বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বিজেপি কর্মীর মৃত্যু: হেস্টিংস
পার্টি অফিসে হানা পুলিসের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে বিজেপি যুব মোর্চার সহ সভাপতি রাজু সরকারের। মঙ্গলবার এন আর এস হাসপাতালে ময়নাতদন্তের পর চিকিৎসক এই ইঙ্গিত দিয়েছেন। অন্যদিকে, লালবাজারের এক সূত্র জানিয়েছে, ময়নাতদন্তে রাজুর দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তবে তাঁর যকৃত ও হৃদপিণ্ড স্বাভাবিকের তুলনায় বড় বলে নজরে এসেছে ওই চিকিৎসকের।
উল্লেখ্য, সোমবার হেস্টিংসের পার্টি অফিসে বিজেপি যুব মোর্চার বৈঠক চলাকালীন সতীর্থ নেতাদের সঙ্গে ‘বচসা’ ও ‘হাতাহাতি’তে জড়িয়ে পড়েছিলেন এই বিজেপি নেতা। বৈঠক থেকে বেরনোর পর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই অবস্থায় তাঁকে প্রথমে এস এস কে এমে এবং পরে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্বাভাবিক নিয়মে হেস্টিংস থানার পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।
মঙ্গলবার দুপুরে কলকাতা পুলিসের একটি টিম হেস্টিংসে বিজেপির পার্টি অফিসে হানা দেয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন পুলিসের ওই দলটি পার্টি অফিসের একাধিক সিসিটিভি’র ফুটেজ খতিয়ে দেখেন। পাশাপাশি, বিজেপি নেতা প্রতাপ বন্দ্যোপাধ্যয় সহ ১০ জনের বয়ান রেকর্ড করেন। 
এই ঘটনায় বিজেপি’র মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন, রাজু সরকারের স্বাভাবিক মৃত্যুই হয়েছে। হেস্টিংস অফিসে কোনও হাতাহাতি হয়নি। তাঁর হৃদযন্ত্রের সমস্যা ছিল। অন্যদিকে, রাজুর সরকারের মা কল্পনা সরকার এই অস্বাভাবিক মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন। পাশাপাশি তাঁর দাবি, যারা এই ঘটনায় জড়িত, তাদের সবাইকেই শাস্তি দিতে হবে।

28th     July,   2021
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ