Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 কাটমানি ইস্যুতে জেলায় তৃণমূল নেতাদের ঘেরাও করে বিক্ষোভ

 বিএনএ সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: কাটমানি ইস্যুতে বুধবারও সরগরম থাকল বীরভূম। কোথাও তৃণমূল নেতা আত্মসাত করা সরকারি টাকা ফেরত দিলেন, কোথাও আবার আন্দোলনের চাপে পড়ে পোস্ট অফিসের আধিকারিক ১০০দিনের প্রকল্পের একাধিক উপভোক্তার টাকা নেতার হাতে তুলে দিয়েছেন বলে স্বীকার করে নিলেন। এছাড়া সিউড়ি-২ ব্লক ও লাভপুরে তৃণমূল নেতাদের ঘিরে বিক্ষোভও হয়।
সিউড়ি-২ ব্লকের পর লাভপুর ব্লকের ঠিবা পঞ্চায়েতের বাঘা গ্রামে কাটমানির টাকা ফেরত দেওয়ার ঘটনা ঘটল। সাতদিন আগে পঞ্চায়েতের প্রাক্তন প্রধান রূপা বাগদির স্বামী সুমন্ত বাগদির বাড়ি ঘিরে কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভ দেখান গ্রামবাসীদের একাংশ। অভিযোগ ছিল, তিনি আবাস যোজনার বাড়ি থেকে কারও কাছে পাঁচহাজার কারও কাছে দশ হাজার টাকা পর্যন্ত নিয়েছেন। এছাড়া বিভিন্ন প্রকল্পেও দুর্নীতি করেছেন। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ ওঠে গ্রামের বাসিন্দা গোষ্ঠ বাগদির বাড়ির সম্পূর্ণ টাকা আত্মসাত করেছেন তিনি। ওইদিনই গ্রামবাসীদের চাপের মুখে তিনি টাকা ফেরত দেওয়ার কথা জানিয়ে মুচলেকা দেন। তিনি জানান, গোষ্ঠ বাগদিকে বাড়ি তৈরির ১ লক্ষ ২০হাজার টাকাই ফেরত দেওয়া হবে। বৃহস্পতিবার গোষ্ঠবাবুকে ১ লক্ষ ২০হাজার টাকা ফিরিয়ে দেন সুমন্ত বাগদি।
প্রাক্তন প্রধানের স্বামী সুমন্তবাবু বলেন, গ্রামের দুই ব্যক্তির একই নাম হওয়ায় বাড়ি বিলির সময় সমস্যা দেখা দিয়েছিল। দলীয় নেতৃত্বকে বিষয়টি জানানোও হয়েছিল। তবুও আমাকে টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল। তাই বাধ্য হয়েই পৈত্রিক জমি বন্ধক রেখে টাকা ফিরিয়ে দিলাম। কোনওরকম দুর্নীতির সঙ্গে জড়িত নই আমি।
অন্যদিকে, বৃহস্পতিবার সকালে লাভপুর ব্লকের কান্দরকুলো গ্রামের প্রাক্তন বুথ সভাপতি রামকৃষ্ণ মণ্ডল, প্রাক্তন সুপারভাইজার বেণীমাধব মণ্ডল ও প্রাক্তন তৃণমূল কর্মী অষ্টম মণ্ডলের বাড়ি ঘিরে টাকা ফেরতের দাবিতে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। বিক্ষোভকারীদের দাবি, পদে থাকাকালীন ওই তিন ব্যক্তি পঞ্চায়েতের অনিয়মের সঙ্গে যুক্ত ছিলেন। গ্রামের মানুষের অনেকের ১০০দিনের জবকার্ড হাতে রেখে টাকা তুলে আত্মসাত করেছেন। সেই সমস্ত টাকা ফেরতের দাবি নিয়ে তাঁদের বাড়ি ঘেরাও করা হয়। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা। তাঁদের দাবি, যদি কোনওরকম অনিয়মের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাহলে টাকা ফেরত দিতে প্রস্তুত। কিন্তু এভাবে বাড়িতে এসে ঘিরে ধরে বিক্ষোভ দেখালে হবে না। সংশ্লিষ্ট অভিযোগের ভিত্তিতে পঞ্চায়েতে বা লাভপুর বিডিও অফিসে জানান গ্রামবাসীরা।
কান্দরকুলো গ্রামের প্রাক্তন তৃণমূল কর্মী অষ্টম মণ্ডল বলেন, কোনওরকম দুর্নীতির সঙ্গেই আমরা কেউ জড়িত নয়। তৃণমূলের দলের লোকজনই আমাদের হেনস্থা করার জন্য গ্রামবাসীদের উস্কে দিয়ে বিক্ষোভ করাচ্ছে। ঠিবা অঞ্চলের তৃণমূল যুব সভাপতি সাহিন কাজি বলেন, বছর দুয়েক আগেই দুর্নীতির সঙ্গে জড়িত থাকার সন্দেহে ওঁদের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এদিন গ্রামবাসীরা তাঁদের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ দেখান। দলের কর্মী থাকুন বা না থাকুন, টাকা খেয়ে থাকলে তা অবশ্যই ফেরত দিতে হবে।
একইভাবে এদিনও উত্তপ্ত হয় সিউড়ি-২ ব্লক। ওই ব্লকের ইকড়া গ্রামের পোস্ট অফিস ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে গ্রামবাসীদের একাংশ। মূলত বিজেপির মদতে গ্রামবাসীরা একত্রিত হয়ে অভিযোগ করে ১০০দিনের সুপারভাইজার জবকার্ড রেখে দিয়েছিলেন এবং পাসবইও নিয়ে নিয়েছিলেন। এখন পাসবুক ফেরত চাইতে গেলে জানানো হয়েছে, ৫০টি বই হারিয়ে গিয়েছে। আমরা জানতে পেরেছি, ১০০দিনের কাজের টাকা অ্যাকাউন্টে ঢুকিয়ে দিয়ে তা সুপারভাইজার টাকা তোলার ফর্মে সই করিয়ে তুলে নিয়েছেন। পোস্ট অফিসের এক আধিকারিক লিফ্টন গরাই বলেন, টাকা তোলার ফর্মে সই থাকায় এক ব্যক্তিকেই একাধিক অ্যাকাউন্টের টাকা দেওয়া হয়েছে। এরপরেই অভিযুক্তদের ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসী। কাটমানির টাকা ফেরত না পেলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন এলাকার বাসিন্দারা।
12th  July, 2019
সালারে ১৪৪ ধারা ভেঙে ঢোকার চেষ্টা, অধীরের গাড়ি আটকাল পুলিস 

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার সালার থানার তালিবপুর গ্রামে ১৪৪ধারা জারি থাকায় সেখানে পৌঁছতে পারলেন না লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা বহরমপুর সংসদ সদস্য অধীররঞ্জন চৌধুরী। সালারের কলেজ মোড়ে তাঁর গাড়ি আটকে দেয় পুলিস।  
বিশদ

এখনও খাদানে নিখোঁজদের খোঁজ মেলেনি
এবার উদ্ধারে এল এনডিআরএফ টিম 

সুমন তেওয়ারি, কুলটি, বিএনএ: পাঁচদিন পরেও খোঁজ মিলল না কুলটি থানার আকওয়ান বাগান মাজিপাড়ায় কয়লার কুয়ো খাদানে নিখোঁজ তিন বাসিন্দার। স্থানীয়ভাবে উদ্ধারকার্য চালিয়ে সফল না হওয়ায় বৃহস্পতিবার থেকে তাঁদের উদ্ধার কাজে নামল ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স(এনডিআরএফ)।  
বিশদ

ভোট ঘোষণা হলেই প্রার্থীর নাম বলা হবে: দিলীপ 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনের দিন ঘোষণা হয়ে গেলেই আমাদের প্রার্থী ঘোষণা হয়ে যাবে। বৃহস্পতিবার খড়্গপুরে এসে বিজেপির রাজ্য সভাপতি তথা বিধায়ক দিলীপ ঘোষ একথা বলেন। প্রসঙ্গত, তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এই আসনটি খালি হয়। দু’এক দিনের মধ্যে নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাবে।  
বিশদ

রাজ্যের উদ্যোগ ঘিরে পূর্ব মেদিনীপুরে মিশ্র প্রতিক্রিয়া
মায়াচরকে হাওড়া জেলার অন্তর্ভুক্তির ভাবনাচিন্তা শুরু 

শ্রীকান্ত পড়্যা, মায়াচর, বিএনএ: হাওড়া জেলার সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলার ভূখণ্ড মায়াচরকে সংযুক্ত করে দেওয়ার খবরে আপাতত উত্তাল ওই জনপদ। গত ৩০সেপ্টেম্বর মায়াচরে রূপনারায়ণ নদে নৌকাডুবির পর বন্ধ মায়াচর-বাড় অমৃতবেড়িয়া ফেরি সার্ভিস। 
বিশদ

বর্ধমানের ছোট্ট প্রীতির
গানে মুগ্ধ সারা দেশ 

সংবাদদাতা, বর্ধমান: উদিত নারায়ণ থেকে অলকা ইয়াগনিক, কুমার শানু থেকে হিমেশ রেশমিয়া সকলের মুখেই বারবার প্রশংসা শোনা গিয়েছে বর্ধমানের ছোট্ট মেয়ে প্রীতি ভট্টাচার্যের গানের। বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস হাইস্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী প্রীতির গানে মুগ্ধ গোটা দেশ। ঘরের মেয়েকে নিয়ে গর্বিত স্কুল সহ গোটা শহর বর্ধমান। 
বিশদ

দেউচা-পাঁচামিতে প্রস্তাবিত কয়লাখনি এলাকা পরিদর্শন করলেন সেভ ডেমোক্রেসির প্রতিনিধিরা 

বিএনএ, সিউড়ি: মহম্মদবাজারে দেউচা-পাঁচামিতে প্রস্তাবিত কয়লাখনি এলাকায় বৃহস্পতিবার পরিদর্শন করলেন সেভ ডেমোক্রেসির প্রতিনিধিরা। এদিন কলকাতা থেকে তাঁরা ওই এলাকায় আসেন। প্রতিনিধি দলে ছিলেন সেভ ডেমোক্রেসির সাধারণ সম্পাদক চঞ্চল চক্রবর্তী, প্রাক্তন অধ্যাপক দীপালি ভট্টাচার্য, অধ্যাপক সুমন বন্দ্যোপাধ্যায় ও মিতা চক্রবর্তী ।  
বিশদ

বিষ্ণুপুর শহরে বর্জ্য নিষ্কাশনে মাইক্রো প্ল্যান চালু নিয়ে বৈঠক 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বিষ্ণুপুর শহরে বর্জ্য নিষ্কাশনে মাইক্রো প্ল্যান চালু করতে বৃহস্পতিবার পুরসভায় প্রশাসনিক বৈঠক হয়। প্রকল্পের বিষয়ে এদিন পুরসভার হলঘরে প্রাথমিক বৈঠক হয়েছে। এদিনের বৈঠকে শহরের মোট ১২০টি বাড়িতে স্যাম্পেল সার্ভে করার সিদ্ধান্ত হয়েছে। 
বিশদ

উদয়পুর সৈকতে সমুদ্রের ধারে ও ঝাউজঙ্গলে অভিযান, বাজেয়াপ্ত প্রচুর মদ 

সংবাদদাতা, কাঁথি: বৃহস্পতিবার দীঘা থানা ও পার্শ্ববর্তী ওড়িশার তালসারি মেরিন থানার পুলিস যৌথ অভিযান চালিয়ে উদয়পুর সৈকতে সমুদ্রের ধারে এবং ঝাউজঙ্গল থেকে প্রচুর বিয়ার ও মদ বাজেয়াপ্ত করেছে। দীর্ঘদিন ধরে ওড়িশা সীমান্তবর্তী উদয়পুর এলাকায় সমুদ্রের ধারে ও ঝাউজঙ্গলে চলত মদের কারবার।
বিশদ

নাদনঘাটে সেই বধূর অলৌকিক আচরণ অব্যাহত, গ্রামে গেলেন বিডিও 

সংবাদদাতা, পূর্বস্থলী: নাদনঘাট থানার কুরিচাগ্রামের সেই গৃহবধূর অলৌকিক আচরণ অব্যাহত থাকায় বৃহস্পতিবার গ্রামে যান স্থানীয় বিডিও এবং থানার ওসি। কিন্তু পুলিস প্রশাসনের সামনেই ওই বধূ তাঁদের সঙ্গে তর্ক শুরু করেন। তা দেখে হতবাক হয়ে যান স্থানীয় বাসিন্দারা।  
বিশদ

জিয়াগঞ্জে গৌরাঙ্গ মহাপ্রভুর খেতুরিয়া উৎসব 

সংবাদদাতা, লালবাগ: কালীপুজোর আগে গৌরাঙ্গ মহাপ্রভুর খেতুরিয়া উৎসবকে কেন্দ্র করে মেতে উঠেছে জিয়াগঞ্জের বাসিন্দারা। জিয়াগঞ্জ শহরের বেগমগঞ্জে বড় গোবিন্দবাড়িতে বৃহস্পতিবার রাতে অধিবাস অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উৎসব শুরু হয়েছে। চারদিনের এই উৎসব চলবে আগামী রবিবার পর্যন্ত।  
বিশদ

পুরুলিয়ায় ট্রেনে উঠতে গিয়ে পড়ে যাওয়া বধূকে উদ্ধার, ঝাঁপ দিয়ে জখম স্বামী 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে যাওয়া এক গৃহবধূকে উদ্ধার করে প্রাণ বাঁচালেন আরপিএফের পুরুলিয়া স্টেশনে কর্মরত এক কনস্টেবল। স্ত্রী ট্রেনে উঠতে না পারায় তাঁর স্বামীও চলন্ত ট্রেন থেকে মুহূর্তের মধ্যে ঝাঁপ দিয়ে জখম হন। তাঁকেও উদ্ধার করে আরপিএফ কর্মীরা পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। 
বিশদ

লালগড়ে পঞ্চায়েতে তালা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ই-টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েত অফিসের আধিকারিক ও কর্মীদের বের করে তালা লাগিয়ে দিলেন বিজেপির সদস্যরা। বৃহস্পতিবার লালগড় ব্লকের নেপুরা গ্রাম পঞ্চায়েতে ঘটনাটি ঘটে। বিজেপির সদস্যদের অভিযোগ, পঞ্চায়েতের উন্নয়ন সংক্রান্ত মিটিংয়ে বিজেপির উপপ্রধানকে ডাকা হয়নি। 
বিশদ

কৃষ্ণনগরে টোটোর দাপট, নাজেহাল সাধারণ 

বিএনএ, কৃষ্ণনগর: কৃষ্ণনগর শহরে ওয়ান ওয়ে হওয়ায় যানজট কিছুটা কমলেও টোটোর দৌরাত্ম্য কমেনি। অভিযোগ, বেশ কয়েক বছর ধরেই শহরে টোটোর উপরে কোনও নিয়ন্ত্রণ নেই স্থানীয় পুরসভা ও প্রশাসনের। সেই সুযোগ নিয়ে শহরের বুকে হু হু করে বেড়ে গিয়েছে টোটোর সংখ্যা। 
বিশদ

নদীয়ায় বিজেপির সংকল্প যাত্রা 

বিএনএ, কৃষ্ণনগর ও সংবাদদাতা, নবদ্বীপ: বৃহস্পতিবার সকালে নবদ্বীপে বিজেপির সংকল্প যাত্রার সূচনা হল। এদিন সকালে নবদ্বীপ মণিপুর রানিরবাড়ি থেকে প্রাচীন মায়াপুর নরহরিধাম মন্দির পর্যন্ত এই পদযাত্রায় ছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য জগন্নাথ সরকার।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: অতিবৃষ্টি ও বন্যা পরবর্তী পরিস্থিতিতে চাষে ক্ষতি সামাল দিতে রাজ্যের ক্ষতিগ্রস্ত ব্লকগুলিতে বিকল্প চাষের জন্য বীজ বিলি করার সিদ্ধান্ত নিল কৃষি দপ্তর।  ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইয়োনো গ্রাহকদের জন্য ‘গ্রিন রিওয়ার্ড পয়েন্ট’ চালু করল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। এসবিআই ফাউন্ডেশনের মাধ্যমে যে ‘ইয়োনো এসবিআই গ্রিন ফান্ড’-এর তদারকি হয়, সেখানেই ওই গ্রিন রিওয়ার্ড পয়েন্টগুলিকে কাজে লাগানোর জন্য গ্রাহকদের আর্জি জানিয়েছে স্টেট ব্যাঙ্ক। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইউটিটি জাতীয় র‌্যাঙ্কিং টেবল টেনিস প্রতিযোগিতা আজ শুরু বৃহস্পতিবার হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়ামে। প্রতিযোগিতার উদ্বোধন করবেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস প্রমুখ। ...

 রিয়াধ, ১৭ অক্টোবর (পিটিআই): পুণ্যতীর্থ মদিনা থেকে মক্কায় যাওয়ার পথে বাস দুর্ঘটনায় মারা গেলেন ৩৫ জন তীর্থযাত্রী। সৌদি আরবের সরকারি সংবাদমাধ্যম সূত্রে বৃহস্পতিবার জানানো হয়েছে, বুধবার সন্ধ্যায় ওই দুর্ঘটনা ঘটে। তীর্থযাত্রীবাহী ওই বাসটি আরও কোনও বড় গাড়িতে ধাক্কা মারে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর ও গবেষণামূলক বিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে, ব্যবসায় যুক্ত হলে শুভ যোগাযোগ ঘটবে। ভ্রমণ যোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭১: কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের মৃত্যু
১৯১৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের জন্ম
১৯৩১: গ্রামাফোনের আবিষ্কারক টমাস আলভা এডিসনের মৃত্যু
১৯৪০: টলিউড অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৫০: অভিনেতা ওমপুরীর জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬১ টাকা ৭২.৩১ টাকা
পাউন্ড ৮৯.৯৯ টাকা ৯৩.২৪ টাকা
ইউরো ৭৭.৬৭ টাকা ৮০.৬৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ আশ্বিন ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, চতুর্থী ৪/৩৮ দিবা ৭/২৯। রোহিণী ২৮/৪১ অপঃ ৪/৫৯। সূ উ ৫/৩৭/৪৪, অ ৫/৬/১৬, অমৃতযোগ দিবা ৬/২৪ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৫৭ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৭ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে।
৩০ আশ্বিন ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, পঞ্চমী ৫৮/২৯/৫১ শেষরাত্রি ৫/২/১০। রোহিণী ২৫/৩৩/৪৮ দিবা ৩/৫১/৪৫, সূ উ ৫/৩৮/১৪, অ ৫/৭/৩৪, অমৃতযোগ দিবা ৬/৩১ মধ্যে ও ৭/১৫ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪১ মধ্যে ও ২/২৫ গতে ৫/৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৬ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১২ মধ্যে ও ৪/৩ গতে ৫/৩৯ মধ্যে, বারবেলা ৮/৩০/৩৪ গতে ৯/৫৬/৪৪ মধ্যে, কালবেলা ৯/৫৬/৪৪ গতে ১১/২২/৫৪ মধ্যে, কালরাত্রি ৮/১৫/১৪ গতে ৯/৪৯/৪ মধ্যে।
 ১৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
পূর্ব মেদিনীপুরে দেওয়াল চাপা পড়ে মৃত বধূ 
মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক গৃহবধূর। আশঙ্কাজনক অবস্থায় ...বিশদ

11:44:00 AM

হাওড়া স্টেশনের সাবওয়ে থেকে চুরি যাওয়া প্রচুর মোবাইল ফোন উদ্ধার, ধৃত ১ 

11:22:19 AM

দেশের পরবর্তী প্রধান বিচারপতি পদে এসএ বোবদের নাম প্রস্তাব করলেন বিদায়ী প্রাধান বিচারপতি রঞ্জন গগৈ 

11:08:43 AM

আজ শুভমুক্তি
লাল কাপ্তান: নবদীপ সিং পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আইনক্স, পিভিআর, ...বিশদ

11:00:00 AM

কোচবিহারের মৃত তৃণমূল কর্মীর বাড়িতে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ 
কোচবিহারের পাতলাখাওয়ায় মৃত তৃণমূল কর্মী মাজিরউদ্দিনের বাড়িতে গিয়ে তাঁর পরিজনদের ...বিশদ

10:54:00 AM

বারুইপুরে দম্পতির দেহ উদ্ধার 
বারুইপুরের জয়াতলায় বাড়ি থেকে এক দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হল। ...বিশদ

10:29:53 AM