বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

তৃণমূলের গোষ্ঠী
সংঘর্ষে উত্তপ্ত সগুনা

সংবাদদাতা, কল্যাণী: দলীয় কার্যালয় দখলে রাখাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। বৃহস্পতিবার রাতে এই নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতের কাঁটাবেলে এলাকা। ঘটনায় দু’পক্ষের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগও উঠেছে। পাশাপাশি হাতাহাতিতে উভয় পক্ষের কমবেশি সাতজন আহত হয়েছেন। ঘটনার পর থেকেই বিশাল পুলিস বাহিনী ওই এলাকায় মোতায়েন করা হয়। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। তবে দুই পক্ষই অভিযোগ জানিয়েছে। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিস।
এক পক্ষের অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নবজোয়ার কর্মসূচি নিয়ে এদিন সন্ধ্যায় কাঁটাবেলের দলীয় কার্যালয় একটি বৈঠক ছিল। সেখানেই তৃণমূল নেতা জাহাঙ্গিরের নেতৃত্বে আক্রমণ চালানো হয়। মারধর করা হয় বেশ কয়েকজনকে। সগুনা অঞ্চলের ১৮ নম্বর সংসদের তৃণমূল সভাপতি সাইফুল মণ্ডল বলেন, বেআইনি মাটি ব্যবসায় আমি বাধা দেওয়ায় জাহাঙ্গির লোকজন নিয়ে আমাদের উপর চড়াও হয়। মেরে আমার মাথা ফাটিয়ে দেওয়া হয়। ওদের কাউকে আঘাত করা হয়নি। তবে অন্ধকারে কেউ পড়ে গিয়ে থাকতে পারে।
অন্যপক্ষের অভিযোগ, অপর পক্ষের লোকজন এসে কার্যালয় দখল করার চেষ্টা করে। চেয়ার টেবিলে ভাঙচুর করে। কর্মীদের মারধর করার পাশাপাশি এলাকায় বোমাও ফাটায়। এই বিষয়ে সগুনা অঞ্চল তৃণমূলের সংখ্যালঘু্ সেলের সভাপতি জাহাঙ্গির মণ্ডল বলেন, আমার বিরুদ্ধে বেআইনি মাটি ব্যবসার মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এই বিষয়ে কল্যাণী ব্লক তৃণমূলের সভাপতি পঙ্কজ সিং বলেন, এখানে দলীয় কোনও বিষয় নেই। ওদের নিজেদের মধ্যে সমস্যা ছিল। মিটে গিয়েছে।

2nd     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ