Bartaman Patrika
রাজ্য
 

আমাদের যাঁরা ভোট দেননি, তাঁদের জন্য কাজ করতে হবে
সবথেকে ভালো কাজ হয়েছে পশ্চিমবঙ্গে, গতি আরও বাড়াতে হবে: মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নানা প্রতিকূলতা সত্ত্বেও দেশের রাজ্যগুলির মধ্যে পশ্চিমবঙ্গে সবথেকে ভালো কাজ হয়েছে। সোমবার নবান্ন সভাঘরে প্রশাসনিক পর্যালোচনা বৈঠকের পর এ কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এতেই সন্তুষ্ট নন তিনি। কাজের গতি আরও বাড়ানোর জন্য তিনি প্রশাসনিক আধিকারিকদের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে মুখ্যমন্ত্রী জানিয়ে দিয়েছেন, উন্নয়নমূলক কাজের ক্ষেত্রে যেন কোনও অবস্থাতেই রাজনীতি না আসে। যাঁরা আমাদের ভোট দেননি, তাঁদের জন্য কাজ করতে হবে। গত ছ’মাস লোকসভা ভোটের জন্য কাজের গতি কিছুটা কমে গিয়েছিল। এবার তা বাড়বে।
প্রশাসনিক পর্যালোচনা বৈঠকে সব দপ্তরের মন্ত্রী, মুখ্যসচিব, সব দপ্তরের প্রধান সচিব ছাড়াও রাজ্য পুলিশের ডিজি, ডিআইজি, পুলিস কমিশনার ও জেলাশাসকরাও ছিলেন। প্রায় তিন ঘণ্টার বৈঠকে গত আট বছরে তৃণমূল সরকারের রাজত্বে প্রশাসনিক কাজকর্ম, বিশেষ করে উন্নয়নমূলক কাজের পর্যালোচনা করা হয়।
মুখ্যমন্ত্রী এদিনও বলেন, আগের সরকারের রেখে যাওয়া বিপুল ঋণ সুদ সহ পরিশোধ করতে হচ্ছে। এতে সরকারকে বিরাট আর্থিক দায়ভার নিতে হচ্ছে। প্রতি বছর পরিশোধ করা টাকার পরিমাণ বাড়ছে। ২০১১ সালে সুদ ও আসল সহ ২০ হাজার কোটি টাকার ঋণ পরিশোধ করতে হতো। ২০১৮-১৯ আর্থিক বছরে সেটা বেড়ে হয়েছে ৫০ হাজার কোটি টাকা। চলতি ২০১৯-২০ আর্থিক বছরে এটা বেড়ে হবে ৫৬ হাজার কোটি টাকা। চলতি বছরের মার্চ মাস পর্যন্ত তাঁর সরকারকে ২ লক্ষ ৭৪ হাজার ৩১৬ কোটি টাকার ঋণ পরিশোধ করতে হয়েছে। কেন্দ্রীয় সরকারকে বার বার এই ঋণের বোঝা হালকা করার অনুরোধ করেও কোনও লাভ হয় না বলে তিনি জানিয়েছেন।
কিন্তু এই বিপুল আর্থিক দায়ভার সত্ত্বেও গত আট বছরে সরকার আর্থিক সংস্কারের মাধ্যমে নিজের আয় বাড়াতে পেরেছে। উন্নয়ন খাতে খরচও এর ফলে বেড়েছে। এব্যাপারে বিস্তারিত পরিসংখ্যান পেশ করেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকারের নিজস্ব রাজস্ব সংগ্রহ ২০১৮-১৯ আর্থিক বছরে বেড়ে হয়েছে ৬৫ হাজার ৩৪১ কোটি টাকা। আগের আর্থিক বছরে সরকারের রাজস্ব সংগ্রহ হয়েছিল ৬০ হাজার ৮১৮ কোটি টাকা। কেন্দ্রীয় সরকারের জিএসটি নীতির সমালোচনা করেছে রাজ্য। তবে জিএসটি থেকে আয় বেড়েছে। এই খাতে ২০১৭-১৮ আর্থিক বছরে ২৩ হাজার ৪৮৫ কোটি টাকা আয় হয়েছিল। এবার তা বেড়ে হয়েছে ২৮ হাজার ৯০৭ কোটি টাকা।
রাজস্ব আদায় বৃদ্ধির প্রভাবে উন্নয়ন খাতে বরাদ্দ অনেক বেড়েছে। গত আট বছরের মধ্যে পরিকল্পনা খাতে খরচ আটগুণ বৃদ্ধি হয়েছে বলে জানানো হয়েছে। ২০১০-১১ আর্থিক বছরে এই খাতে খরচ হয়েছিল ২৩ হাজার ৪৮৫ কোটি টাকা। ২০১৮-১৯ অর্থিক বছরে তা বেড়ে হয়েছে ৭১ হাজার ১১৩ কোটি টাকা। এক বছরের ম঩঩ধ্যে পরিকল্পনা খাতে খরচ ২৩ শতাংশ বেড়ে ৭১ হাজার ১১৩ কোটি টাকা হয়েছে। মূলধনী খাতে ব্যয় আট বছরে ১১ গুণ বেড়ে ২৩ হাজার ৭৮৭ কোটি টাকা হয়েছে। সামাজিক ক্ষেত্রে এই সময়ে খরচ সাড়ে চারগুণ বেড়ে ৩১ হাজার ৬০ কোটি টাকা হয়েছে। এক বছরের মধ্যে এই খাতে খরচ ৯ শতাংশ বেড়েছে। কৃষি এবং আনুষঙ্গিক ক্ষেত্রে ও পরিকাঠামো উন্নয়নে খরচ আট বছরে যথাক্রমে ৯ ও ৫ গুণ বেড়েছে। এই দু’টি ক্ষেত্রে সদ্য শেষ হওয়া আর্থিক বছরে খরচ হয়েছে যথাক্রমে ২৮ হাজার ৩০২ কোটি ও ৯৫৫৩ কোটি টাকা।
11th  June, 2019
পুলিস নিগ্রহের মামলায় রাকেশের জেল হেফাজত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলিস নিগ্রহের অভিযোগে বিজেপি নেতা রাকেশ সিংকে ফের জেল হেফাজতে রাখার নির্দেশ দিল আলিপুর আদালত। শুক্রবার বিচারক ওই নির্দেশ দেন। মামলাটি আদালতে উঠলে মুখ্য সরকারি আইনজীবী সৌরিণ ঘোষাল ধৃতের জামিনের আপত্তি জানান।
বিশদ

16th  June, 2019
নিম্নচাপ অক্ষরেখার জেরে মেঘলা
পরিবেশ তাপমাত্রা কমাল শহরে
উত্তরবঙ্গের দোরগোড়ায় বর্ষা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেঘলা আকাশের জেরে শনিবার এক ঝটকায় সর্বনিম্ন তাপমাত্রা অনেকটা নেমে গেল শহরে। এতে গরম থেকে কিছুটা স্বস্তি মিলেছে। এদিন কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৩২.৮ ডিগ্রি সেলসিয়াস। যা শুক্রবারের তুলনায় প্রায় সাত ডিগ্রি কম।
বিশদ

16th  June, 2019
ধৃতের মা, মামার আগাম জামিনের আবেদন
তরুণীকে ধর্ষণের অভিযোগে
সঙ্গীতশিল্পীর ফের জেল হেফাজত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক তরুণীকে মাদক মিশ্রিত ঠান্ডা পানীয় খাইয়ে বেহুশ করে ধর্ষণের অভিযোগে ধৃত সঙ্গীতশিল্পী সৌম্য চক্রবর্তীর জামিনের আবেদন আবারও বাতিল করে দিল আদালত। শনিবার শিয়ালদহ আদালতের বিচারক শুভদীপ রায় অভিযুক্তকে ফের ২৯ জুন পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।
বিশদ

16th  June, 2019
কড়া অবস্থান মোদি সরকারের
ডাক্তারদের উপর হামলাকারীদের বিরুদ্ধে
কড়া ব্যবস্থা নেওয়া হোক, বললেন হর্ষ বর্ধন

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৫ জুন: ডাক্তারদের উপর হামলাকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক। প্রয়োজনে আনা হোক আইন। এনআরএস কাণ্ডের জেরে চলতে থাকা প্রায় গোটা দেশজুড়ে সরকারি হাসপাতালে কর্মবিরতির পরিপ্রেক্ষিতে আজ এই মর্মে মোদি সরকারের কড়া অবস্থানের কথা জানিয়ে দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন।
বিশদ

16th  June, 2019
হাসপাতালে অচলাবস্থা
গ্রেপ্তার বা উদ্ধার হওয়া শিশুদের মেডিক্যাল
টেস্ট করাতে কালঘাম ছুটছে রেল পুলিসের

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: সরকারি হাসপাতালে চিকিৎসকদের টানা কর্মবিরতির জেরে দুর্ভোগের অন্ত নেই রোগী ও তাঁদের পরিবার-পরিজনদের। নিত্যদিন চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন বহু রোগী। তার মধ্যেই এই ঘটনায় বেজায় সমস্যা ও দুর্ভাবনায় পড়েছেন রেল পুলিসের বিভিন্ন থানার অফিসাররা।
বিশদ

16th  June, 2019
রেশনে বেশি দামে চিনি সরবরাহ,
টেন্ডার বাতিল করল খাদ্য দপ্তর

 কৌশিক ঘোষ, কলকাতা: রেশনে সরবরাহ করার জন্য চিনি কেনায় বড় অনিয়ম ধরা পড়ল খাদ্য দপ্তরের তৎপরতায়। টেন্ডারে বরাত পাওয়া একটি সংস্থা বাজারদরের থেকে অনেক বেশি দামে চিনি সরবরাহ তো করেছেই, পাশাপাশি তারা টেন্ডারের অন্য শর্তও লঙ্ঘন করেছে।
বিশদ

16th  June, 2019
  সংঘর্ষ ও ডাক্তারি আন্দোলন নিয়ে রিপোর্ট তলব স্বরাষ্ট্রমন্ত্রকের, পাঠানো হল অ্যাডভাইজরি

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৫ জুন: একইদিনে রাজ্যকে দুটি অ্যাডভাইসারি পাঠাল কেন্দ্র। চাওয়া হল রিপোর্টও। দিন দিন বাড়তে থাকা রাজনৈতিক সংঘর্ষে রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো নয়। আজ এই মর্মে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সমালোচনা করল কেন্দ্র।
বিশদ

16th  June, 2019
 বিচারের দাবি জানিয়ে গলায় স্টেথো ঝুলিয়ে মিছিল জুনিয়র ডাক্তারদের, পাশে বিশিষ্টরা

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এমন মিছিল সাম্প্রতিক অতীতে দেখেনি কলকাতা। গলায় স্টেথো ঝুলিয়ে জনাকীর্ণ সরকারি হাসপাতালের করিডরে ব্যস্তভাবে হাঁটতে দেখা যায় যাঁদের, তাঁরাই আজ ‘বিচার’-এর দাবিতে নেমে এসেছিলেন রাজপথে। স্লোগান উঠল, ‘ভয় পেয়ো না এনআরএস/ পাশে আছে গোটা দেশ’।
বিশদ

15th  June, 2019
চারদিন জুনিয়র ডাক্তারদের ধর্মঘট
রাজ্যের বিভিন্ন হাসপাতালে বাকি প্রায়
পাঁচ হাজার অপারেশন, ভোগান্তিতে রোগীরা

বিশ্বজিৎ দাস, কলকাতা: ৯০ ঘণ্টা পার। জুনিয়র ডাক্তারদের ধর্মঘটকে কেন্দ্র করে তৈরি হওয়া অচলাবস্থার জেরে রাজ্যের বিভিন্ন সরকারি হাসপাতাল ও মেডিক্যাল কলেজে প্রায় পাঁচ হাজার পরিকল্পিত (প্ল্যানড) অপারেশন বাকি পড়ে আছে। স্বাস্থ্য দপ্তর এবং বিভিন্ন সরকারি হাসপাতাল সূত্রে এ খবর জানা গিয়েছে।
বিশদ

15th  June, 2019
মরশুমের রেকর্ড গরম,
হাঁসফাঁস দক্ষিণবঙ্গ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও বর্ষার দেখা নেই। গরমে পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ। শুক্রবার ছিল এই মরশুমে কলকাতায় উষ্ণতম দিন। সর্বোচ্চ তাপমাত্রা এদিন ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছয়। এটা স্বাভাবিকের থেকে ৫.২ ডিগ্রি বেশি। সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের থেকে পাঁচ ডিগ্রি বেশি হওয়া তাপপ্রবাহের অন্যতম শর্ত।
বিশদ

15th  June, 2019
গণইস্তফায় পরিস্থিতি ঘোরালো
মমতার ডাকও ফেরালেন আন্দোলনকারী ডাক্তাররা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং বিএনএ: অভূতপূর্ব স্বাস্থ্যসঙ্কট তৈরি হয়েছে রাজ্যে। একদিকে জুনিয়র ডাক্তারদের ধর্মঘটকে কেন্দ্র করে বিভিন্ন সরকারি হাসপাতালের ইমার্জেন্সি, আউটডোর ও ইন্ডোর পরিষেবা ব্যাহত হচ্ছে, রাজ্যবাসী অসহনীয় ভোগান্তিতে পড়ছে। অন্যদিকে, এমন একটা সঙ্কটজনক সময়ে পরিস্থিতি আরও ঘোরালো দিকে মোড় নিল। নিরাপত্তার দাবিতে ধর্মঘটীদের নৈতিক সমর্থন জানিয়ে শুক্রবার গণইস্তফার ধুম পড়ল রাজ্যের সরকারি চিকিৎসক ও প্রশাসকদের মধ্যে। রাত পর্যন্ত কমবেশি সাড়ে ছ’শো সরকারি চিকিৎসক সরাসরি বা এই পরিস্থিতিতে পরিষেবা দেওয়ার অক্ষমতা প্রকাশ করে পদত্যাগপত্র পেশ করেছেন।
বিশদ

15th  June, 2019
দিনভর দফায় দফায় বিভিন্ন দল ও সংগঠনের দরবার রাজভবনে
উদ্বিগ্ন রাজ্যপাল দেখে এলেন পরিবহকে, আলোচনার জন্য ডাকলেন মুখ্যমন্ত্রীকেও

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সরকারি চিকিৎসকদের টানা আন্দোলন ও কর্মবিরতির জেরে রাজ্যের স্বাস্থ্য পরিষেবা প্রায় স্তব্ধ হয়ে যাওয়ায় রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির হস্তক্ষেপ দাবি করল বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন। শুক্রবার দিনভর কেউ রাজভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে, কেউ বা বাইরে বিবৃতি দিয়ে এই দাবি জানান।
বিশদ

15th  June, 2019
 এন আর এস থেকে পুলিস পিকেট তোলা নিয়ে মমতার অভিযোগ মিথ্যা, দাবি বিজেপির

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নির্বাচন কমিশনের নির্দেশে এনআরএস হাসপাতাল থেকে পুলিস পিকেট তুলে নেওয়ার জন্যই চিকিৎসক নিগ্রহের ঘটনা ঘটেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগকে অসত্য বলে দাবি করল বিজেপি। শুক্রবার এ বিষয়ে কমিশনের বক্তব্য জানতে চেয়ে চিঠি দিয়েছে গেরুয়া শিবির।
বিশদ

15th  June, 2019
শান্তির বার্তা দিতে অভিনব উদ্যোগ দুই বিরোধী পরিষদীয় শিবিরের
হিংসায় নিহত বিজেপি-তৃণমূল কর্মীদের পরিবারের কাছেও যাবে কং-বাম নেতৃত্ব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনের ফল বেরনোর পর রাজ্যের নানা প্রান্তে হিংসার বলি হয়েছেন যুযুধান রাজনৈতিক দলগুলির বেশ কয়েকজন কর্মী-সমর্থক। মোট নিহতের সংখ্যা ঠিক কত, তা নিয়ে বিস্তর চাপান-উতোর চলছে শাসক ও বিরোধী শিবিরের মধ্যে। তবে মৃতদের মধ্যে শাসক তৃণমূলের সমর্থকদের সংখ্যাই এখনও পর্যন্ত বেশি।
বিশদ

15th  June, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, জঙ্গিপুর: রবিবার বিকেলে রঘুনাথগঞ্জের রবীন্দ্র ভবন হলে যুব কর্মীদের নিয়ে কর্মিসভা করে বিজেপির সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ জেলা যুব মোর্চা। কর্মিসভায় উত্তর মুর্শিদাবাদ জেলার ন’টি বিধানসভা কেন্দ্র থেকেই বিভিন্ন রাজনৈতিক দল থেকে বহু কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেছেন বলে তাদের দাবি।  ...

  রাষ্ট্রসঙ্ঘ, ১৬ জুন (পিটিআই): ইউএন মিশন ইন সাউথ সুদান (ইউএনএমআইএসএস) কর্মসূচিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ভারতীয় শান্তিরক্ষা বাহিনীর প্রশংসায় মুখর হল রাষ্ট্রসঙ্ঘ ও স্থানীয় সংগঠনগুলি। ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: বকেয়া পুরকর জমা ও ট্রেড লাইসেন্স যাতে অনলাইনে পাওয়া যায়, সেদিকে নজর রাখতে পুরসভার অফিসারদের নির্দেশ দিল হাওড়া পুরসভার প্রশাসন। হাওড়া পুরসভা এলাকায় বকেয়া পুরকর ও ট্রেড লাইসেন্সের জন্য সাধারণ মানুষকে চরম নাকাল হতে হচ্ছে। ...

ম্যাঞ্চেস্টার, ১৬ জুন: রবিবার ওল্ড ট্রাফোর্ডে ভারতের নতুন ওপেনিং জুটি লোকেশ রাহুল ও রহিত শর্মার বিরুদ্ধে পাকিস্তান পেসারদের হতশ্রী বোলিং দেখে হতাশ ওয়াকার ইউনিস। বৃষ্টিবিঘ্নিত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত বিষয়ে অশান্তি বৃদ্ধির আশঙ্কা, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্পর্কের অবনতি। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম, কর্মক্ষেত্রে গোলযোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  June, 2019

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম। বৃষ: বাহন ক্রয়ের যোগ। মিথুন: শ্বশুরবাড়ি সূত্রে প্রাপ্তি ...বিশদ

08:07:40 AM

ইতিহাসে আজকের দিনে
১৬৩১- শাহজাহান-পত্নী মুমতাজের মৃত্যু ১৯৩০- অভিনেতা অনুপকুমারের জন্ম ১৯৭৩- টেনিস ...বিশদ

07:50:00 AM

বিশ্বকাপ: বৃষ্টিবিঘ্নিত কারণে পাকিস্তানের ৪০ ওভার শেষে নির্ধারিত হল খেলা। ৮৯ রানে জিতল ভারত।

16-06-2019 - 12:15:19 AM

 বিশ্বকাপ: পাকিস্তান ২১২/৬ (৪০ ওভার)

16-06-2019 - 12:05:18 AM

বিশ্বকাপ: পাকিস্তান ১৬৬/৬ (৩৫ ওভার), বৃষ্টির জন্য আপাতত: বন্ধ খেলা

16-06-2019 - 10:50:00 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৯৫/১ (২১ ওভার) 

16-06-2019 - 09:43:08 PM