বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

নলি-কব্জি কেটে নৃশংস খুন বধূকে
ঘোলায় তালাবন্ধ বাড়ি থেকে উদ্ধার দেহ

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: গলা ও দু’হাতের কব্জি কেটে এক গৃহবধূকে নৃশংসভাবে খুন করা হল। তালাবন্ধ ঘর থেকে উদ্ধার হয়েছে তাঁর রক্তাক্ত মৃতদেহ। বালিশ ও চাদর ঢাকা অবস্থায় মৃতদেহ রাখা হয়েছিল বাড়ির রান্নাঘরে। ঘোলা থানার রূপায়ণনগরের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম নিশা সাউ (২৪)। মাত্র আটমাস আগে তাঁর বিয়ে হয়েছিল। এই ঘটনায় পুলিস মৃতার স্বামী বিনোদ সাউকে আটক করেছে। তবে, আসল খুনি কে এবং কী কারণে এই খুন, তার কিনারা এখনও করতে পারেনি পুলিস। মৃতার বাড়ির লোকজন খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, নিশার বাপের বাড়ি টিটাগড়ে। শ্বশুরবাড়ি কামারহাটিতে। গত নভেম্বর মাসে তাঁদের বিয়ে হয়। বিনোদ গাড়িচালক। বিয়ের পর তাঁরা ঘোলার রূপায়ণনগরে একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন। সেখানেই থাকতেন তাঁরা। বিনোদ পুলিসকে জানিয়েছেন, সোমবার তিনি কাজে বেরিয়ে গিয়েছিলেন। রাতে ফিরে দেখেন, বাড়িতে তালা। তবে ওই তালাটি নতুন। ফলে তিনি ভিতরে ঢুকতে পারেননি। এরপরই বিনোদ শ্বশুরবাড়িতে ফোন করে জানতে চান, নিশা সেখানে গিয়েছে কি না। এরপর নিশার বাড়ির লোকজন রূপায়ণনগরে চলে আসেন। খবর পেয়ে আসে ঘোলা থানার পুলিস। বাড়ির তালা ভেঙে দেখা যায়, রান্নাঘরের ভিতরে নিশার রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। মৃতার বাপের বাড়ির লোকজন বিনোদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে পুলিস বিনোদকে আটক করেছে।
পুলিস জানিয়েছে, এই খুনের পিছনে বেশ কিছু রহস্য রয়েছে। প্রথমত, শুধু গলা কাটা নয়, দু’হাতের কব্জিও কাটা হয়েছে। ক্ষতের গভীরতা প্রায় দুই ইঞ্চি। নৃশংসতার মাত্রা দেখে মনে হচ্ছে, যে বা যারা তাঁকে খুন করেছে, তার প্রচণ্ড ক্রোধ ছিল। ভয়ঙ্কর রাগ না হলে এভাবে খুন করত না। দ্বিতীয়ত, মৃতদেহটি তিন-চারখানা বালিশ ও চাদর দিয়ে মোড়া ছিল কেন? তাহলে কী রাতে মৃতদেহ পাচারের ছক ছিল? কী কারণে সেই ছক বাতিল করা হল? তৃতীয়ত, বাড়ির তালা বদল করল কে?
মৃতার বউদি পুনম সাউ বলেন, বাড়িতে ওরা দু’জনেই থাকত। তাই আমাদের সন্দেহ, ওর স্বামীই খুন করেছে। আমাদের মেয়ে গিয়েছে। আমরা এর সুবিচার চাই। তিনি বলেন, মৃতদেহের গলায় ফাঁস দেওয়া ছিল। বিনোদের দাদা মনোজ সাউ থানার সামনে দাঁড়িয়ে বলেন, ভাই প্রেম করেই বিয়ে করেছিল। ওদের দু’জনের মধ্যে কোনও গণ্ডগোল ছিল না। সোমবার ও ডিউটিতে গিয়েছিল। তার সিসিটিভি ফুটেজ আছে। ও খুন করেনি।
মঙ্গলবার সন্ধ্যায় বারাকপুরের যুগ্ম পুলিস কমিশনার ধ্রুবজ্যোতি দে বলেন, খুনের ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতার স্বামীকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

28th     July,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ