বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

নিখোঁজ মহিলার গলাকাটা দেহ উদ্ধার মধ্যমগ্রামে

নিজস্ব প্রতিনিধি, বারাসত: ১৫ দিন নিখোঁজ থাকার পর মহিলার গলা কাটা দেহ উদ্ধারের ঘটনায় শনিবার মধ্যমগ্রামে চাঞ্চল্য ছড়াল। পুরসভার ১ নম্বর ওয়ার্ডের মোল্লাপাড়ার রিজিয়া ইটভাটা সংলগ্ন জঙ্গল থেকে ওই মহিলার দেহ উদ্ধার হয়। পুলিস জানিয়েছে, মৃত মহিলার নাম তপতি হালদার (৪৫)। মৃতের পরিবার থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। ঘটনায় জড়িত সন্দেহে বাপি ঘোষ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিস। প্রাথমিক তদন্তে পুলিস জেনেছে, ধৃত বাপির সঙ্গে ওই গৃহবধূর সম্পর্ক তৈরি হয়েছিল। তা নিয়ে টানাপোড়েনের জেরেই গৃহবধূকে খুন করা হয়েছে। রবিবার ধৃতকে বারাসত জেলা আদালতে তোলা হবে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তপতিদেবীর বাড়ি মধ্যমগ্রাম পুরসভার ১ নম্বর ওয়ার্ডের আইসবাগান এলাকায়। তাঁর স্বামী কয়েক বছর আগেই মারা গিয়েছেন। একমাত্র ছেলে পার্থকে নিয়েই তিনি পলাশিপাড়া এলাকায় থাকতেন। ওই পাড়াতেই বাপি ঘোষের বাড়ি। গত ৯ সেপ্টেম্বর থেকে বাড়ি থেকে বেরিয়ে তপতিদেবী নিখোঁজ হয়ে যান। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। কিন্তু পুলিস গৃহবধূর খোঁজ পেতে ব্যর্থ হয়। শনিবার সকালে স্থানীয়রা রিজিয়া ইটভাটা সংলগ্ন জঙ্গলে এক মহিলার গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখেন। মধ্যমগ্রাম থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। জানা যায়, দেহটি তপতিদেবীর। 
নিখোঁজ হওয়ার পর গত কয়েকদিন তপতিদেবী কোথায় ছিলেন, কবে ও কীভাবে তাঁকে খুন করা হয়েছে পুলিস তা জানার চেষ্টা শুরু করেছে। মধ্যমগ্রাম পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার নজরুল ইসলাম বলেন, খুব দুঃখজনক ঘটনা। কি কারণে তাঁকে খুন করা হল পুলিস তা খতিয়ে দেখছে।

25th     September,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ