খেলা
 

আজ মুম্বইকে হারিয়ে ফাইনালে ওঠার হাতছানি নাইটদের সামনে

বেঙ্গালুরু, ১৭ মে: আপনি যদি নাইট রাইডার্সের সমর্থক হোন, তাহলে নিশ্চয়ই পরিসংখ্যানটা জানা। আর যদি না জানা থাকে, তাহলে একবার দেখে নিন। আইপিএলের রেকর্ড বুক বলছে, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০ বারের সাক্ষাৎকারে কেকেআর মাত্র ৫ বার জিতেছে। হেরেছে ১৫ বার। আর দশম আইপিএলে লিগ পর্বের লড়াইয়ে দু’বারই নাইটদের হারিয়েছে রহিত শর্মারা। তবু বুধবার রাতে এলিমিনেটরের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নাইটদের নাটকীয় জয় দেখার পর অনেকে ভাবছেন, শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে কেকেআর ফাইনালে খেলবে।
ক্রিকেট অনিশ্চয়তার খেলা। মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে রাইজিং পুনে সুপারজায়ান্ট যে সবার আগেই ফাইনালে পৌঁছে যাবে, সেটা অনেকেই ভাবেননি। ঠিক তেমনই কলকাতা নাইট রাইডার্সকে এবারের আইপিএলে অনেকেই পাত্তা দিতে চায়নি। কিন্তু ফল অন্য কথা বলছে। কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক দলবল নিয়ে বেঙ্গালুরুতে ঘাঁটি গেড়েছেন। গতকাল তিনি মাঠে ছিলেন। শুক্রবারও গ্যালারি থেকে নাইটদের উজ্জীবিত করার কাজটা নিশ্চয়ই করবেন কিং খান! এবার ইডেনে নাইটদের শেষ ম্যাচ দেখতে গিয়ে শাহরুখ বলেছিলেন, কেকেআর ফের ট্রফি জিতে কলকাতায় ফিরবে। কেকেআরের সাফল্যের সঙ্গে কিং খানের ভাগ্য নাকি দারুণভাবে জড়িয়ে। এমনটাই মত দলের সিইও বেঙ্কি মাইসোরের। তিনি বলেছেন, ‘গুজরাত লায়ন্সের বিরুদ্ধে নাইট রাইডার্স দশ উইকেটে জিতেছিল। সেই ম্যাচে মাঠে ছিলেন শাহরুখ।’ সানরাইজার্স ম্যাচে গ্যালারিতে বসে নাইটদের জয় দেখেছেন কিং খান। পরে তিনি টিম হোটেলে ফিরে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন।
নাইটদের মনোবল যে তুঙ্গে, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সও ফাইনালে ওঠার দ্বিতীয় সুযোগটা কোনও ভাবেই হাতছাড়া করতে চাইবে না। পুনের বিরুদ্ধে ব্যর্থতার পর দলের মেন্টর শচীন তেন্ডুলকর ক্রিকেটারদের বিশেষ ক্লাস নেন। কয়েকদিন বাড়তি বিশ্রামও পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা। মুম্বইয়ের শক্তিশালী ব্যাটিং লাইন-আপ কেকেআরের বোলারদের কঠিন পরীক্ষার মুখে ফেলবে। তবে চিন্নাস্বামী স্টেডিয়ামে হাইস্কোরিং ম্যাচ হবে বলে মনে করছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা। তাই টস এক্ষেত্রে গুরুত্বপূর্ণ হবে।
দারুণ ছন্দে রয়েছেন মুম্বইয়ের ওপেনার পার্থিব প্যাটেল। অপর ওপেনার লেন্ডল সিমন্স সঠিক সময়ে জ্বলে ওঠার কৌশলটা ভালোই জানেন। অধিনায়ক রহিত শর্মা চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বড় রানের খোঁজে রয়েছেন। তিনি দাঁড়িয়ে গেলে মুম্বইয়ের পক্ষে বড় রান করা অনেক সহজ হবে। তবে অম্বাতি রায়াডু গত ম্যাচে ব্যর্থ হয়েছিলেন। তাই তাঁকে বসিয়ে নীতীশ রানাকে ফের এই ম্যাচে খেলানো হতে পারে। মিডল অর্ডারে মুম্বইয়ের বড় ভরসা কিয়েরন পোলার্ড। ক্যারিবিয়ান অলরাউন্ডারটির দুরন্ত ফর্ম কেকেআরকে টিম ম্যানেজমেন্টকে চাপে রাখবে। হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়ার অলরাউন্ড পারফরম্যান্স ম্যাচের ভাগ্য গড়ে দিতে পারে।
আসলে, কেকেআরের ব্যাটিংয়ের বড় মুখ ক্রিস লিন। দারুণ ছন্দে আছেন তিনি। গত ম্যাচে বড় রান না পেলেও মুম্বই ইন্ডিয়ান্সের শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে একমাত্র লিনই ঝড় তুলতে পারেন। ওপেনিংয়ে লিনের সঙ্গী হতে পারেন সুনীল নারিন। তবে গৌতম গম্ভীরকে ওপেন করতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না। আসলে সুনীল নারিন পাওয়ার প্লে’তে দ্রুত গতিতে রান তুলতে পারেন। যা পরের দিকের ব্যাটসম্যানদের চাপমুক্ত হয়ে খেলার সুযোগ করে দেয়। গম্ভীর গত ম্যাচে রান পাওয়ায় তাঁকে ইনিংসের গোড়া পত্তনের সুযোগ দিতে পারেন কোচ জ্যাক ক্যালিস। রবীন উথাপ্পা আচমকা ফর্ম হারিয়েছেন। যা বড় চিন্তায় বিষয় কেকেআরের কাছে। কারণ, উথাপ্পা ব্যর্থ হলে কেকেআরের মিডল অর্ডার চাপে পড়ে যাচ্ছে। সেই চাপটা অতিক্রম করা সম্ভব নয় ইউসুফ পাঠানের পক্ষে। তিনি প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন এটাই বড় ব্যাপার। তাঁকে খেলানোর কোনও গ্রহণযোগ্য যুক্তি নেই নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টের কাছে। চোটের কারণে এলিমিনেটর ম্যাচে খেলেননি মণীশ পাণ্ডে। তিনি সুস্থ না হলে ইশাঙ্ক জাগ্গিই খেলবেন। প্রথম একাদশে ফেরানো হয়েছে সূর্যকুমার যাদবকে। দশম আইপিএলে ভালো খেলতে পারেননি সূর্য। তবে একক দক্ষতায় ম্যাচ বের করে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। মুম্বইয়ের শক্তিশালী পেস আক্রমণ। টিম সাউদি, মিচেল জনসন, লাসিথ মালিঙ্গার মতো তারকা পেসাররা চিন্নাস্বামীর বাইশগজে আগুন ঝরাতে পারেন। চার বিদেশির নিয়মে এঁদের মধ্যে একজন বাদ গেলে খেলবেন বিনয় কুমার। তাছাড়া পোলার্ড, হার্দিক পান্ডিয়াও রয়েছেন। হরভজন সিং পুরো ফিট না হলে খেলবেন করণ শর্মাই। দ্বিতীয় স্পিনারের কাজটা করবেন ক্রুনাল পান্ডিয়া। কাগজে-কলমে কেকেআরের বিরুদ্ধে অনেকটাই এগিয়ে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু ‘সেমি-ফাইনাল’ পর্যায়ের ম্যাচে যে দল স্নায়ুর চাপ নিতে পারবে তারাই বাজিমাত করবে!’
19th  May, 2017
কুলদীপের মুখে বিরাট-ধোনির নাম
উইকেট সহজ ছিল না : কোহলি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইডেনে হ্যাটট্রিক করে কুলদীপ যাদবের মুখে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে মহেন্দ্র সিং ধোনির নামও। তিনি বলেন, ‘ক্যাপ্টেন তো বটেই, এমনকী মাহিভাইও আমাকে দারুণভাবে গাইড করেছেন। ওদের কাছে আমি কৃতজ্ঞ।
বিশদ

ইডেনে বিরাট মঞ্চে
জয়ের নায়ক কুলদীপ

ভারত ২৫২ অস্ট্রেলিয়া ২০২ (৪৩.১ ওভারে)
সুকান্ত বেরা: স্পিনের চক্রবূহ্যে ফের আটকে পড়ল অস্ট্রেলিয়া। দ্বিতীয়একদিনের ম্যাচে স্মিথ বাহিনীকে ৫০ রানে দুরমুশ করে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া।
টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বিরাট কোহলির ৯২ ও অজিঙ্কা রাহানের ৫৩ রানের উপর ভর করে ভারত ২৫২ রান তোলে। জবাবে অস্ট্রেলিয়ার শুরুটা ভালো না হলেও তৃতীয় উইকেটে স্টিভ স্মিথ ও ট্রেভিস হেড জুটি বেঁধে ভারতকে চাপে ফেলে দিয়েছিল।
বিশদ

ভারতীয় ক্রিকেট কর্তাদের মুখে আবার ঝামা ঘষে দিল সুপ্রিম কোর্ট

রাতুল ঘোষ: অর্ধেকেরও বেশি ফাঁকা ইডেনে বিরাট কোহলির নেতৃত্বে ‘টিম ইন্ডিয়া’ যখন ভ্যাপসা গরমে অজিদের মোকাবিলা করছে, তখন দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট ভারতীয় ক্রিকেটের নিয়ামক সংস্থা বিসিসিআই’এর তিন সর্বোচ্চ পদাধিকারীর ভাগ্য নির্ধারণে ব্যস্ত। এই তিন ভদ্রলোক হলেন অমিতাভ চৌধুরি (সচিব), অনিরুদ্ধ চৌধুরি (কোষাধ্যক্ষ) এবং সিকে খান্না (অস্থায়ী সভাপতি)।
বিশদ

উৎসবের আবহে ম্লান ইডেনের রোমাঞ্চ

প্রীতম সিনহা: শারদোৎসবের উত্তাপে ম্লান ক্রিকেট রোম্যান্টিসিজম। বাঙালির শ্রেষ্ঠ উৎসবের সাজগোজ আর কেনাকাটার ব্যস্ততার সামনে থই পেল না ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ। বিশ্বের অন্যতম সেরা দুই দলের দ্বৈরথেও অর্ধেক ফাঁকা রয়ে গেল বৃহস্পতিবারের ইডেন। ম্যাচের শুরুতে গ্যালারিতে ছিল মেরেকেটে হাজার বারো দর্শক।
বিশদ

শততম ম্যাচে স্বপ্নভঙ্গ স্মিথের  সেঞ্চুরি হাতছাড়া কোহলির
স্পিনের ছোবলেই ইডেনে কুপোকাত অস্ট্রেলিয়া

সুকান্ত বেরা: ২১ সেপ্টেম্বর: অস্ট্রেলিয়াকে দ্বিতীয় একদিনের ম্যাচে ৫০ রানে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল ‘টিম ইন্ডিয়া’। ভারতীয় বোলারদের বিরুদ্ধে স্মিথ বাহিনীর নির্লজ্জ আত্মসমর্পণ দেখে মনে হচ্ছে, কোহলিরা ৫-০ ব্যবধানে সিরিজ জিতলে অবাক হওয়ার কিছু থাকবে না। তবে দিনের সেরা মুহূর্ত নিঃসন্দেবে কুলদীপ যাদবের হ্যাটট্রিক।
বিশদ

ডার্বির সিডি দেখে নিজেকে তৈরি রাখছেন কামো

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কর্মকর্তাদের নির্দেশ, মিডিয়ার সঙ্গে কথা কম বলার। তাঁবু ছাড়ার আগে কামো পরিচিত সাংবাদিকদের দেখে কিন্তু বললেন,‘কেমন আছ’? নিষেধাজ্ঞার কারণে ডার্বি নিয়ে প্রশ্ন না করে জানতে চাওয়া হয়, আই লিগে কোথায় খেলবেন? কামো পালটা বললেন, ‘এখন শুধু কলকাতা লিগের শেষ ম্যাচ নিয়ে ভাবছি। ’ ওদের দল তো দারুণ ছন্দে?
বিশদ

লিগ তালিকায় সপ্তম স্থানে জিদান-ব্রিগেড
রোনাল্ডোর প্রত্যাবর্তনের ম্যাচে হার রিয়াল মাদ্রিদের

 মাদ্রিদ, ২১ সেপ্টেম্বর: পাঁচ ম্যাচের নির্বাসন কাটিয়ে মাঠে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু তাঁর এই প্রত্যাবর্তন মোটেই সুখকর হল না। বৃহস্পতিবার সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে রিয়াল বেতিসের কাছে হেরে চ্যাম্পিয়নশিপ দৌড় থেকে অনেকটাই দূরে সরে গেল রিয়াল মাদ্রিদ।
বিশদ

সিন্ধু-সাইনার বিদায়
শেষ আটে শ্রীকান্ত, প্রণয়

 টোকিও, ২১ সেপ্টেম্বর: জাপান ওপেনে মহিলা সিঙ্গলসে কার্যত ইন্দ্রপতন ঘটল। একইদিনে দ্বিতীয় রাউন্ড থেকে বিশ্বচ্যাম্পিয়নশিপে রানার্স পিভি সিন্ধু এবং ব্রোঞ্জজয়ী সাইনা নেহওয়াল হেরে বিদায় নিলেন। তবে তাঁদের হারালেন বর্তমান ও প্রাক্তন দুই বিশ্বচ্যাম্পিয়ন জাপানের নোজুমি ওকুহারা এবং স্পেনের ক্যারোলিনা মারিন।
বিশদ

 ক্যান্সার আক্রান্তদের জন্য খেলবেন তারকারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ক্যান্সার আক্রান্তদের পাশে দাঁড়াতে আগামী ১৮ নভেম্বর কলকাতায় একটি প্রদর্শনী ম্যাচে অংশ নেবেন এক ঝাঁক প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার। সিসিএফসি’র ২২৫-তম বর্ষপূর্তি অনুষ্ঠানের অঙ্গ হিসেবে আয়োজিত হবে এই ম্যাচ।
বিশদ

খুবই কঠিন শিলিগুড়ি ডার্বি: খালিদ জামিল

 জয় চৌধুরি: ইস্ট বেঙ্গল মাঠে স্লোগান উঠল, চতুর্থীতে চার গো-ও-ল। চেনাজানা রসিক এক লাল-হলুদ সমর্থক বললেন,‘দাদা, ম্যাচের চারদিন আগে হাতে হাত, হবে কি আমাদের আটে আট? ভিতরের কোনও ‘খবর’ আছে নাকি? বৃহস্পতিবার সকালে কলকাতায় দ্বিতীয় শেষ প্র্যাকটিসে অবশ্য মোহন বাগান জনতার আবেগ ছিল বেশি।
বিশদ

 নাদালের পার্টনার ফেডেরার

  প্রাগ, ২১ সেপ্টেম্বর: দু’জনে মিলে বিশ্ব টেনিসে মোট ৩৫টি গ্র্যান্ড স্ল্যাম খেতাব জিতেছেন। টেনিস কোর্টে তাঁদের প্রতিদ্বন্দ্বিতা মিথের পর্যায়ে পৌঁছে গিয়েছে। কিন্তু লেভার কাপে রজার ফেডেরার এবং রাফায়েল নাদাল ডাবলসে একে অপরের সঙ্গে জুটি বেঁধে খেলবেন।
বিশদ

Pages: 12345

একনজরে
ইসলামাবাদ, ২১ সেপ্টেম্বর (পিটিআই): পাকিস্তানে জেল খাটা এক ভারতীয় বন্দির মুক্তির দাবি জানাল নয়াদিল্লি। তাঁর নাম রফিক জাট। তিনি গুজরাতের বাসিন্দা। তবে, তাঁকে মুক্তির দাবি ...

 মুম্বই, ২১ সেপ্টেম্বর (পিটিআই): টাটা সন্স-এর গায়ে এবার প্রাইভেট স্ট্যাম্প। বহিষ্কৃত চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির বিরোধিতা সত্ত্বেও প্রাইভেট লিমিটেড কোম্পানি হওয়ার জন্য বৃহস্পতিবার শেয়ার হোল্ডারদের সম্মতি ...

দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: কোথাও জ্বলে উঠেছে আলো। কোথাও চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কোথাও আবার উদ্বোধনে দু’দিন দেরি থাকলেও প্রায় সম্পূর্ণ মণ্ডপ ও আলোকসজ্জা। লেকটাউন থেকে ...

চণ্ডীগড়, ২১ সেপ্টেম্বর: তদন্ত যত এগচ্ছে, ততই প্রকাশ্যে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। আদালতের নির্দেশে ডেরা সাচা সৌদার সম্পত্তির হিসাব করতে গিয়ে চোখ কপালে উঠেছে তদন্তকারীদের। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধুলাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে কর্মস্থলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকিস্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৫৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮৫.৬৮ টাকা ৮৮.৫৯ টাকা
ইউরো ৭৫.৩৩ টাকা ৭৭.৯৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, নক্ষত্র-চিত্রা দং ৪৭/৫২ রাত্রি ঘ ১২/৩৮, সূ উ ৫/২৮/৫০, অ ৫/৩০/১০, অমৃতযোগ দিবা ঘ ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ঘ ৬/১৯ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫২ গতে উদয়াবধি, বারবেলা ঘ ৮/২৯ গতে ১১/৩০ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৩০ গতে ১০/০ মধ্যে।
৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, চিত্রানক্ষত্র, সূ উ ৫/২৭/২৪, অ ৫/৩১/২৪, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫/৪০ মধ্যে ও ৭/৩/৫৬-৯/২৮/৪৪ মধ্যে ও ১১/৫৩/৩২-২/৪৬/৩৬ মধ্যে ও ৩/৩৪/৫২-৫/১১/২৪ মধ্যে। রাত্রি ঘ ৬/১৭/৩৯-৯/২৩/২৫ মধ্যে ও ১১/৪২/৩৭-২/৪৮/১৩ মধ্যে ও ৩/৩৪/৩৭-৫/২৭/৪২ মধ্যে, বারবেলা ৮/২৮/২৪-৯/৫৮/৫৪, কালবেলা ৯/৫৮/৫৪-১১/২৯/২৪, কালরাত্রি ৮/৩০/২৪-৯/৫৯/৫৪ মধ্যে।
১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
থানের ভিওয়ান্ডিতে একটি আবাসনে আগুন

11:42:07 AM

আজ মুক্তি tap here

ইয়েতি অভিযান: সৃজিত মুখোপাধ্যায় ...বিশদ

11:37:01 AM

রাজস্থানের ঝালওয়ারে ২৭ নম্বর জাতীয় সড়কে স্কুলবাস দুর্ঘটনা, জখম ১২ পড়ুয়া

11:03:14 AM

ছত্তিশগড়ের বীজপুরে সড়ক দুর্ঘটনায় জখম ১৪ জন

10:56:00 AM

শহরে ট্রাফিকের হাল tap here
আজ, শুক্রবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের ...বিশদ

10:17:37 AM

বেঙ্গালুরুতে অপহৃত ইনকাম ট্যাক্স অফিসারের ছেলের মৃতদেহ উদ্ধার, গ্রেপ্তার ৬ অভিযুক্ত

10:15:00 AM

রায়ান ইন্টারন্যাশানাল স্কুলে ছাত্র খুন: জিজ্ঞাসাবাদের জন্য স্কুলের কর্ণধারকে তলব করল গুরুগ্রাম পুলিশ

10:12:00 AM