Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বিষ্ণুপুর শহরে গাজন উৎসবকে কেন্দ্র করে ব্যাপক গণ্ডগোল, ভাঙচুর, অবরোধ

সংবাদদাতা, বিষ্ণুপুর: বুধবার ভোরে গাজন উৎসবের শোভাযাত্রায় হামলা চালানোকে কেন্দ্র করে স্থানীয় একদল মদ্যপ যুবকের সঙ্গে ভক্তদের সংঘর্ষ হয়। তার জেরে বিষ্ণুপুর শহরের মটুকগঞ্জ এলাকা উত্তাল হয়। ঘটনায় কয়েকজন ভক্ত জখম হওয়ায় স্থানীয় একটি ক্লাব ও সংলগ্ন এলাকায় জনরোষ আছড়ে পড়ে। ক্লাবে থাকা টিভি, আলমারি সহ একাধিক ট্রফি ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। ৮টি বাইক, ১৫টি সাইকেল সহ স্থানীয় একাধিক বাড়ি ও দোকান ভাঙচুর হয়। বাইক কুয়োর মধ্যে ফেলে দেওয়া হয়। ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরে ভক্তদের উপর আক্রমণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এদিন সকাল থেকে ভক্তরা শহরের মটুকগঞ্জে রাস্তা অবরোধ করেন। এক মহিলা সহ তিনজনকে গ্রেপ্তার করার পর দুপুরে অবরোধ ওঠে।
বিষ্ণুপুরের আইসি পথিকৃৎ চট্টোপাধ্যায় বলেন, গাজন উৎসবে দু’পক্ষের মধ্যে গণ্ডগোল হয়। তার জেরে ভাঙচুর চালানো হয়েছে। রাস্তা অবরোধ করা হয়েছিল। পুলিস মোতায়েন করা রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।
বুড়ো শিবের গাজন উৎসব কমিটির সম্পাদক উদয়কুমার দে বলেন, বিগত কয়েক বছর ধরে গাজন উৎসবকে কেন্দ্র করে মটুকগঞ্জের বিশেষ একটি জায়গায় গণ্ডগোল হয়। এবারেও সেই আশঙ্কা থেকে সেখানে বাড়তি স্বেচ্ছাসেবক রাখা হয়েছিল। তা সত্ত্বেও এদিন ভোরে স্থানীয় কিছু মদ্যপ যুবক গাজনের শোভাযাত্রার উপর হামলা চালায়। তাদের ছোঁড়া ইটের আঘাতে কয়েকজন ভক্ত জখম হন। তাতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। ভোরেই থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপুর শহরে ১৪ নম্বর ওয়ার্ডের গোপালগঞ্জে শতাব্দী প্রাচীন বুড়ো শিবের মন্দির রয়েছে। সেই উপলক্ষে ভক্তরা শহরের আবরার মাঠে দেবতার উদ্দেশে অর্ঘ্য নিবেদন করেন। সেখানে পুজো হয়। পরে রাতে সেখান থেকে মূল মন্দির পর্যন্ত শোভাযাত্রার আয়োজন করা হয়। সামনে সুসজ্জিত আলোর বন্দোবস্ত করা হয়। ভক্তদের মধ্যে কেউ গড়িয়ে, কেউ দণ্ডি খেটে এগিয়ে যান। শোভাযাত্রা দেখতে রাস্তার দু’পাশে হাজার হাজার দর্শনার্থী জড়ো হন। বছরের পর বছর ধরে এই রীতিতেই রাত গাজন উৎসব হয়ে আসছে। মঙ্গলবার ছিল রাত গাজন। সেই উপলক্ষে শোভাযাত্রার আয়োজন করা হয়।
শোভাযাত্রাকে কেন্দ্র করে বিগত কয়েকবছর ধরে মটুকগঞ্জ এলাকায় ঝামেলা পাকানোর নজির রয়েছে। তবে এবার যাতে কোনও গণ্ডগোল না হয় তার জন্য গাজন কমিটির পক্ষ থেকে ওই এলাকায় বাড়তি স্বেচ্ছাসেবক রাখা হয়। বেশ কিছু পুলিস কর্মী ও সিভিক ভলান্টিয়ার মোতায়েন করা হয়। কিন্তু, তারপরেও অশান্তি এড়ানো যায়নি। এদিন আবরার মাঠ থেকে শোভাযাত্রা ভোরের দিকে মটুকগঞ্জে এলে সেখানে বেশকিছু মদ্যপ যুবক শোভাযাত্রা আটকে দেয়। ভক্তরা শোভাযাত্রা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে মদ্যপ যুবকরা শোভাযাত্রার লাইট ভেঙে দেয়। প্রতিবাদ করলে হামলা চালানো হয়। তাতে কয়েকজন ভক্ত জখম হন। সেই খবর চাউর হতেই মুহূর্তের মধ্যেই প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় ক্লাবে ব্যাপক ভাঙচুর চালানো হয়। টিভি, আলমারি থেকে শুরু করে বিভিন্ন ট্রফি ভেঙে চুরমার করা হয়। পরে একে একে বিভিন্ন দোকান ও বাড়িতে জনরোষ আছড়ে পড়ে।
এদিন সকালে মটুকগঞ্জে গিয়ে দেখা যায়, রাস্তার ধারে একাধিক দোকান ভাঙচুর করা হয়েছে। নিকাশি নালায় দুমড়ানো একাধিক বাইক ও সাইকেল পড়ে রয়েছে। প্রায় ৪০ ফুট গভীর কুয়োর মধ্যেও একটি বাইক পড়ে রয়েছে। একাধিক সাইকেল পুকুরের জলে রয়েছে। রাস্তার ধারের একটি টিউবওয়েল ভেঙে দেওয়া হয়েছে। পুরসভার ট্যাপকলও ভাঙা হয়েছে। সকালে পুলিস ঘটনাস্থলে এলে দফায় দফায় উত্তেজনার পারদ চড়ে। ঘটনায় যুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি তুলে শহরের প্রধান রাস্তায় মটুকগঞ্জের মোড়ে ভক্তরা অবরোধ করেন। রাস্তার উপর রীতিমতো শামিয়ানা খাটিয়ে দিনভর অবরোধ করা হয়। যানজটের সৃষ্টি হলে যানবাহনকে বাইপাস দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে প্রচুর পুলিস মোতায়েনও করা হয়েছে।
স্থানীয় একটি গ্যাস ঝালাইয়ের দোকানের মালিক শ্যামাপদ কর্মকার বলেন, আমরা রাতে দোকানে বসে শোভাযাত্রা দেখছিলাম। হঠাৎ করে তুমুল চিৎকার চেঁচামেচি শুরু হয়। চারদিকে ভাঙচুর হচ্ছে দেখে দোকান বন্ধ করে ঘরে ঢুকে যাই। কিছুক্ষণ পরে আমাদের দোকানে ভাঙচুর চালানো হয়। কাদের সঙ্গে কী হল আমরা কিছুই বুঝতে পারলাম না। কিন্তু, আমাদের ক্ষতি হয়ে গেল। দোকানের টিনের দরজা, ঝালাইয়ের দামি যন্ত্রপাতি ভেঙে চুরমার করা হয়েছে।
16th  May, 2019
 কোলাঘাটে জাতীয় সড়কে তেল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মৃত ১

  বিএনএ, তমলুক ও সংবাদদাতা, কাঁথি: শনিবার রাতে কোলাঘাটের ৪১ নম্বর জাতীয় সড়কে তেল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এক চালকের মৃত্যু হয়েছে। মৃতের নাম শেখ রেজাবুল(৪৬)। তাঁর বাড়ি নন্দকুমারের খঞ্চি এলাকায়।
বিশদ

 বিশ্বভারতীতে কর্তৃপক্ষ বৈঠকে না বসায় গেটে তালা দিয়ে বিক্ষোভ

  সংবাদদাতা, শান্তিনিকেতন: বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে অস্বাভাবিক ফি বৃদ্ধি নিয়ে কর্তৃপক্ষ বৈঠকে না বসায় রবিবার কেন্দ্রীয় দপ্তরের মূল প্রবেশদ্বারে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালেন আন্দোলনকারী ছাত্রছাত্রীরা।
বিশদ

পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে বিক্ষোভ
জামবনীতে জাতীয় সড়কে দু’টি ট্রাকের সংঘর্ষ, মৃত ১, উত্তেজনা

  সংবাদদাতা, ঝাড়গ্রাম: রবিবার ভোররাতে জামবনী থানার চিচিড়া এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় একজনের মৃত্যু ঘিরে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। জাতীয় সড়কে লরি থামিয়ে পুলিস টাকা তোলার জন্যই দুর্ঘটনা ঘটেছে, এই অভিযোগ তুলে স্থানীয় বাসিন্দা ও লরি চালকরা তুমুল বিক্ষোভ দেখান। বেশ কয়েকটি গার্ডরেল ভাঙচুর করা হয়।
বিশদ

 বর্ষার আগেই জেলার সব রাস্তা মেরামতের নির্দেশ পূর্ত দপ্তরের

  বিএনএ, তমলুক: বর্ষার আগেই খানাখন্দে ভর্তি জেলার রাস্তাঘাট যুদ্ধকালীন তৎপরতায় সারাইয়ের নির্দেশ দিল রাজ্য পূর্ত দপ্তর। চলতি মে মাসের মধ্যে প্রত্যেক ফিল্ড লেভেল ইঞ্জিনিয়ারকে রাস্তার সরেজমিন তদন্ত করে রিপোর্ট পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।
বিশদ

লোকসভা ভোটের ময়দান পর্যবেক্ষণ করে অভিমত রাজনৈতিক বিশেষজ্ঞদের
একদা খাসতালুক বহরমপুরে কার্যত নিশ্চিহ্ন আরএসপি

 সুব্রত ধর, বহরমপুর, বিএনএ: বহরমপুর লোকসভা কেন্দ্রে রাজনীতির চোরাবালিতে আরএসপি হারিয়ে যাচ্ছে। সদ্য সমাপ্ত লোকসভা ভোটের ময়দান পর্যবেক্ষণ করার পর এমনই অভিমত ব্যক্ত করেছেন রাজনৈতিক পণ্ডিতরা। তাঁদের বক্তব্য, বামফ্রন্ট শরিক সিপিএম পাশে না দাঁড়ানোয় কোদাল-বেলচা বাহিনী এবার এককভাবে লড়াই করেছে।
বিশদ

 বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে আরামবাগে এবিভিপির অবরোধ

 বিএনএ, আরামবাগ: কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে রবিবার রাতে আরামবাগের পল্লিশ্রী এলাকায় এবিভিপির তরফে পথ অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। তার জেরে আরামবাগ-বর্ধমান রাস্তায় বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। পরে অবরোধ তুলে নেওয়া হয়।
বিশদ

 মুর্শিদাবাদে হাই মাদ্রাসার পরীক্ষায় কৃতী ছয় ছাত্রছাত্রীকে শুভেচ্ছা জানাল তৃণমূল নেতৃত্ব

  বিএনএ, বহরমপুর: পরিবহণমন্ত্রী তথা দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর নির্দেশে বাড়ি গিয়ে হাই মাদ্রাসার পরীক্ষায় কৃতী ছয় ছাত্রছাত্রীকে শুভেচ্ছা জানাল তৃণমূল নেতৃত্ব। রবিবার দলের বহরমপুর মহকুমা সভাপতি অরিৎ মজুমদারের নেতৃত্বে প্রাক্তন বিধায়ক অপূর্ব সরকার ও আবু তাহের খান ওই ছাত্রছাত্রীদের বাড়িতে যান।
বিশদ

 নদীয়ার ২ কেন্দ্রে মহিলাদের সিংহভাগ ভোট এসেছে তৃণমূলের পালে

  বিএনএ, কৃষ্ণনগর: কৃষ্ণনগর ও রানাঘাট দুই কেন্দ্রে মহিলা ভোটাররা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখেছেন। মহিলাদের সিংহভাগ ভোট শাসক দলের পালে এসেছে। এব্যাপারে নিশ্চিত তৃণমূল। তৃণমূল নেতারা বলেন, স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের ঋণ দেওয়া এবং কন্যাশ্রী, রূপশ্রী প্রকল্পের জন্য মহিলারা মমতার প্রতি আস্থা রেখেছেন।
বিশদ

 টোটো চালিয়ে স্বাবলম্বী হয়ে সংসারের হাল ধরেছেন শান্তিপুরের গৃহবধূ কাজল পাল

  সংবাদদাতা, রানাঘাট: সংসারের হাল ধরে রাখতে টোটো চালিয়ে জীবিকা নির্বাহ করেন শান্তিপুরের জলেশ্বর তিলিপাড়ার গৃহবধূ কাজল পাল। তাঁর স্বামী শশাঙ্ক পাল পেশায় একজন ভ্যান চালক। স্বামী ও মেয়ে বৈশাখীকে নিয়েই তাঁদের সংসার। স্বামীর একার রোজগারে তাঁদের সংসার ঠিকমতো চলছিল না।
বিশদ

দু’সপ্তাহের মধ্যে বাজারে আসবে মুর্শিদাবাদের আম, কমবে ফলন

 সুব্রত ধর, বহরমপুর, বিএনএ: মাত্র দু’সপ্তাহ পর বাজারে আসবে মুর্শিদাবাদের আম। বিভিন্ন বাগান ঘুরে দেখার পর উদ্যানপালন দপ্তর একথা জানিয়েছে। তাদের বক্তব্য, বোম্বাই, চন্দনখোসা, সারেঙ্গা, গোলাপখাস প্রভৃতি জলদি প্রজাতির আম পরিণত হয়েছে। ১৫দিন পরই সেগুলি বাজারে আসতে শুরু করবে।
বিশদ

রামপুরহাট আদালত জামিন মঞ্জুর করলেও ছাড়া পেলেন না ধৃত তিন বিজেপি নেতা

 সংবাদদাতা, রামপুরহাট: আদালত জামিন মঞ্জুর করলেও রেজিস্টার্ড বন্ড দিতে না পারায় প্রকাশ্য রাস্তায় মারামারির ঘটনায় ধৃত তিন বিজেপি নেতার ঠাঁই হল জেলে। রবিবার ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩২৫ ও জামিন অযোগ্য ৩০৭ধারা যুক্ত করে রামপুরহাট আদালতে পাঠায় পুলিস।
বিশদ

 মন্তেশ্বরে আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন, ধৃত মূল অভিযুক্ত

  সংবাদদাতা, পূর্বস্থলী: মন্তেশ্বরে এক আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুনের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম রাজা টুডু। রবিবার ধৃতকে পুলিস কালনা এসিজেএম আদালতে পেশ করে। বিচারক তাকে সাত দিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয়। ধৃতের বাড়ি ঝাড়খণ্ডের পাকুড় থানা এলাকায়।
বিশদ

 মেদিনীপুরে পুর পরিষেবা সংক্রান্ত যেকোনও অভিযোগ এবার জানানো যাবে হোয়াটস অ্যাপে

  বিএনএ, মেদিনীপুর: পুর পরিষেবা সংক্রান্ত যেকোনও অভিযোগ এবার জানানো যাবে হোয়াটস অ্যাপে। মেদিনীপুর পুরসভা এই উদ্যোগ নিচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দু’এক সপ্তাহের মধ্যে হোয়াটস অ্যাপ নম্বরটি চালু হয়ে যাবে। এখানে পানীয় জল, রাস্তা, জঞ্জাল, আলো কিংবা বিল্ডিং সংক্রান্ত অভিযোগ জানানো যাবে।
বিশদ

কালনায় মাটি কাটতে গিয়ে গ্রামবাসীর তাড়ায় নদীতে ঝাঁপ, শ্রমিকের মৃত্যু

 সংবাদদাতা, কালনা: মাটি কাটতে গিয়ে গ্রামবাসীর তাড়া খেয়ে নদীতে ঝাঁপ দেওয়ায় জলে ডুবে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের নাম রমজান মল্লিক(২১)। বাড়ি কালনার সাতগাছি পঞ্চায়েতের কুলিয়াদহ গ্রামে। রবিবার কালনা হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য আনা হলে বর্ধমান হাসপাতালে রেফার করা হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
 মনসুর হাবিবুল্লাহ, দিনহাটা, সংবাদদাতা: বন্যায় দিনহাটার দরিবশ জারিধরলায় বন্যার্তদের বাংলাদেশে যাওয়া আটকাতে এবার হেলিকপ্টারে উদ্ধার কার্য চালাবে প্রশাসন। বিএসএফ কর্তাদের সঙ্গে নিয়ে আগামী ৩০ মে হেলিপ্যাড বানানোর জন্য জায়গা পরিদর্শন করা হবে। ...

নয়াদিল্লি, ১৯ মে (পিটিআই): অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তা খতিয়ে দেখতে রবিবার দিল্লির পুলিস কমিশনারের কাছে আর্জি জানাল রাজ্য বিজেপি। এ বিষয়ে পুলিস কমিশনার অমূল্য পট্টনায়েককে চিঠি দিয়েছে তারা। বিজেপি মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর একথা জানিয়েছেন। ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের ছাড়পত্র রয়েছে। এমনকী সরঞ্জাম কেনার জন্য বরাদ্দ টাকা এসে পড়ে রয়েছে। তবুও নিষিদ্ধ মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান ও বেআইনি মাদক চাষের বিরুদ্ধে নজরদারি চালাতে অত্যাধুনিক সরঞ্জাম কেনার কোনও উদ্যোগই নেই রাজ্যের। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জেলা নির্বাচনী আধিকারিক এবং জেলা প্রশাসনের প্রস্তাব মতো ভোটকর্মীদের সুবিধার্থে তিনটি বিশেষ ট্রেন চালাল পূর্ব রেল। পূর্ব রেল সূত্রের খবর, এই বিশেষ ট্রেনগুলি চালিয়েছে শিয়ালদহ বিভাগ।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় বাধা কাটবে। বড়দের কথার মান্যতা দেওয়া দরকার। ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫০৬- ক্রিস্টোফার কলম্বাসের মৃত্যু
১৯০২- প্রজাতন্ত্র দেশ হিসেবে ঘোষণা কিউবার
১৯৩২- স্বাধীনতা সংগ্রামী বিপিনচন্দ্র পালের মৃত্যু
১৯৭৭- ভারতীয় মহিলা ক্রিকেটার অঞ্জুম চোপড়ার জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৩ টাকা ৭১.১২ টাকা
পাউন্ড ৮৮.২৮ টাকা ৯১.৫৩ টাকা
ইউরো ৭১.১০ টাকা ৮০.০৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  May, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৪২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  May, 2019

দিন পঞ্জিকা

৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯, সোমবার, দ্বিতীয়া ৫০/৫৮ রাত্রি ১/২২। জ্যেষ্ঠা ৫৩/৪৭ রাত্রি ২/২৯। সূ উ ৪/৫৮/৩৩, অ ৬/৭/৩৬, অমৃতযোগ দিবা ৮/২৯ গতে ১০/১৪ মধ্যে। রাত্রি ৯/১ গতে ১১/৫৫ মধ্যে পুনঃ ১/২১ গতে ২/৪৯ মধ্যে, বারবেলা ৬/৩৮ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ২/৫০ গতে ৪/২৯ মধ্যে, কালরাত্রি ১০/১২ গতে ১১/৩৩ মধ্যে।
৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯, সোমবার, দ্বিতীয়া ৫১/৫৭/৫৯ রাত্রি ১/৪৫/৩০। জ্যেষ্ঠানক্ষত্র ৫৫/৩৮/০ রাত্রি ৩/১৩/৩০, সূ উ ৪/৫৮/১৮, অ ৬/৯/৩০, অমৃতযোগ দিবা ৮/২৮ গতে ১০/১৬ মধ্যে এবং রাত্রি ৯/৬ গতে ১১/৫৬ মধ্যে ও ১/২২ গতে ২/৪৮ মধ্যে, বারবেলা ২/৫১/৪২ গতে ৪/৩০/৩৬ মধ্যে, কালবেলা ৬/৩৭/১২ গতে ৮/১৬/৬ মধ্যে, কালরাত্রি ১০/১২/৪৮ গতে ১১/৩৩/৫৪ মধ্যে। 
১৪ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিধানসভা উপনির্বাচন: বেলা ১২টা পর্যন্ত কান্দিতে ৩৯.৫৫ শতাংশ ও নওদায় ৩৯.২৫ শতাংশ ভোট পড়ল 

12:21:44 PM

ভাটপাড়ার আর্যসমাজ মোড়ে বোমাবাজি 

12:12:16 PM

বিধানসভা উপনির্বাচন: সকাল ১১টা পর্যন্ত কান্দিতে ৪২ শতাংশ ভোট পড়ল 

12:05:27 PM

হাওড়া স্টেশনে পাইপ ভেঙে জখম মহিলা 
হাওড়া স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে ভেঙে পড়া পাইপের ঘায়ে জখম ...বিশদ

11:32:33 AM

কাঁকিনাড়ায় অবরোধ উঠল 
২ ঘণ্টারও বেশি সময় পর কাঁকিনাড়ায় রেল অবরোধ উঠল। এদিন ...বিশদ

10:15:45 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, সোমবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। ট্রাফিকের ...বিশদ

10:00:00 AM