কলকাতা
 
 

 নিরঞ্জনের মুহুর্তে কালী প্রতিমা। কলকাতায় তোলা অতূণ বন্দ্যোপাধ্যায়ের ছবি

জনজোয়ার মধ্যমগ্রামেও
সিকিম, হিমাচল, রাশিয়া ঘুরতে বারাসতে আসছেন দর্শনার্থীরা

অলকাভ নিয়োগী, বারাসত, বিএনএ: দাদা, সিকিম যাব। গলির রাস্তাটা একটু বলবেন? কেউ বলছেন, দাদা আমরা হিমাচলে যাচ্ছি। স্টেশন রোডটা কোনদিকে? কেউ আবার বলছেন, আমরা রাশিয়ার মস্কো যাব। ভ্যান ভাড়া পাওয়া যাবে। ভ্যান চালক কাছে এসে ঘাড় নেড়ে বলছেন, ১০ টাকা দিন। রাশিয়ায় নিয়ে যাব। বারাসত শহরের ডাকবাংলো মোড় থেকে চাঁপাডালি, হেলাবটতলা থেকে কলোনি মোড়। নিরাপত্তায় থাকা পুলিসকর্মীদের কাছে দাঁড়িয়ে এইরকম নানা প্রশ্ন শোনা গেল দর্শনার্থীদের কাছ থেকে। পুলিস হাসিমুখে তাঁদের কারও হাতে গাইড ম্যাপ দিচ্ছেন, কাউকে আবার রাস্তা চিনিয়ে দিচ্ছেন। সেই সঙ্গে সামাল দিচ্ছেন ভিড়কেও। ক্লান্তিহীন দর্শনার্থীরা ঘুরছেন, সিকিম থেকে হিমাচল, রাশিয়া থেকে লন্ডন। থিমের মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন আনন্দ ও উচ্ছ্বাস গায়ে মেখে। বুধবার কালীপুজোর দ্বিতীয় দিনে রঙিন জনজোয়ারের সাক্ষি থাকল বারাসত-মধ্যমগ্রামের সন্ধ্যা।
দু’সপ্তাহ আগেই সিকিমে বেড়াতে গিয়েছিলেন কলকাতার অভিজিৎ সাহা ও তাঁর স্ত্রী সায়ন্তী সাহা। এদিন সন্ধ্যায় তাঁরা বারাসতে কালীপুজো দেখতে এসেছিলেন। অভিজিৎ সাহা কলোনি মোড়ে এক পুলিসকর্মীকে জিজ্ঞাসা করলেন, স্যার আমি সিকিমে যাব। মানে যে মণ্ডপ সিকিমের থিম বানিয়েছে সেখানে যাব। কোনদিকে বলবেন? পুলিসকর্মী নবপল্লির বয়েজ স্কুলের দিকে রাস্তা দেখিয়ে বললেন, সোজা যান। ধন্যবাদ জানিয়ে ওই নব দম্পতিও রওনা দিলেন সিকিমে। নবপল্লি বয়েজ স্কুলের পাশেই আমরা সবাই ক্লাব এবার সিকিমের নামচির চারধামের আদলে থিমের মণ্ডপ তৈরি করেছে। সিকিমে এবার ব্যাপক ভিড় জমছে। হাজার হাজার দর্শনার্থী দৌড়চ্ছেন সেখানে।
ডাকবাংলো মোড়ে দাঁড়িয়ে এক যুবকের মুখ থেকে শোনা গেল, দাদা হিমাচল যাব। কোন দিকে? এক দোকানদার বললেন, দক্ষিণপাড়া মোড়ে যান। সোজা স্টেশন রোড ধরে হাঁটবেন। সঙ্গে সঙ্গে এক ভ্যানওয়ালা এসে বললেন, ১০ টাকা করে দেন। হিমাচলে নিয়ে যাব। ওই যুবক আর তার সঙ্গীরা ভ্যানে চেপে রওনা দিলেন হিমাচলে। বারাসত স্টেশনে রোডে কেএনসি রেজিমেন্ট এবার হিমাচলের দেবভূমিকে থিম হিসাবে তুলে ধরেছে। পাহাড়, বরফ, আর হিমাচলের মন্দির থেকে এখানে রেকর্ড ভিড় নামছে। বুধবার সন্ধ্যার পর এখানে তিল ধরানোর জায়গা ছিল না। নবপল্লি সর্বজনীন রাশিয়ার মস্কোয় ফুটবল বিশ্বকাপকে তুলে ধরেছে। তাই দর্শনার্থীরা ভ্যানে চেপে রাশিয়াও যাচ্ছেন মাত্র ১০ টাকায়!
বারাসতের ১১ নম্বর রেলগেটের সামনে সন্ধানী ক্লাবের মণ্ডপ। ‘লাল পাহাড়ির দেশে যা’ থিম দেখতে এখানে দর্শনার্থীদের ঢল নেমেছিল। সাউথ ভাঁটরা সহজপাঠের থিমকে তুলে ধরেছে। মণ্ডপের সামনে দাঁড়িয়ে পলাশ পোদ্দার নামে এক সাহিত্যিক বলেন, পুজো যেমন ধর্মের বিষয়, তেমনই শিল্পেরও। এই কালীপুজোয় বারাসতে রাশিয়া, সিকিম, থাইল্যান্ড যেমন দেখা যাচ্ছে, তেমনই রবীঠাকুরের সহজপাঠকেও দেখতে পাচ্ছি। কোথাও পেলাম, গ্রাম বাংলার ছোঁয়া। রাঙামাটির গন্ধ। তাই দর্শনার্থীদের কোনও ক্লান্তি নেই।
বারাসতে যেমন জনজোয়ার, কিছুটা কম হলেও মধ্যমগ্রামের ভিড়ের ছবিও এক। থিমের মণ্ডপগুলিতে দর্শনার্থীদের যেমন ভিড় নেমেছিল, তেমনই ভিড় দেখা গিয়েছে রাস্তার ধারের খাবারের দোকান থেকে রেস্তরাঁয়। স্থায়ী দোকান তো রয়েছেই। সেই সঙ্গে বারাসত-মধ্যমগ্রামের বিভিন্ন এলাকায় পুজোমণ্ডপের আশপাশে একাধিক খাবারের দোকান সাজিয়ে বসেছেন বিক্রেতারা। কেউ ফুচকা, কেউ পাপড়ি চাট, কেই আবার ফাস্টফুড। মণ্ডপ দেখার জন্য বহু জায়গায় যেমন দর্শনার্থীদের লাইন পড়েছিল, তেমনই রাতের ডিনার করার জন্য অনেক রেস্তরাঁতেও ছিল লম্বা লাইন। অনেকে ঠাট্টা করে বলছেন, এটা পেটপুজোর লাইন।
08th  November, 2018
কালীপুজোয় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরীর রহস্যমৃত্যু

 বিএনএ, বারাকপুর: বান্ধবীদের সঙ্গে কালীপুজো দেখতে বেরিয়েছিলেন সোদপুরের এক দ্বাদশ শ্রেণীর ছাত্রী। কিন্তু সারারাত নিখোঁজ থাকার পর একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করল পুলিস। বৃহস্পতিবার বিকেলে আগরপাড়া স্টেশন সংলগ্ন পুকুর থেকে মৃতদেহ উদ্ধার হয়।
বিশদ

বাজির উৎপাত ঠেকাতে গিয়ে ভবানীপুর, নিউ মার্কেট ও সিঁথিতে মার খেল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শব্দবাজির দাপট ঠেকাতে গিয়ে আক্রান্ত হতে হল পুলিসকে। বুধবার রাতে শহরের তিন জায়গায় এই ঘটনা ঘটে। যার মধ্যে রয়েছে উত্তর ও মধ্য কলকাতার দু’টি এলাকা, অন্যটি দক্ষিণ কলকাতার ঘটনা। সবক’টি জায়গাতেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছেন কর্তব্যরত আধিকারিকরা।
বিশদ

পর্ণশ্রীতে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত মন্দিরের পুরোহিত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অসহায়তার সুযোগ নিয়ে এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠল এক পুরোহিতের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানার অন্তর্গত বেহালার অজন্তা সিনেমা হলের কাছে পুলিস আবাসন সংলগ্ন এলাকায়।
বিশদ

 বারাসত-মধ্যমগ্রামে যেন
মহানবমীর রাত ফিরে এল

 অলকাভ নিয়োগী, বারাসত, বিএনএ: ভিড়ের হাত ধরেই বারাসত-মধ্যমগ্রামে আলোর উৎসবের সূচনা হয়েছিল। বৃহস্পতিবার কালীপুজোর তৃতীয়দিনে সেই ঐতিহাসিক জনজোয়ারেরই সাক্ষি থাকল শহর। ঠিক যেন, দুর্গাপুজোর মহানবমীর সন্ধ্যা। এক মণ্ডপ থেকে আর এক মণ্ডপ।
বিশদ

Loading...
জোরকদমে জগদ্ধাত্রী পুজোর প্রস্তুতি শুরু ফলতায়

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: দুর্গা ও কালীপুজোর রেশ কাটার আগেই দক্ষিণ ২৪ পরগনা জেলায় জগদ্ধাত্রী পুজোর প্রস্তুতি জোরকদমে শুরু হয়ে গিয়েছে। এরমধ্যে জাঁকজমক করে সবচেয়ে বেশি পুজোর আয়োজন হচ্ছে ফলতার হাসিমনগর, বাণেশ্বরপুর, হাইতনগর সহ সংলগ্ন এলাকাতে।
বিশদ

সবুজদ্বীপের সৌন্দর্যায়নের কাজ
শুরু পূর্তদপ্তরের, জানালেন মন্ত্রী

 বিএনএ, চুঁচুড়া: আগের বরাত পাওয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করে সবুজদ্বীপে মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প বাস্তবায়িত করার জন্য পূর্তদপ্তর কাজ শুরু করেছে। এবার প্রকল্পের কাজ দ্রুতগতিতে হবে। বৃহস্পতিবার দুপুরে বলাগড়ের সবুজদ্বীপ পরিদর্শন করার পর এমনটাই জানালেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। বিশদ

Loading...
মধ্যমগ্রাম খুনের তদন্ত
প্রেমিকের মুণ্ড ও পা কাটা দেহ কাঁধে তুলতে
স্বামীকে সাহায্য করেছিল আর্জিনাই

 বিএনএ, বারাসত: ‘প্রেমিকা’ আর্জিনা বিবির সামনেই ‘প্রেমিক’ আবদুল হাসানের মুণ্ড কেটে দেহ থেকে আলাদা করেছিল স্বামী জাকির হোসেন। হাঁটুর নিচ থেকে দু’টি পা কেটে শরীর থেকে বাদ দেয়। কিন্তু কোনও প্রতিবাদ করেনি আর্জিনা। উল্টে বাইরে মৃতদেহ ফেলার জন্য আবদুলের মুণ্ডহীন দেহ কাঁধে তুলতে পারছিল না জাকির।
বিশদ

দেওয়ালির রাতে আগুন
নিউ মার্কেট এলাকায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেওয়ালির রাত থেকে গত ২৪ ঘণ্টায় জোড়া অগ্নিকাণ্ড শহরে। যদিও কোনও ক্ষেত্রেই আগুনে আটকে পড়া বা হতাহতের খবর নেই। দেওয়ালির রাত দেড়টা নাগাদ প্রথম অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে নিউ মার্কেট থানা এলাকার ৫৭ নম্বর মঠ লেনে।
বিশদ

বেহালায় মশার আঁতুড়ঘর ফাঁকা জমিতে, ডেঙ্গু ঠেকাতে তৎপর বাসিন্দারাই

 বীরেশ্বর বেরা, কলকাতা: মশার বংশবিস্তার ঠেকাতে শহরের বিভিন্ন অংশে ফাঁকা জমিগুলির ক্ষেত্রে একাধিক ব্যবস্থা নেওয়ার কথা অতীতে ঘোষণা করেছে পুরসভা। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতা কাটিয়ে তা কার্যকর করা যে কতটা কঠিন, তা ভালোভাবে টের পাচ্ছেন ১৩২ নম্বর ওয়ার্ডের পল্লি কল্যাণ সমিতির শতাধিক বাসিন্দা।
বিশদ

চন্দননগরে বাড়ছে ডেঙ্গুর আতঙ্ক, ব্যবস্থা নিচ্ছে পুরসভা ও স্বাস্থ্যদপ্তর

 বিএনএ, চুঁচুড়া: গত কয়েক দিন ধরে চন্দননগর কর্পোরেশনের কয়েকটি ওয়ার্ডে জ্বরের প্রকোপ দেখা দেওয়ায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জ্বরে আক্রান্তদের মধ্যে ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড থেকে গত এক সপ্তাহে মোট ছ’জনের রক্তে ডেঙ্গুর জীবাণু মিলেছে।
বিশদ

  মুকুন্দপুর থেকে গ্রেপ্তার তোলাবাজ মিঠুন

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: দীর্ঘদিন ধরে সোনারপুরের খেয়াদহ সহ সংলগ্ন এলাকায় মিঠুন প্রামাণিকের তোলা আদায় ও দাদাগিরি নিয়ে অতীষ্ঠ হয়ে গিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। এ নিয়ে থানায় নানা সময়ে অভিযোগও দায়ের করা হয়েছে।
বিশদ

চাঁপদানির পরিত্যক্ত ঘরে বিস্ফোরণে জখম ২

 বিএনএ, চুঁচুড়া: পরিত্যক্ত ঘরে বাজি তৈরির সময়ে বিস্ফোরণে জখম হল দুই যুবক। বৃহস্পতিবার সকালে চাঁপদানির ছাইমাঠ সংলগ্ন এলাকায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় পুলিস ও স্থানীয় বাসিন্দারা সুরজ রাম ও মুকেশ প্রধান নামে দুই যুবককে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে ভর্তি করে।
বিশদ

হাতিয়াড়ায় আত্মঘাতী প্রৌঢ়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাতিয়াড়ার পূর্বাচল এলাকায় স্থানীয় একটি আবাসনের ফ্ল্যাট থেকে এদিন তাপস মণ্ডল (৪৯) নামে একজনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন বাসিন্দারা। বাগুইআটি থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
বিশদ

কালীপুজোর চেয়ে দেওয়ালির রাতে
অনেক বেশি বাজি ফাটল কলকাতায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় কালীপুজোর রাতকে টেক্কা দিল দেওয়ালির রাত। সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছিল, রাত ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত বাজি ফাটানো যাবে। সেই নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে মঙ্গলবার কালীপুজোর দিন সন্ধ্যা থেকেই দেদারে শব্দবাজি ফাটানো শুরু হয়। বুধবার দেওয়ালির রাতে তা আরও অনেকটাই বেড়ে যায়।
বিশদ

08th  November, 2018

Pages: 12345

Loading...
একনজরে
বিএনএ, জলপাইগুড়ি: লোকসভা ভোটের মুখে জলপাইগুড়িতে বিজেপির গোষ্ঠীকোন্দল তীব্র হয়ে উঠেছে। দলের জেলা সভাপতিকে সরানোর দাবিতে দলের একাংশের ক্ষোভ-বিক্ষোভের মধ্যেই এসটি-এসসি সেলের জেলা সভাপতি বদল নিয়ে দলে জোর চর্চা ছড়িয়েছে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দীপাবলি উপলক্ষে শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, এই আলোর উৎসব ভারত-মার্কিন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বন্ধনকে প্রতিফলিত করতে এক বিশেষ সুযোগ এনে দেবে। ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দেশের সংবাদমাধ্যমের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের সম্পর্ক বরাবরই অম্ল-মধুর। হোয়াইট হাউসের কোনও সাংবাদিক সম্মেলনে প্রেসিডেন্টকে ঘুরিয়ে প্রশ্ন করার উপর ‘অলিক্ষিত নিষেধাজ্ঞা’ জারি থাকে সবসময়। কিন্তু, সিএনএন-এর হোয়াইট হাউস করেসপন্ডেন্ট জিম অ্যাকোস্টা এই সব নিয়মের ধার ধারেননি। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা। বাহন বিষয়ে সতর্কতা প্রয়োজন। সন্তানের বিদ্যা-শিক্ষায় অগ্রগতি বিষয়ে সংশয় বৃদ্ধি। আধ্যাত্মিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৯৩: হুগলি নদীতে পৌঁছালেন ব্যাপ্তিস্ত মিশনারি মিশনের অন্যতম প্রতিষ্ঠাতা উইলিয়াম কেরি
১৮৬১: কানাডায় টরন্টো বিশ্ববিদ্যালয়ের মাঠে সরকারিভাবে নথিভুক্ত প্রথম ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়
১৮৭৭: ‘সারে জাহাঁ সে আচ্ছা’র রচয়িতা মহম্মদ ইকবালের জন্ম
১৯৬০: জার্মান ফুটবলার আন্দ্রে ব্রেহমের জন্ম
১৯৭৪: ইতালির ফুটবলার আলেকজান্দ্রো দেল পিয়েরোর জন্ম
১৯৮৯: বার্লিন দেওয়ালের পতন
২০০৫: ভারতের দশম রাষ্ট্রপতি কে আর নারায়ণনের মৃত্যু
২০১১: নোবেল পুরস্কার জয়ী হরগোবিন্দ খুরানার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৪ টাকা ৭৩.৮৫ টাকা
পাউন্ড ৯৩.৬০ টাকা ৯৬.৯৩ টাকা
ইউরো ৮১.৭০ টাকা ৮৪.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
08th  November, 2018

দিন পঞ্জিকা

২৩ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া ৩৮/৪৮ রাত্রি ঘ ৯/২০। নক্ষত্র-অনুরাধা ৩৬/৫৩ রাত্রি ঘ ৮/৩৫, সূ উ ৫/৪৯/১২, অ ৪/৫১/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩ মধ্যে পুনঃ ৭/১৭ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৪ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১৩ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৮/৩৫ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৬ গতে ৯/৪৩ মধ্যে।
২২ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া রাত্রি ঘ ৯/১৩/৫৭। অনুরাধানক্ষত্র রাত্রি ঘ ৯/২২/৫৭। সূ উ ৫/৪৯/১১, অ ৪/৫১/১৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩/২০ মধ্যে ও ঘ ৭/১৭/২৮ থেকে ঘ ৯/২৯/৪৫ মধ্যে ও ১১/৪২/২৯ থেকে ২/৩৮/৫৩ মধ্যে ও ৩/২৩/২ থেকে ৪/৫১/১৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩/১০ থেকে ঘ ৯/১০/৩৬ মধ্যে ও ১১/৪৬/১১ থেকে ৩/১৩/৩৭ মধ্যে ও ৪/৫/২৮ থেকে ৫/৪৯/৫০ মধ্যে। বারবেলা ৮/৩৪/৪৩ থেকে ৯/৫৭/২৯ মধ্যে, কালবেলা ৯/৫৭/২৯ থেকে ঘ ১১/২০/১৫ মধ্যে, কালরাত্রি ৮/৫/৪৭ থেকে ঘ ৯/৪৩/১ মধ্যে। আজ ভ্রাতৃদ্বিতীয়া।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত পুলিস 
সল্টলেক করুণাময়ীতে গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত হলেন দুই ...বিশদ

04:59:28 PM

৭৯ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:52:11 PM

চায়না ওপেনে হার কিদাম্বি শ্রীকান্তের 

03:34:00 PM

১৭ নভেম্বর মালদ্বীপের প্রেসিডেন্টের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 

03:29:00 PM

মুর্শিদাবাদে প্রৌঢ়কে পিটিয়ে মারার ঘটনায় গ্রেপ্তার ২ 
বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের গোদাপাড়া গ্রামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগে ...বিশদ

03:25:00 PM

মুর্শিদাবাদের শেরপুর মোড়ে দেড় কুইন্টাল গাঁজা সহ গ্রেপ্তার ৪ 
বৃহস্পতিবার রাতে খড়গ্রাম থানার শেরপুর মোড়ে প্রায় দেড় কুইন্টাল গাঁজা ...বিশদ

03:21:00 PM

Loading...
Loading...