বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বিদ্যুতের ঝলকানি। বুধবার বারাসতে কুমার বসুর তোলা ছবি।

সিঙ্গুরে প্রকাশ্য বাজারে দুই ভাইকে
কুপিয়ে নৃশংস খুন, ধৃত অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: বাজারের ভিতর প্রকাশ্যে ছুরি মেরে দুই ভাইকে খুন করল গ্রামেরই এক বাসিন্দা। শুক্রবার দুপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে সিঙ্গুরের মীর্জাপুর বাজারে। দিনের আলোয় এই নৃশংস খুনের ঘটনাকে কেন্দ্র করে এদিন সিঙ্গুরের মীর্জাপুর-বাঁকিপুর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিস অভিযুক্ত ভোলা সাঁতরাকে গ্রেপ্তার করেছে। পুরনো বিবাদের জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিস। তবে ঠিক কী নিয়ে বিবাদ, তা স্পষ্ট করেনি পুলিস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাষাবাদ নিয়ে বিবাদের পাশাপাশি পরকীয়ার ঘটনার জেরেও খুন হয়ে থাকতে পারে। সিঙ্গুর থানার পুলিস জানিয়েছে, মৃতদের নাম নির্মল মালিক (৪২) ও রাজকুমার মালিক (৩৮)। দু’জনেই মীর্জাপুর-বাঁকিপুর গ্রামের বাসিন্দা।
হুগলির পুলিস সুপার (গ্রামীণ) আমনদীপ বলেন, দুই ভাইকে খুনের ঘটনায় ভোলা সাঁতরা নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন বাজারে দু’পক্ষের মধ্যে ঝামেলা হয়। তারপরেই মদ্যপ অবস্থায় ওই ব্যক্তি দু’জনকে কোপায়। পুরনো বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। তদন্ত চলছে। মৃতদের স্ত্রীরা জানিয়েছেন, অভিযুক্তকে তাঁরা চেনেন না। নির্মলের স্ত্রী শ্রাবন্তী মালিক বলেন, বিকেলে আমাদের মেলায় যাওয়ার কথা ছিল। বাজার থেকে আমাকে ফোন করেছিল ও। এরমধ্যে কী করে খুন হয়ে গেল কিছুই বুঝতে পারছি না। কারও সঙ্গে ঝামেলার কথা আমি জানি না। মৃত রাজকুমার মালিকের স্ত্রী গৌরীদেবী বলেন, আমাকে একজন বলল, লোকটাকে কেটে দিয়েছে। আমি হাসপাতালে এসে দেখলাম রক্তে ভেসে যাচ্ছে। তখন আর শরীরে প্রাণ নেই। কে মারল, কেন মারল, কিছুই জানি না। বাজার এলাকার বাসিন্দা মীরা রায় নামের এক গৃহবধূ বলেন, ওই দু’জনকে মারার পর এক ব্যক্তিকে পালাতে দেখেছি। ছুটে এসে দেখি রক্তে ভেসে যাচ্ছে। আমরাই অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে পাঠাই। ভয়ানক ঘটনা। মানুষ কেমন নিষ্ঠুর হয়ে যাচ্ছে!
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্মল মালিক ও তাঁর ভাই রাজকুমার মালিক দু’জনেই এদিন মীর্জাপুর বাজারে গিয়েছিলেন। দু’ভাই চাষ করতেন। পাশাপাশি নির্মলবাবুর থালাবাসনের দোকান ছিল। বাজারেই ভোলার সঙ্গে দুই ভাইয়ের একপ্রস্থ বচসা হয়। ভোলা তখন মদ্যপ অবস্থায় ছিল। পরে বাজারের কাছে হাড়িপাড়ায় তাদের মধ্যে আরেকপ্রস্থ ঝগড়া হয়। তখনই ভোলা ছুরি নিয়ে দুই ভাইকে আক্রমণ করে এলোপাথাড়ি কোপায়। এরপর এলাকা ছেড়ে পালিয়ে যায়। দু’জনকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার পর একজনকে মৃত বলে জানান চিকিৎসকরা। অন্যজন মার যান কিছুক্ষণ বাদেই। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ব্যাপক রক্তক্ষরণ ও একাধিক অঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ার কারণেই ওই দু’জনের মৃত্যু হয়েছে। 

22nd     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ