Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে বললেন শুভেন্দু
গ্রামও শহরকে জয় করতে পারে এবার প্রমাণ করেছে পূর্ব মেদিনীপুর 

বিএনএ, তমলুক: গ্রামও শহরকে জয় করতে পারে। মাধ্যমিকে রাজ্যে প্রথম হওয়া সৌগত দাস ও উচ্চ মাধ্যমিকে রাজ্যে দ্বিতীয় হওয়া তন্ময় মেইকাপের বাড়িতে গিয়ে আমার এই উপলব্ধি হয়েছে। মঙ্গলবার দুপুরে তমলুকের নিমতৌড়িতে জেলা পরিষদের মিটিং হলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতীদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে এসে একথা বলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন, জেলার কৃতী ছাত্রছাত্রীরা যে পরিবেশ থেকে উঠে এসেছে এবং যে পরিবেশের মধ্যে থেকে এই ফলাফল করেছে, তা আমাদের কাছে অত্যন্ত আনন্দের ও গর্বের বিষয়।
জেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত এদিনের অনুষ্ঠানে শুভেন্দুবাবু ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, জেলাশাসক পার্থ ঘোষ, জেলা পরিষদের সহকারী সভাধিপতি শেখ সুফিয়ান, বিধায়ক অমিয়কান্তি ভট্টাচার্য ছাড়াও প্রশাসনিক আধিকারিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এদিনের অনুষ্ঠানে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসা পরীক্ষার জেলার সফল ২০জন ছাত্রছাত্রীকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে শুভেন্দুবাবু বলেন, আপনারা জানেন গত সাত বছর ধরে পূর্ব মেদিনীপুর জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় শতাংশের বিচারে রাজ্যে প্রথম স্থান লাভ করছে। আমি মনে করি, ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর মহাশয়ের জন্মের দ্বিশতবর্ষের প্রাকাল্লে জেলার কাছে এটা বড় প্রাপ্তি। জেলায় শিক্ষা প্রতিষ্ঠানগুলির শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, ছাত্রছাত্রী ও এলাকার জনপ্রতিনিধিদের সমন্বয়ে সুন্দর পরিবেশ গড়ে উঠেছে বলেই এটা সম্ভব হয়েছে। আমাদের জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলির সুন্দর পরিকাঠামো রাজ্যের যেকোনও বিশ্ববিদ্যালয়কে হারিয়ে দিতে পারে।
তিনি বলেন, আমি কর্মসূত্রে এই রাজ্য তথা দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে দেখেছি, এই জেলার মতো শিক্ষার পরিকাঠামো খুব কম জায়গায় রয়েছে। এই জেলার বহু দানশীল ব্যক্তি তাঁদের মূল্যবান সম্পদ শিক্ষার উন্নতি ও প্রগতির স্বার্থে দিয়ে গিয়েছেন। এটা আমাদের কাছে আনন্দের। আমার প্রিয় ছাত্রছাত্রীদের বলব, নিশ্চিতভাবেই পুঁথিগত বিদ্যা বা সিলেবাস ভিত্তিক শিক্ষার মধ্যে পঠন পাঠন করে তোমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। পাশাপাশি স্বামী বিবেকানন্দ শিক্ষা নিয়ে ভাবনার কথাও মনে রাখতে হবে। তিনি বলেছেন, আমি সেই শিক্ষায় সন্তুষ্ট নই, যে শিক্ষা পুঁথিগত শিক্ষার মধ্যে সীমাবদ্ধ থাকে। আমি সেই শিক্ষা চাই, যে শিক্ষায় মানুষের চরিত্র গঠন হয়, মানুষের বুদ্ধিবৃত্তি বিকশিত হয়, মনের বল বিকশিত হয় ও মানুষ স্বাবলম্বী হতে পারে। আমাদের আচার্যদেরও শুধুমাত্র সিলেবাসের বা পুঁথিগত বিদ্যার মধ্যে সীমাবদ্ধ না থেকে আগামীদিনের দিশারীদের নতুন করে তৈরি করে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি বলেন, বর্তমান রাজ্য সরকার শিক্ষার অগ্রগতিতে সবসময় ইতিবাচক ভূমিকা নিয়ে কাজ করে। আমাদের গ্রামের মধ্যবিত্ত, নিম্নবিত্ত, দরিদ্র, কৃষক, তফসিলি জাতি ও উপজাতি, সংখ্যালঘু পরিবারের ছেলেমেয়েদের মধ্যে লুক্কায়িত প্রতিভা আছে। সেই প্রতিভা বিকশিত করার সুযোগ সব সময় তারা পায় না। আমাদের মতো কৃষিভিত্তিক দেশের বেশিরভাগ মানুষ এরজন্য অর্থ খরচ করতে পারেন না। সেই কারণে ভীমরাও আম্বেদকর সহ সংবিধান প্রণেতারা শিক্ষাকে মৌলিক অধিকার করে গিয়েছেন। বাস্তবে স্বাধীনতার এত বছর পরেও শিক্ষাকে সর্বজনীন করার ক্ষেত্রে উদ্যোগের অনেক অভাব রয়েছে। বর্তমান সরকারের আমলে প্রাথমিক স্তরে ছাত্রছাত্রীদের পোশাক, জুতো, মিডডে মিলের থালা সহ বিভিন্ন পরিকাঠামো উন্নত করার কাজ করছে। এছাড়া শিক্ষাশ্রী, মাইনোরিটি স্কলারশিপ, সবুজসাথীর সাইকেল ও কন্যাশ্রী দেওয়া হচ্ছে।
শুভেন্দুবাবু বলেন, মাননীয় মুখ্যমন্ত্রীর নেতৃত্বে আমাদের সরকার গত আট বছরে ৬০টি নতুন কলেজ, ২০০টি ভোকেশনাল আইটিআই কলেজ, ২৫টি বিশ্ববিদ্যালয় তৈরি করার পাশাপাশি অনুমোদন দিয়েছে। নানাভাবে প্রাথমিক স্তর থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, কারিগরি শিক্ষা থেকে চিকিৎসা শিক্ষায় নজর দিয়ে বহুমুখী ব্যবস্থাপনা তৈরি করা হচ্ছে। যাতে ছাত্রছাত্রীদের জ্ঞানের বিকাশের পাশাপাশি তাঁরা স্বাবলম্বী হয়ে সমাজের দায়িত্ব নিতে পারে। স্বাধীনতার এতিদিন পরে এই জেলার মহিষাদলের কাপাসএড়িয়ায় মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয়ের অনুমোদন পেয়েছে। এছাড়া তমলুকে ১০০ আসনের মেডিক্যাল কলেজের অনুমোদন পেয়েছে। যা আমাদের কাছে অত্যন্ত গর্বের।  
12th  June, 2019
বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত নানুরের মোহনপুর, উভয়পক্ষের জখম ৪, অবরোধ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বিজেপি-তৃণমূল সংঘর্ষ শনিবার সকাল থেকে উত্তপ্ত হয়ে উঠল নানুরের মোহনপুর গ্রাম। বিজেপির অভিযোগ, এদিন তাদের দু’জন কর্মীকে বাস থেকে নামিয়ে মারধর করে তৃণমূলের সমর্থকরা। অন্যদিকে তৃণমূল পাল্টা অভিযোগ করে, তাদের কর্মীদের মারধর করা হয়েছে।  
বিশদ

বাঁকুড়ায় আমরা ফুডপার্ক গড়ে তুলতে চাই: কেন্দ্রীয় মন্ত্রী 

বিএনএ, বাঁকুড়া: বাঁকুড়ায় আমরা একটি ফুডপার্ক গড়ে তুলতে চাই। শনিবার ইন্ডিয়ান চেম্বার অব কমার্সের উদ্যোগে বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রধানমন্ত্রী কিষাণ সম্পদ যোজনার এক কর্মশালায় এসে একথা বলেন কেন্দ্রীয় খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি।  
বিশদ

মল্লারপুর
প্রিয় ‘হেডস্যার’-এর বদলি রুখতে ঘেরাও
পড়ুয়াদের, শামিল অভিভাবকরাও 

সংবাদদাতা, রামপুরহাট: প্রিয় ‘হেডস্যার’-এর বদলি মানতে পাচ্ছে না ছাত্রছাত্রীরা। শনিবার স্কুলে প্রার্থনা শেষ হতেই তাই সমস্ত পড়ুয়া প্লাকার্ড, ফ্লেক্স হাতে ‘যেতে নাহি দিব’ দাবি তুলে প্রধান শিক্ষককে কার্যত ঘেরাও করে রাখল। প্রধান শিক্ষকের বদলি রুখতে পড়ুয়াদের সঙ্গে আন্দোলনে শামিল হন অভিভাবকরাও। 
বিশদ

টিআরডিএ-র প্রস্তাবে সাড়া দিয়ে
তারাপীঠে দমকল কেন্দ্র গড়া নিয়ে
আশার বাণী শোনালেন দপ্তরের মন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: তীর্থভূমি তারাপীঠে হবে দমকল কেন্দ্র। শনিবার সপরিবারে তারাপীঠে পুজো দিতে এসে টিআরডিএর প্রস্তাবে সাড়া দিয়ে এমনই আশার বাণী শোনালেন দমকলমন্ত্রী সুজিত বসু।  
বিশদ

বিশ্বভারতীর উপাচার্যকে নিয়ে কর্মিসভার পোস্টার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বিশ্বভারতীর উপাচার্যকে খুঁজে পাওয়া যাচ্ছে না, সেই মর্মে শান্তিনিকেতনের বিভিন্ন স্থানে পোস্টার দিলো বিশ্বভারতীর কর্মিসভা। পোস্টারে লেখা রয়েছে, বিশ্বভারতীর উপাচার্যকে পাওয়া যাচ্ছে না। উচ্চতা ৫ফুট ১০ ইঞ্চি। পরনে পাঞ্জাবি, পায়জামা, পায়ে মোজা, পাকা চুল ও গোঁফ।  
বিশদ

চলতি বছর পুরুলিয়া জেলায় ১লক্ষ ৬৭ হাজার চাষির ফসল বিমা 

সংবাদদাতা, পুরুলিয়া: চলতি বছর পুরুলিয়া জেলায় ইতিমধ্যে প্রায় এক লক্ষ ৬৭হাজার কৃষক ফসল বিমা করেছেন। গত বছরের তুলনায় যা কয়েকগুণ বেশি। গতবছর জেলায় মাত্র ২০হাজার কৃষক ফসল বিমা করেছিলেন। শনিবার জেলা পরিষদের অফিসে সাংবাদিক বৈঠক করে একথা জানান জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়।
বিশদ

এনআরসি ইস্যুতে রানাঘাটে তৃণমূল-বিজেপিকে আক্রমণ সুজনের 

সংবাদদাতা, রানাঘাট: সম্মিলিত কেন্দ্রীয় উদ্বাস্তু পরিষদের নদীয়া জেলা শাখার পক্ষ থেকে রানাঘাটের রবীন্দ্র সার্ধশতবর্ষ মঞ্চে শনিবার একটি সভার আয়োজন করা হয়। কেন্দ্রীয় সরকারের এনআরসির বিরুদ্ধে ওই সভায় উপস্থিত ছিলেন বামফ্রন্টের রাজ্য নেতা সুজন চক্রবর্তী, সিপিএমের জেলা সম্পাদক সুমিত দে, অলকেশ দাস প্রমুখ। 
বিশদ

বর্ধমানে ৫২৪ টি টিয়াপাখি উদ্ধার, ধৃত ২

 

বিএনএ, বর্ধমান: রাজ্য বন্যপ্রাণ অপরাধ দমন শাখা এবং পূর্ব বর্ধমান জেলা বনদপ্তরের যৌথ উদ্যোগে বর্ধমান শহরে দূরপাল্লার বাস থেকে প্রচুর টিয়াপাখি উদ্ধার করল। শনিবার সকালের এই অভিযানে মোট ৫২৪টি টিয়াপাখি উদ্ধার করা হয়েছে।  
বিশদ

অভিযুক্তের শাস্তির দাবিতে সরব বাসিন্দারা
হলদিয়ায় বাড়িতে ডেকে কিশোরীকে ধর্ষণ করে খুন, গ্রেপ্তার প্রতিবেশী 

সংবাদদাতা, হলদিয়া: শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ হলদিয়ায় রেলের কোচ কারখানার উল্টোদিকে ২৪নম্বর ওয়ার্ডের খালপাড় মাতঙ্গিনী বস্তি এলাকায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে। এমনকী, খুনের পর দেহ লোপাটের চেষ্টারও অভিযোগ উঠেছে।  
বিশদ

দাদার মৃত্যুর খবর পেয়ে বাড়ি
ফেরার পথেই খুন হলেন বিশ্বজিৎ

সংবাদদাতা, তেহট্ট: দাদার মৃত্যুর খবর পেয়ে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের বোমায় মারা গেলেন ভাই। পর পর দুই ভাইয়ের অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভীমপুরের নতুনপাড়া গ্রামে। দাদা সত্যজিৎ বিশ্বাসের মৃত্যু সংবাদ পেয়ে বাড়ি আসার পথে কাকিনাড়া স্টেশনে দুষ্কৃতীদের গুলি ও বোমার আঘাতে মৃত্যু হয় ভাই বিশ্বজিৎ বিশ্বাসের(২০)। 
বিশদ

বেতন বৃদ্ধির দাবিতে কর্মীদের লাগাতার আন্দোলনের জেরে
রামনগরে পুজোর মুখে বন্ধ পাঁচটি বরফ কল 

বিএনএ, তমলুক: বেতন বৃদ্ধির দাবিতে কর্মীদের লাগাতার আন্দোলনের জেরে পুজোর মুখে রামনগর-১ ব্লকে ফতেপুর গ্রামে পাঁচটি বরফ কল বন্ধ হয়ে গেল। শ্রমিকরা সাড়ে ৯হাজার টাকা পারিশ্রমিকের দাবিতে কয়েক মাস ধরে আন্দোলন করছেন। এনিয়ে ত্রিপাক্ষিক বৈঠকও হয়েছে। সেখানে বরফ কল মালিক পক্ষ স্পষ্ট জানিয়ে দেন, শ্রমিকরা যে পরিমাণ বেতন বাড়ানোর দাবি তুলছেন তা মেনে নেওয়া সম্ভব নয়। 
বিশদ

কালনায় ভূমি দপ্তরের বৈঠকে সাধারণ মানুষের কাজের গুরুত্ব দেওয়ার বার্তা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের 

সংবাদদাতা, কালনা: সরাসরি সাধারণ মানুষের কাজের গুরুত্ব দিতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে যাতে মানুষ কাজের সুবিধা পায়, সেই দিকটা খেয়াল রাখতে হবে। কোনওভাবেই সাধারণ মানুষ যাতে হয়রানি না হয় তা দেখতে হবে। 
বিশদ

পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকায় ঘুরে কাটমানির ভূরিভূরি
অভিযোগ পেলেন নবান্নের গ্রিভান্স সেলের প্রতিনিধিরা 

বিএনএ, মেদিনীপুর: সরকারি প্রকল্পের সুবিধা পেতে শাসক দলের জনপ্রতিনিধিদের কাটমানি দিতে হয়েছে। নবান্নের মনিটরিং অ্যান্ড গ্রিভান্স সেলের কর্মকর্তাদের সামনে পেয়ে পশ্চিম মেদিনীপুর জেলার সাধারণ মানুষ এই ধরনের নালিশ জানালেন। তৃণমূল করেও অনেকে সরকারি পরিষেবা পায়নি।  
বিশদ

কোথাও রাজবাড়ি, কোথাও গুহা, কোথাও আবার আদিবাসী
গ্রামকে মণ্ডপসজ্জায় তুলে আনছে নলহাটির পুজো উদ্যোক্তারা 

সংবাদদাতা, রামপুরহাট: কোথাও মণ্ডপ দেখলে মনে হবে সামনে প্রাচীন রাজবাড়ি। কোথাও আবার গুহার মধ্যে শিবের মন্দিরে দশভুজার আরাধনার আয়োজন। আবার কোথাও মনে হবে আদিবাসী গ্রামের পুজোয় চলে এসেছেন। কেউ আবার পুজোর থিমে হাজির করেছে বেলুড় মঠকে। এমনই নানা ভাবনায় নলহাটি শহরের বিগ বাজেটের পুজো মণ্ডপগুলি সাজিয়ে তুলছেন উদ্যোক্তারা। 
বিশদ

Pages: 12345

একনজরে
কলম্বো, ১৪ সেপ্টেম্বর: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হল ভারত। লো-স্কোরিং ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে ৫ রানের রুদ্ধশ্বাস জয় পেয়েছে ভারতীয় দল। এই নিয়ে সপ্তমবার এই ...

রিয়াধ, ১৪ সেপ্টেম্বর (এএফপি): সৌদি আরবের সবচেয়ে বড় তেল কোম্পানি সৌদি আরামকো’র দু’টি তেল শোধনাগারে ড্রোন হামলা চালাল ইয়েমেনের হুথি বিদ্রোহীরা। হামলার ফলে দু’টি শোধনাগারেই বিধ্বংসী আগুন লেগে যায়। ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: উত্তরবঙ্গের বিগবাজেটের পুজোর উদ্যোক্তারা দক্ষিণবঙ্গ থেকে প্রতিমা নিয়ে আসছেন। ফলে উত্তরবঙ্গের মৃৎশিল্পীদের গুরুত্ব ক্রমশই কমতে শুরু করেছে। এতে প্রতিমা বানানোর অর্ডারের সংখ্যাও কমছে। ...

নয়াদিল্লি, ১৪ সেপ্টেম্বর (পিটিআই): তিনি ছত্রপতি শিবাজির বংশধর। শনিবার বিজেপিতে যোগ দিলেন সাতারার এনসিপি সাংসদ উদয়নরাজে ভোঁসলে। দিল্লিতে বিজেপি সভাপতি অমিত শাহ ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের উপস্থিতিতে গেরুয়া শিবিরে ভিড়লেন উদয়নরাজে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি, প্রিয়জনের বিপদগামীতায় অশান্তি ও মানহানির আশঙ্কা, সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস
১২৫৪: পরিব্রাজক মার্কো পোলোর জন্ম
১৮৭৬: কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্ম  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০৯ টাকা ৭১.৭৯ টাকা
পাউন্ড ৮৫.৯৩ টাকা ৮৯.১৩ টাকা
ইউরো ৭৭.০৩ টাকা ৮০.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭, ৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, প্রতিপদ ১৭/২৪ দিবা ১২/২৪। উত্তরভাদ্রপদ ৫০/৪৪ রাত্রি ১/৪৪। সূ উ ৫/২৬/৩৮, অ ৫/৩৭/৪২, অমৃতযোগ দিবা ৬/১৪ গতে ৯/৩০ মধ্যে। রাত্রি ৭/১২ গতে ৮/৪৭ মধ্যে, বারবেলা ১০/০ গতে ১/৩ মধ্যে, কালরাত্রি ১/১ গতে ২/৩০ মধ্যে।
২৮ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, প্রতিপদ ১৩/৩২/২১ দিবা ১০/৫১/১৩। উত্তরভাদ্রপদ ৪৯/৫০/৬ রাত্রি ১/২২/১৯, সূ উ ৫/২৬/১৭, অ ৫/৩৯/৩৭, অমৃতযোগ দিবা ৬/১৩ গতে ৯/৩০ মধ্যে এবং রাত্রি ৭/১৬ গতে ৮/৫০ মধ্যে, বারবেলা ১০/১/১৭ গতে ১১/৩২/৫৭ মধ্যে, কালবেলা ১১/৩২/৫৭ গতে ১/৪/৩৭ মধ্যে, কালরাত্রি ১/১/১৭ গতে ২/২৯/৩৭ মধ্যে।
 ১৫ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
ধর্মশালায় বৃষ্টির জেরে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি ২০ ম্যাচ বাতিল 

08:03:13 PM

ধর্মশালায় বৃষ্টি, ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি ২০ ম্যাচে দেরি 

07:04:27 PM

চিঠি হাতে নবান্নে সিবিআই 
সিবিআই হাজিরা এড়িয়ে এক মাস সময় চেয়েছেন প্রাক্তন পুলিস কমিশনার ...বিশদ

06:21:08 PM

ফের বদলাল রাজ চক্রবর্তীর ছবির নাম 
রাজ চক্রবর্তীর আগামী ছবির নাম আরও একবার বদলাল। ছবির প্রথম ...বিশদ

05:24:30 PM

অন্ধ্রপ্রদেশে নদীতে নৌকা উল্টে যাওয়ার ঘটনায় মৃত ১১, বাকিদের খোঁজ এখনও মেলেনি 

05:16:17 PM

মা উড়ালপুল থেকে পড়ে মৃত্যু যুবকের

04:45:00 PM