দক্ষিণবঙ্গ
 
 

রবিবার নদীয়াতে কালীপুজোর ভাসানের শোভাযাত্রা। নিজস্ব চিত্র

 ফোনে নয়, বিজয়ায় দিদির পা ছুঁয়ে প্রণাম করবেন প্রণববাবু
কীর্ণাহারে প্রাক্তন রাষ্ট্রপতির বাড়ির পুজোয় এবার নেই নিরাপত্তার বাড়াবাড়ি

সুমন তিওয়ারি, মিরিটি (কীর্ণাহার): দীর্ঘ চার দশকেরও বেশি সময় পরে একটু যেন অন্য হাওয়া বইছে কীর্ণাহারের মুখোপাধ্যায় পরিবারে। এবারও নিজের বাড়ির দুর্গাপুজোয় পুরোহিত হিসাবে থাকছেন প্রণব মুখোপাধ্যায়। অন্যান্য বছরের চেয়ে ফারাক হল, এবার কোনও প্রশাসনিক পদে নেই দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তাই গ্রামে নেই কোনও নিরাপত্তার বাড়াবাড়ি। বহুকাল পর এবার পুজোয় তাদের প্রিয় পল্টুদাকে পাড়ার অভিভাবক হিসাবে কাছে পাওয়ার বাসনায় বিভোর মিরিটি গ্রাম। এবার গ্রামে থাকবেন ছ’দিন। মুখোপাধ্যায় পরিবারের কাছে এবার পুজোর বড় পাওনা হল, বহু বছর পর বিজয়া উৎসবে পাওয়া যাবে বাড়ির ছেলে পল্টুকে। সব মিলিয়ে প্রোটোকল, সিকিউরিটি, প্রশাসনিক তৎপরতার ঘেরাটোপের বাইরে এই বাড়ির আঙিনায় নিখাদ আগমনির সুর। রাষ্ট্রপতি হিসাবে নন, জগজ্জননীর সঙ্গে ঘরে ফিরছেন বাড়ির ছেলে।
তাঁর প্রায় ৯০ বছরের দিদি অন্নপূর্ণা বন্দ্যোপাধ্যায়ও ভাইকে কাছে পাওয়ার আশায় দিন গুনছেন। তিনি বলেন, কাজের ব্যস্ততায় বহু বছর তাঁকে পুজোয় এত দিন কাছে পাইনি। তাঁকে ছাড়াই বিজয়া উৎসব হত। ফোনে বিজয়া প্রণাম সারত। বহু বছর পর সামনে থেকে প্রণাম পাব!
দু’বারের জন্য দেশের অর্থমন্ত্রী, সামলেছেন বিদেশ ও প্রতিরক্ষার মতো গুরুত্বপূর্ণ মন্ত্রক। পদ্মবিভূষণজয়ী এই বাঙালি ছিলেন রাজ্যসভা ও লোকসভার দলনেতা, যোজনা কমিশনের ডেপুটি চেয়ারম্যান। সর্বোপরি দেশের ত্রয়োদশ রাষ্ট্রপতি। সাউথ ব্লক থেকে নর্থ ব্লক হয়ে রাইসিনা হিলস— ঩দেশের ক্ষমতার অলিন্দে কাটিয়েছেন চার দশকেরও বেশি সময়।
বাবা কামদাকিঙ্কর মুখোপাধ্যায় ছিলেন স্বাধীনতা সংগ্রামী। থাকতেন বীরভূমের অখ্যাত গ্রাম মিরিটিতে। সেখানেই প্রণববাবুর বড় হওয়া, পড়াশুনা। পুজোর ক’দিন গ্রামের বন্ধুদের সঙ্গে খেলে বেড়ানো, মজা করা, আড্ডা দেওয়া সবকিছুই চলত। দীর্ঘদিন ধরে নিজে নিষ্ঠার সঙ্গে পুজোও করে আসছেন। ১৯৬৯ সালে প্রথম রাজ্যসভার সদস্য হন। তারপর রাজনৈতিক জীবনে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর দক্ষতা, বুদ্ধিমত্তা দিয়ে তিনি ক্রমশ দেশের ক্ষমতার কেন্দ্রবিন্দুতে পৌঁছে যান। দেশে তাঁর যতই খ্যাতি ছড়াতে থাকে, তাঁর আলোয় আলোকিত হতে শুরু করে মিরিটিও। শত ব্যস্ততা সত্ত্বেও পুজোর সময় কিছু সময় তিনি গ্রামেই কাটান। খুব অল্প সময় পেলেও সময় কাটান গ্রামের মানুষের সঙ্গে। অষ্টমীর দিন নিজেই চণ্ডীপাঠ করেন। ক্রমে তাঁকে কেন্দ্র করেই নজর কাড়ে মিরিটির মুখোপাধ্যায় বাড়ির পুজো। ২০১২ সালে দেশের ত্রয়োদশ তথা প্রথম বাঙালি রাষ্ট্রপতি হন প্রণববাবু। গর্বিত হয় মিরিটি তথা বাংলা। কিন্তু তিনি কি আর আসতে পারবেন দুর্গাপুজোয়? তাহলে কি পুজোয় পল্টুদার সঙ্গে আর আড্ডা দেওয়া যাবে না? চিন্তায় পড়ে গিয়েছিলেন মিরিটিবাসী। কিন্তু তিনি এসেছিলেন। নিরাপত্তার আঁটসাঁট বেষ্টনীর মধ্যেই থাকতে হত তাঁকে। কার্যত তাঁর আসার দু’মাস আগে থেকেই মুখোপাধ্যায় বাড়ি চলে যেত নিরাপত্তা আধিকারিকদের জিম্মায়। মাসখানেক আগে থেকে শুরু হয়ে যেত খানাতল্লাশি। কিন্তু এতে কোথাও যেন প্রিয় পল্টুদার সঙ্গে একটা দূরত্ব তৈরি হয়। তিনিও প্রোটোকল ভেঙে সব সময় সাধারণ মানুষের সঙ্গে দেখা করতে পারতেন না। হয়তো হাঁপিয়ে উঠেছিলেন তিনিও। বাড়ির লোকজন তো বটেই, নিরাপত্তার বাড়াবাড়িতে অতিষ্ঠ হয়ে উঠতেন প্রতিমা শিল্পীও। প্রায় প্রতিক্ষণেই পরীক্ষা করা হত প্রতিমা। কারণ, রাষ্ট্রপতি হয়েও তিনি মায়ের মূর্তির কাছে বসেই অষ্টমীর পুজো করতেন নিষ্ঠাভরে। তবে রাষ্ট্রপতি হিসাবে দশমীতে দিল্লির দশেরা উৎসবে যোগ দিতে হয়। তাই তিনি নবমী কিংবা দশমীর সকালেই উড়ে যেতেন দিল্লি। তাই বিজয়া উৎসব হত তাঁকে ছাড়াই।
কিন্তু এবার পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন। প্রণববাবু এখন প্রাক্তন রাষ্ট্রপতি। তাই পুজোর মাত্র কয়েকদিন বাকি থাকলেও, মিরিটি গ্রামে নেই কোনও নিরাপত্তার বাড়াবাড়ি। মুখোপাধ্যায় বাড়িতেও অবাধে প্রবেশ করা গেল। মৃৎশিল্পী এক মনে প্রতিমায় রং করে চলেছেন। বাড়ি পরিষ্কারের কাজ চলছে। খাওয়াদাওয়ার জন্য প্যান্ডেল বাঁধারও কাজ চলছে। পুজোর সময় কোথাও যেন একটা মুক্ত বাতাস পেয়েছে মিরিটিবাসী। মৃৎশিল্পী কৃষ্ণ থান্ডার বলেন, আমি চোদ্দ বছর প্রতিমা গড়ছি। আগে নানা সময়ে নিরাপত্তা আধিকারিকরা এসে বিরক্ত করতেন। কিন্তু বহু বছর পর এবার নির্বিঘ্নে নিজের মতো করে মাকে গড়তে পাচ্ছি।
পরিবার সূত্রে জানা গিয়েছে, এবার প্রণববাবু ষষ্ঠীতে আসবেন। দিল্লি ফিরে যাবেন একাদশীতে। বহু বছর পর প্রায় ছ’দিন গ্রামে কাটাবেন তিনি। সেই খবর পৌঁছে গিয়েছে মিরিটির বাসিন্দাদের কাছেও। তাই দেশের প্রাক্তন রাষ্ট্রপতিকে কাছে পাওয়ার আশায় তাঁরাও। বাড়ির কেয়ারটেকার যাদব ঘোষ বলেন, অনেক দিন পর তিনি ছ’দিন গ্রামে থাকবেন। বাড়ি পরিষ্কারের কাজ প্রায় সম্পূর্ণ। এখন তাঁর আসার অপেক্ষা। গ্রামের বাসিন্দা দীপক চৌধুরিও বলেন, এবার সবাই তাঁর সঙ্গে দেখা করতে পারবে। সেটা ভেবেই ভালো লাগছে। তিনি তো শুধু মিরিটির গর্ব নন, বাংলার গর্ব। একইভাবে উত্তেজিত তাঁর স্নেহভাজন রবি চট্টরাজও। তিনি বলেন, দাদাকে এত দিনের জন্য কাছে পাব, ভেবেই ভালো লাগছে।
14th  September, 2017
বহরমপুরের ভাকুড়ি গ্রাম পঞ্চায়েতে ছুটির দিনে ফাইল পোড়ানোর অভিযোগে উত্তেজনা 

বিএনএ, বহরমপুর: রবিবার ছুটির দিন বিকালে কংগ্রেস শাসিত ভাকুড়ি-১ গ্রাম পঞ্চায়েতে পুরনো একগুচ্ছ ফাইল পোড়ানো নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। অভিযোগ, ১০০দিনের কাজ সহ বিভিন্ন প্রকল্পের অনিয়মের প্রমাণ লোপাট করতেই ফাইলগুলি পোড়াচ্ছিলেন পঞ্চায়েতের কয়েকজন কর্মী।
বিশদ

মৃত জওয়ানের দেহ এল বৈরগাছির বাড়িতে 

বিএনএ, বহরমপুর: চীন সীমান্ত সংলগ্ন সিকিমে কর্মরত অবস্থায় মৃত আইটিবিপি জওয়ানের দেহ আসতেই কান্নায় ভেঙে পড়লেন বৈরগাছি গ্রামের বাসিন্দারা। রবিবার সকালে ওই জওয়ানের কফিনবন্দি নিথর দেহ গ্রামে আসে। মৃতের নাম অসীম ঘোষ(২২)।
বিশদ

ফুলিয়ায় প্রতিমা বিসর্জনে গিয়ে ভাগীরথীতে নিখোঁজ যুবক 

বিএনএ, কৃষ্ণনগর: রবিবার সন্ধ্যায় শান্তিপুরের ফুলিয়ায় ভাগীরথী নদীর বয়রা ঘাটে প্রতিমা বিসর্জন দিতে এসে তলিয়ে গেলেন এক যুবক। রাত পর্যন্ত ওই যুবকের সন্ধান মেলেনি। পুলিশ জানিয়েছে, নিখোঁজ যুবকের নাম তাপস কর্মকার(৩৩)। তাঁর বাড়ি তাহেরপুরে।
বিশদ

আজ নির্বাচন
কাটোয়া পুরসভার চেয়ারম্যানের দৌড়ে এগিয়ে রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় 

সংবাদদাতা, কাটোয়া: আজ, সোমবার কাটোয়া পুরসভার স্থায়ী চেয়ারম্যান নির্বাচন নিয়ে শহরজুড়ে জল্পনা শুরু হয়েছে। এদিন বেলা ১১টায় পুর ভবনে অস্থায়ী চেয়ারম্যান সুদীপ্তময় ঘোষের ডাকা সভায় কাউন্সিলাররা নিজস্ব মতামতের ভিত্তিতে স্থায়ী চেয়ারম্যান বেছে নেবেন।
বিশদ

পুরুলিয়ায় দলীয় কর্মসূচিতে সূর্যকান্ত, সিউড়িতে বিমান বসু 

বাংলা নিউজ এ঩জেন্সি: ১৭দফা দাবিতে রবিবার বেঙ্গল প্ল্যাটফর্ম অব মাস অর্গানাইজেশনের (বিপিএমও) ডাকে পুরুলিয়া, নদীয়া, মেদিনীপুর শহরে, আসানসোল, আরামবাগের খানাকুল ও বীরভূমের সিউড়িতে পদযাত্রা হয়। এদিন পুরুলিয়ায় পদযাত্রার সূচনা করেন সূর্যকান্ত মিশ্র। অন্যদিকে, সিউড়িতে এই পদযাত্রার সূচনা করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। খানাকুলের পদযাত্রায় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বিশদ

আজ থেকে খড়্গপুরে ডেঙ্গু নিয়ে ফের প্রচার শুরু করছে পুর কর্তৃপক্ষ 

সংবাদদাতা, খড়্গপুর: এখনও প্রতিদিন জ্বর নিয়ে হাসপাতালে ভরতি হচ্ছেন বাসিন্দারা। তাই কোনও ঝুঁকি নিতে চাইছে না খড়্গপুর পুরসভা। আজ, সোমবার থেকে ডেঙ্গু নিয়ে আবার বাড়ি বাড়ি প্রচার শুরু করার সিদ্ধান্ত নিয়েছে পুর কর্তৃপক্ষ।
বিশদ

দুর্গাপুরে ডেঙ্গু রুখতে উদ্যোগী পুরসভা 

বিএনএ, আসানসোল: ডেঙ্গুর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য শহর জুড়ে মশা নিধনকারী স্প্রে করার কাজ শুরু করেছে দুর্গাপুর পুরসভা। শহরে এখনও ডেঙ্গুর প্রাদুর্ভাব না ঘটলেও অতীত থেকে শিক্ষা নিয়ে এখন থেকেই তারা ময়দানে নেমেছে।
বিশদ

ভাতারে পুকুর থেকে সদ্যোজাতর দেহ উদ্ধার, চাঞ্চল্য 

সংবাদদাতা, বর্ধমান: ভাতার থানার নিত্যানন্দপুরের পশ্চিমপাড়ায় আধরোপুকুর থেকে এক সদ্যোজাত শিশুকন্যার দেহ উদ্ধার হয়েছে। রবিবার সকালে কাপড়ে জড়ানো সদ্যোজাতটির দেহ জলে ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ জল থেকে সদ্যোজাতটিকে তোলে।
বিশদ

গুসকরায় ঠাকুর দেখতে গিয়ে মহিলাদের কটূক্তি ঘিরে উত্তেজনা, মারপিট, বিক্ষোভ 

সংবাদদাতা, বর্ধমান: কয়েকজন মহিলার উদ্দেশে অশালীন মন্তব্য করা নিয়ে আউশগ্রাম থানার গুসকরায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। অশালীন মন্তব্যের প্রতিবাদ করায় কয়েকজন যুবককে মারধর করা হয়। এতে দু’পক্ষের মধ্যে মারপিট বাধে।
বিশদ

কন্টাই সমবায়ে শুভেন্দু সহ ১৭ ডিরেক্টর বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী 

সংবাদদাতা, কাঁথি: পূর্ব মেদিনীপুর জেলা সর্বদাই সমবায় ক্ষেত্রে এগিয়ে রয়েছে। এই এগিয়ে যাওয়ার ধারাকে আমাদের বজায় রাখতে হবে। রবিবার কাঁথি শহরের সরস্বতীতলায় পূর্ব মেদিনীপুর-২ রেঞ্জের অধীন কন্টাই সমবায় ইউনিয়নের ৩৬তম বার্ষিক সাধারণ সভা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন ইউনিয়নের চেয়ারম্যান তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি।
বিশদ

ডেঙ্গু ধামাচাপা দিচ্ছে রাজ্য সরকার: অধীর 

বিএনএ, বহরমপুর: রাজ্য সরকারের বিরুদ্ধে ডেঙ্গু ধামাচাপা দেওয়ার অভিযোগ তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি। রবিবার বহরমপুরে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, রোগ তো হতেই পারে। রোগ হওয়ার জন্য মুখ্যমন্ত্রীকে কেউ দায়ী করছেন না।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স কতটা ভয়ানক হতে পারে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)-এর সাম্প্রতিক রিপোর্ট জানিয়ে দিল সে কথা। এক বিবৃতিতে হু জানাল, অ্যান্টিবায়োটিক কাজ না করায় যৌনরোগ গনোরিয়ার চিকিৎসা এখন খুবই কঠিন, কিছু ক্ষেত্রে অসাধ্য হয়ে দাঁড়িয়েছে। ...

রাতুল ঘোষ, ২২ অক্টোবর: প্রায় দেওয়ালে কোণ ঠেকে যাওয়া অবস্থা থেকে খাদের কিনারায় ঝুলন্ত ব্রাজিল রবিবার রাতে শেষ ২০ মিনিটের সাম্বা-ম্যাজিকে জার্মানিকে ২-১ গোলে হারিয়ে ...

সংবাদদাতা, ইসলামপুর: রবিবার বিকালে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় বাইক আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার বাবা জখম হয়েছেন। পুলিশ জানিয়েছে, মৃত তানিয়া মিত্র(৬) ইসলামপুরের পুরাতনপল্লির বাসিন্দা। ...

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: স্বাস্থ্যকেন্দ্রগুলির পরিকাঠামো চাঙা করতে জেলা পরিষদ উদ্যোগী হল। ঠিক হয়েছে, স্বাস্থ্যকেন্দ্রগুলিতে রোগী পরিষেবাকে আরও সচল রাখতে প্রয়োজনীয় ছোটখাট যন্ত্রপাতি, অপারেশন থিয়েটার সংস্কার, লো-ভোল্টেজ ও লোডশেডিং ঠেকাতে গ্রিন জেনারেটর দেওয়া হবে। এজন্য পুরো টাকা দেবে জেলা ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ছোটখাট সমস্যার কারণে কর্মপ্রার্থীদের কর্মলাভে বিলম্ব হতে পারে। ব্যাবসা শুরু করা যেতে পার। মাঝে মাঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু
১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম
২০০৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের মৃত্যু
২০০৮: চন্দ্রায়ন-১-এর সূচনা

22nd  October, 2017
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৩.৭৮ টাকা ৮৬.৬৩ টাকা
ইউরো ৭৫.৬০ টাকা ৭৮.২৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  October, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ কার্তিক, ২৩ অক্টোবর, সোমবার, চতুর্থী অহোরাত্র, নক্ষত্র-অনুরাধা, সূ উ ৫/৪০/১২, অ ৫/১/৫৬, অমৃতযোগ দিবা ঘ ৭/১১ মধ্যে পুনঃ ৮/৪২ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ঘ ৭/৩৫ গতে ১০/৫৬ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ঘ ৭/৫ গতে ৮/৩০ মধ্যে পুনঃ ২/১২ গতে ৩/৩৭ মধ্যে, কালরাত্রি ৯/৪৭ গতে ১১/২১ মধ্যে।
৫ কার্তিক, ২৩ অক্টোবর, সোমবার, চতুর্থী রাত্রি ৫/০/৩৮, অনুরাধানক্ষত্র, সূ উ ৫/৪০/৮, অ ৫/১/৩৩, অমৃতযোগ দিবা ৭/১০/৫৯, ৮/৪১/৫১-১০/৫৮/৮ মধ্যে এবং রাত্রি ৭/৩৩/১৭-১০/৫৫/৩৬, ২/১৭/৫৪-৩/৮/২৮, বারবেলা ২/১১/১২-৩/৩৬/২৩, কালবেলা ৭/৫/১৯-৮/৩০/২৯, কালরাত্রি ৯/৪৬/১-১১/২০/৫০। 
২ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
  ভারতের নিকোবর আইল্যান্ডে ভূমিকম্প
নিকোবর আইল্যান্ডে আজ সন্ধ্যায় ভূমিকম্প অনুভুত হয়। রিখটার স্কেলে যার ...বিশদ

08:25:00 PM

বাগুইআটিতে গ্রেপ্তার হাইকোর্টের আইনজীবী
সিগন্যাল ভেঙে এগিয়ে যাওয়া একটি গাড়ি ধরায় এক সিভিক ভলান্টিয়ারকে ...বিশদ

07:26:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল গুয়াহাটির পরিবর্তে কলকাতায়

২৫ অক্টোবরের অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ইংল্যান্ড-ব্রাজিল সেমিফাইনাল ম্যাচটি গুয়াহাটির পরিবর্তে ...বিশদ

05:40:00 PM

দক্ষিণেশ্বরের রামকৃষ্ণ সারদা মিশনের উদ্যোগে বাগবাজারে ভগিনী নিবেদিতার সার্ধশত জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে ১৬ নং বোস পাড়া লেনের নিবেদিতার বাড়ি উদ্বোধন করলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

04:51:00 PM

অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনায় তদন্তভার সিআইডির হাতে দিল রাজ্য সরকার 

04:30:10 PM

ডেবরায় তৃণমূলের বিরুদ্ধে গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ১০ 
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের ডেবরা। ঘটনায় ...বিশদ

04:09:02 PM

পর্ণশ্রীতে আত্মঘাতী মহিলা 
পর্ণশ্রীতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। ...বিশদ

02:33:00 PM