশায়। 
অন্যদিকে, পুতুল হাঁসদার কাছে ফোন না থাকায় তাঁরাও অরবিন্দবাবুর পরিবারের সঙ্গে যোগাযোগ করে রওনা দিয়েছেন। পুতুল হাঁসদার পুত্রবধূ মামনি হাঁসদা বলেন, দুর্ঘটনার পর থেকে ওঁর কোনও খোঁজ পাচ্ছি না। প্রশাসনের সাহায্য নেওয়া হয়েছে। হরিণঘাটা ব্লকের বিডিও অনির্বাণ মজুমদার বলেন, পরিবারের লোকেরা বালেশ্বর ও কটক হাসপাতালে তাঁদের খুঁজে পাননি। অশনাক্ত মৃতদেহের মধ্যেও এখনও তাঁদের পাওয়া যায়নি। পরে তাঁরা ওখানে একটা মিসিং ডায়েরি করেছেন। ছবি: পিটিআই

5th     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ