দক্ষিণবঙ্গ
 

বাইক চুরিতে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৪ 

সংবাদদাতা, বর্ধমান: বাইক চুরিতে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে আউশগ্রাম থানার পুলিস। ধৃতদের নাম হাঁদু মির্জা, শেখ আমির হোসেন, শেখ শ্যামল ও সাজাহান মল্লিক। আউশগ্রাম থানার প্রতাপপুরে শ্যামল ও হাঁদুর বাড়ি। আউশগ্রাম থানারই পিচকুরিতে সাজাহানের বাড়ি। ওই থানারই মালিকপুরে আমিরের বাড়ি।  
বিশদ
সম্পর্কের টানাপোড়েনেই বার্নপুরে খুন ক্যাটারিং ব্যবসায়ী, গ্রেপ্তার ১ 

বিএনএ, আসানসোল: বার্নপুরের ক্যাটারিং ব্যবসায়ী রাণা বন্দ্যোপাধ্যায়কে সম্পর্কের টানাপোড়েনের জেরেই খুন হতে হয়েছে। ওই ঘটনায় মিলটন সেন নামে এক মুরগি ব্যবসায়ীকে গ্রেপ্তার করে এমনই তথ্য জানতে পেরেছে পুলিস। তবে, সে মূল অভিযুক্ত নয়। মূল অভিযুক্তর সঙ্গে রাণার ব্যবসায়িক রেষারেষিও ছিল।  
বিশদ

নবগ্রামে তৃণমূলের কৃষক নেতার বাড়িতে ফাটল বোমা, চাপানউতোর 

বিএনএ, বহরমপুর: তৃণমূলের কিষাণ খেতমজদুর সেলের রাজ্য নেতা সাফাতুল্লা শেখের নবগ্রামের খৈইজরডাঙার বাড়িতে বোমা ফাটার ঘটনা নিয়ে দলেই চাপান-উতোর শুরু হয়েছে। শনিবার গভীর রাতে তাঁর বাড়িতে বোমা ফাটে। বোমার আঘাতে তাঁর বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। 
বিশদ

তালডাংরায় নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে যুবক গ্রেপ্তার 

সংবাদদাতা, বিষ্ণুপুর: রবিবার তালডাংরার লালবাঁধ গ্রামে নাবালক ভাইকে ধমক দিয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। রবিবার এই ঘটনা জানাজানি হলে অভিযুক্ত যুবককে আটকে রেখে গ্রামবাসীরা পুলিসের হাতে তুলে দেন। 
বিশদ

রোগীদের না দেখে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা
বাঘমুণ্ডির পাথরডি স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসককে ঘিরে বিক্ষোভ 

সংবাদদাতা, পুরুলিয়া: বাঘমুণ্ডির পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে এক চিকিৎসককে ঘিরে বিক্ষোভ দেখান রোগীর আত্মীয়পরিজনরা। অভিযোগ, ওই চিকিৎসকের কোয়ার্টারের বাইরে রোগীদের লম্বা লাইন থাকলেও তিনি রোগীদের না দেখে চলে যাওয়ার চেষ্টা করছিলেন। 
বিশদ

দুর্গাপুরে বিমা সংস্থার প্রাক্তন আধিকারিক খুনে গ্রেপ্তার পরিচারিকা 

বিএনএ, আসানসোল: দুর্গাপুরের বিমা সংস্থার প্রাক্তন আধিকারিক খুনের ঘটনায় আততায়ীকে সহযোগিতা করার অভিযোগে রবিবার পুলিস বাড়ির পরিচারিকাকে গ্রেপ্তার করেছে। নমিতা মোদক নামে বছরের ৩৫-এর ওই মহিলাকে পুলিস শুক্রবার থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। 
বিশদ

ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে ফেসবুকে আলাপ জমিয়ে
চতুর্থ বিয়ের পর টাকা হাতিয়ে স্ত্রীকে খুনের চেষ্টা, সিউড়িতে যুবক গ্রেপ্তার 

বিএনএ, সিউড়ি: নিজেকে পূর্ত দপ্তরের ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে ফেসবুকে আলাপ জমিয়ে চতুর্থবার বিয়ে করেছিল এক যুবক। কিন্তু কপালে সইল না। ফাঁস হয়ে গেল তার যাবতীয় কীর্তি। স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে শনিবার পাঁচের পল্লি থেকে ‘প্রতারক’ ওই যুবককে গ্রেপ্তার করেছে সিউড়ি থানার পুলিস।  
বিশদ

আজ থেকে পরিস্থিতি স্বাভাবিক হবে, দাবি রেল কর্তৃপক্ষের
ইন্টারলকিংয়ের কাজ চলায় দিনভর বন্ধ ট্রেন, শুনশান খড়্গপুর স্টেশন 

সংবাদদাতা, খড়্গপুর: অত্যাধুনিক প্রযুক্তির ইন্টারলকিংয়ের কাজ চলায় রবিবার খড়্গপুর স্টেশনের প্রতিদিনকার চেনা ছবিটাই বদলে দিল। এদিন স্টেশনে ছিল অঘোষিত বন্঩ধের চেহারা। ছিল না যাত্রীদের ছোটাছুটি। টিকিট কাউন্টারেও ভিড় ছিল না। সংরক্ষিত আসনের টিকিট কাউন্টারে শুধু কয়েকজনকে দেখা গিয়েছে। রেল থেকে বার বার ট্রেন বাতিলের কথা ঘোষণা করা হয়েছে। ডিসপ্লে বোর্ডে একের পর এক ট্রেন বাতিলের ছবি ফুটে উঠছে।  
বিশদ

কমরেডগিরি করলে মার খেয়ে মরবে, সাঁইথিয়ায় বামেদের আক্রমণ অনুব্রতের 

বিএনএ, সিউড়ি: সাঁইথিয়া থানার মাঠপলসার জনসভা থেকে বিরোধীদের দিকে ফের তোপ দাগলেন অনুব্রত মণ্ডল। রবিবার তিনি বলেন, অ্যারেস্ট করে জেলে ভরে রাখবেন রাখুন, ভয় পাই না। আপনারা আমাকে অ্যারেস্ট করাতে পারলে, করান। কিন্তু আমি একথা বলে যাচ্ছি, মনসা হাঁসদাকে (সিপিএমের জেলা সম্পাদক) আমি অ্যারেস্ট করাব।  
বিশদ

পূর্বস্থলীতে বালিবোঝাই ট্রাক চাপা পড়ে ২জনের মৃত্যু, প্রতিবাদে রেল অবরোধ 

সংবাদদাতা, কালনা: পূর্বস্থলীর ফলেয়া স্টেশন সংলগ্ন এলাকায় বালিবোঝাই ট্রাক চাপা পড়ে রবিবার দু’জনের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। দুর্ঘটনার পর বেহাল রাস্তা সংস্কারের দাবিতে কাটোয়া- ব্যান্ডেল শাখায় ফলেয়া স্টেশন সংলগ্ন রেললাইন অবরোধ করেন এলাকার বাসিন্দারা। 
বিশদ

বিগত কোনও সরকারের আমলে এত উন্নয়ন হয়নি, কাঁথিতে বললেন চন্দ্রিমা 

সংবাদদাতা, কাঁথি: এই সরকারের আমলে রাজ্যজুড়ে যা উন্নয়নমূলক কাজকর্ম হয়েছে, তা বিগত কোনও সরকারের আমলে হয়নি। এই ধারাকে আমাদের বজায় রাখতে হবে। রবিবার সন্ধ্যায় কাঁথি-১ ব্লকের রাইপুর-পশ্চিমবাড় গ্রাম পঞ্চায়েতের চাঁদিয়া এলাকায় নলবাহিত পানীয় জল প্রকল্পের উদ্বোধন করে একথা বলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। 
বিশদ

টেম্পোর ধাক্কায় নন্দকুমারে রেলগেটের লেভেল ক্রসিং ভেঙে বিপত্তি 

সংবাদদাতা, তমলুক: রবিবার সকালে কেকবোঝাই টেম্পোর ধাক্কায় নন্দকুমারের তালপুকুর রেলগেটের লেভেল ক্রসিং ভেঙে পড়ে। এই ঘটনার জেরে হলদিয়া-মেচেদা ৪ নম্বর রাজ্য সড়কে যানজটের সৃষ্টি হয়। যদিও রেল দপ্তরের চেষ্টায় এক ঘণ্টার মধ্যে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়। 
বিশদ

বিনপুর থানা এলাকার নিখোঁজ ২ বালক উদ্ধার 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: বিনপুর থানা এলাকার নিখোঁজ দুই বালককে উদ্ধার করল পুলিশ। শনিবার রাতে পূর্ব মেদিনীপুরের দীঘা থেকে ১৩ বছরের ও সাত বছরের দুই বালককে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিনপুরের শিলদা অঞ্চলের লালডাঙা গ্রামের ১৩ বছরের কিশোর ধীমান মাহাত ও তার প্রতিবেশী সাত বছরের সন্দীপ মাহাত শনিবার ভোর ৫টা নাগাদ নিখোঁজ হয়ে যায়। 
বিশদ

পটাশপুরে নাবালিকাকে অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার 

সংবাদদাতা, কাঁথি: প্রতিবেশী নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পটাশপুর থানার পুলিস। উদ্ধার হয়েছে অপহৃতা নাবালিকাও। পুলিস জানিয়েছে, ধৃতের নাম গণেশ নায়ক। তার বাড়ি পটাশপুরের চকশ্রীকৃষ্ণ এলাকায়। রবিবার তাকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪দিন জেল হেপাজতের নির্দেশ দেন। অপরদিকে, ওই নাবালিকার গোপন জবানবন্দি রেকর্ড করা হয়।  
বিশদ

কাটোয়ার ঐতিহ্যবাহী কার্তিক লড়াইয়ে জনজোয়ার 

সংবাদদাতা, কাটোয়া: প্রশাসনের ঠিক করে দেওয়া নতুন রুটে শনিবার রাতে কাটোয়ায় কার্তিক লড়াইয়ে জনজোয়ার দেখা গেল। সংহতি মঞ্চের মুখ থেকে শুরু করে কেজি বসু সরণী, টেলিফোন ময়দান, মাধবীতলা, ভূতনাথতলায় ওইদিন দুপুরের পর থেকেই দর্শনার্থীরা ভিড় জমান। 
বিশদ

Pages: 12345

একনজরে
সুকান্ত বেরা: সকালটা যদি হয় মহম্মদ সামির, তাহলে বিকেলের নায়ক অবশ্যই শিখর ধাওয়ান। তবুও রবিবাসরীয় ইডেনে ভারতীয় ক্রিকেটারদের সাফল্যের পাশাপাশি চর্চার বিষয় হয়ে উঠেছিল দিলরুবান ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডিমের দাম আকাশছোঁয়া। কমার নামগন্ধ নেই। সাত থেকে সাড়ে সাত টাকায় শহর ও শহরতলির বাজারে বিক্রি হচ্ছে পোলট্রির ডিম। এমন অবস্থায় রাজ্য ...

বিএনএ, চুঁচুড়া: রবিবার শেষদিনে কার্তিক ঠাকুর দেখার জন্য সকাল থেকেই বাঁশবেড়িয়ার মণ্ডপে মণ্ডপে ভিড় জমালেন দর্শনার্থীরা। বেলা যত গড়িয়েছে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শনার্থীদের ...

কাবুল, ১৯ নভেম্বর (এপি): আফগানিস্তানের পশ্চিমে ফারা প্রদেশে পুলিশের একাধিক চেক পোস্টে হানা দিল তালিবান জঙ্গিরা। তালিবানের হানায় মৃত্যু হয়েছে ৬ জন পুলিশকর্মীর। শনিবার বিকালের ঘটনা। প্রাদেশিক সরকারের মুখপাত্র নাসের মেহরি বলেন, জঙ্গিদের আটজনের একটি দল ওই হামলা চালিয়েছে। এই ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধু লাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম।
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু।
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট।
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন উমরিগড় (২২৩)।  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  November, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  November, 2017

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৯/৩৬, নক্ষত্র-জ্যেষ্ঠা রাত্রি ১২/৪৮, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৪, অমৃতযোগ দিবা ঘ ৭/২৩ মধ্যে পুনঃ ৮/৫০ গতে ১১/০ মধ্যে। রাত্রি ঘ ৭/২৬ গতে ১০/৬ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ২/৫ গতে ৩/২৬ মধ্যে, কালরাত্রি ৯/৪৪ গতে ১১/২২ মধ্যে।
৩ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৭/৪২/২৮, জ্যেষ্ঠানক্ষত্র ১১/৫৫/৩৬, সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ৭/২৩/৩৮, ৮/৫০/১৮-১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮-১০/৫৫/১৮, ২/২৫/৩৭-৩/১৮/১৮, বারবেলা ২/৪/২৮-৩/২৬/৪৩, কালবেলা ৭/১৮/১৩-৮/৩৯/২৮, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮। 
৩০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
বারুইপুর স্টেশনে অবরোধ উঠল, শিয়ালদহ বিভাগের প্রতিটি শাখায় ৮টা ৩৪ মিনিট থেকে ফের শুরু ট্রেন চলাচল

09:07:41 PM

রেল অবরোধ ঘিরে ধুন্ধুমার বারুইপুর স্টেশন

 বেআইনি উচ্ছেদ অভিযানের প্রতিবাদে রেল অবরোধকে কেন্দ্র করে ...বিশদ

08:40:29 PM

লুধিয়ানায় প্লাস্টিক কারখানায় আগুন, মৃত ৩
লুধিয়ানায় একটি প্লাস্টিকের ব্যাগ তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ...বিশদ

08:13:00 PM

ফের দালাল চক্রের অভিযোগ এসএসকেএম হাসপাতালে

 ফের দালাল চক্রের অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে। টাকা নিতে গিয়ে ...বিশদ

07:10:02 PM

 বিহারের গোপালগঞ্জে হাইটেনশন লাইনের বিদ্যুৎস্পৃশ্য হয়ে মৃত ৫, গুরুতর আহত ৩

06:22:00 PM