Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

দুই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার গৃহশিক্ষিকার স্বামী

সংবাদদাতা, কাটোয়া: মঙ্গলকোটে দুই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গৃহশিক্ষিকার স্বামীকে গ্রেপ্তার করল পুলিস। অভিযোগ, বাড়িতে পড়তে আসা ওই দুই নাবালিকাকে যৌন নির্যাতন চালাত গৃহশিক্ষিকার স্বামী। পুলিস জানিয়েছে, ধৃতের নাম বাসিরুদ্দিন মল্লিক। বাড়ি মঙ্গলকোটের কেষ্টবাটি গ্রামে। বুধবার ধৃতকে কাটোয়া পকসো আদালতে তোলা হলে বিচারক ১৪দিন জেল হেফাজতের নির্দেশ দেন। 
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃতের স্ত্রীর কাছে পড়তে আসে দুই নাবালিকা। রবিবার তাদের উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ওঠে ধৃতের বিরুদ্ধে। দুই নাবালিকা বাড়ি ফিরে সব কথা বলে। দুই নাবালিকার পরিবার মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করে। মঙ্গলকোট থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

সালিশি সভায় তৃণমূল কর্মীকে মার বিজেপির

পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার পাঁচবজরী গ্রামে সালিশি সভা বসিয়ে তৃণমূল কর্মীকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। জখম তৃণমূল কর্মী শোভনলাল মাইতিকে মুগবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।
বিশদ

পলাশীপাড়ায় জনসংযোগ কর্মসূচি বিজেপি প্রার্থীর

মঙ্গলবার রাত থেকে পলাশীপাড়ার বিভিন্ন জায়গায় জনসংযোগ কর্মসূচি করলেন কৃষ্ণনগর লোকসভার বিজেপি প্রার্থী অমৃতা রায়। বুধবারেও সেই কর্মসূচি চলে। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির নদীয়া জেলা উত্তরের সাংগঠনিক সভাপতি অর্জুন বিশ্বাস।
বিশদ

কান্দিতে বধূর মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

বুধবার সকালে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করল কান্দি থানার পুলিস। মৃতার নাম মিতালি কর্মকার (৩৯)। তাঁর বাড়ি কান্দি থানার মহালন্দি গ্রামে। এদিন পুলিস তাঁর বাড়ি থেকে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।
বিশদ

রাস্তা হয়নি কেন, সাগরদিঘিতে প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী

বুধবার সকাল থেকেই সাগরদিঘিতে ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়লেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা বিদায়ী সংসদ সদস্য খলিলুর রহমান। এদিন সাগরদিঘির বিভিন্ন অঞ্চলে ভোট প্রচারে একাধিক কর্মসূচিতে অংশ নেন খলিলুর।
বিশদ

কৃষ্ণনগর পুরসভা এলাকায় লিড নিতে তৃণমূলের অস্ত্র মমতার উন্নয়ন, সংগঠন

লোকসভায় কৃষ্ণনগর পুরসভা এলাকায় লিড পাওয়াকে পাখির চোখ করছে তৃণমূল কংগ্রেস। সেই মতো ১ এপ্রিল থেকে বাড়ি বাড়ি প্রচার চালানো হবে। সেই লক্ষ্যে ওয়ার্ডে বুথে কর্মী বৈঠক চলছে। প্রসঙ্গত গত লোকসভা ভোটে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রায় পঞ্চান্ন হাজার ভোটে পিছিয়ে ছিল।
বিশদ

মাজদিয়ায় মাথাভাঙা নদীর উপর আজও সেতু হয়নি

ভোট আসে ভোট যায়। অথচ তালদহ মাজদিয়া গ্রাম পঞ্চায়েতে মাথাভাঙা নদীর উপর কংক্রিটের সেতু আর হয় না। নদীর এপারে মালিঘাটা, ওপারে মহেশচন্দ্রপুর সহ একাধিক গ্রামের মানুষের ভরসা বাঁশের সাঁকো। প্রাণের ঝুঁকি নিয়ে রাতবিরেতে তাঁদের সাঁকোর উপর দিয়ে যাতায়াত করতে হয়।
বিশদ

বিজেপি প্রার্থীর বৈঠকে মণ্ডল সভাপতিদের একাংশ গরহাজির

বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকারের বৈঠকে দলের মণ্ডল সভাপতিদের একাংশ গরহাজির থাকলেন। বৈঠকের ব্যাপারে জানানো হয়নি বলে দাবি কয়েকজন মণ্ডল সভাপতির। এবিষয়ে বিজেপি প্রার্থী বলেন, খুব অল্প সময়ে বৈঠক ডাকা হয়েছে।
বিশদ

বর্ধমান বিশ্ববিদ্যালয়ে টেন্ডার পাইয়ে দেওয়ার নামে ১২ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে, দাবি ধৃতের

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের টাকা আত্মসাতের ঘটনায় নয়া তথ্য সামনে এল। ঘটনায় ধৃত সুব্রত দাস গ্রেপ্তার হওয়ার আগে যাদবপুর থানা সহ বিভিন্ন জায়গায় বিশ্ববিদ্যালয়ের এক আধিকারিক ও কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
বিশদ

পদ্মসন্ত্রাসে দীর্ণ বাকচায় কর্মসূচি নিতে নির্দেশ তৃণমূল নেতৃত্বের

সন্ত্রস্ত বাকচায় বিজেপির মোকাবিলার জন্য বিশেষ রণকৌশল নিচ্ছে তৃণমূল কংগ্রেস। বুধবার ময়নার একটি গেস্ট হাউসে বাকচায় দলের প্রচারকৌশল ও ভোট প্রক্রিয়া পরিচালনা নিয়ে বিশেষ মিটিং হয়।
বিশদ

সিবিআইয়ের নামে তৃণমূল নেতাকে ফোন

লোকসভা ভোটের মুখেই সিবিআইয়ের নাম করে ভুয়ো প্রতারণার ফোন পেলেন তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু। তাঁর অভিযোগ, বুধবার একটি নম্বর থেকে হোয়াটসঅ্যাপ কল করা হয়
বিশদ

৫ দিন ধরে নিখোঁজ তৃণমূল নেতার ভাইপো

গত পাঁচদিন ধরে নিখোঁজ সাঁইথিয়ার তৃণমূল ব্লক সভাপতির ভাইপো। শুক্রবার থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো সালাউদ্দিন খানের। এই ঘটনা ঘিরে রহস্য দেখা দিয়েছে।
বিশদ

ইডির অফিসে হাজিরা এড়ালেন চন্দ্রনাথ, চর্চা

নিয়োগ দুর্নীতি কাণ্ডে ইডির হাজিরা এড়ালেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। বুধবার দিনভর পাড়ায় সালিশি সভায় বসে সোনাঝুরি খোয়াইয়ের হাটে ঝামেলার মীমাংসা করেন। দিনকয়েক আগে তাঁর বাড়িতে এসে নগদ ৪১ লক্ষ টাকা উদ্ধারের পাশাপাশি মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করে ইডি
বিশদ

মালগাড়ির ইঞ্জিন বরাভূমে লাইনচ্যুত

বুধবার বরাভূম স্টেশনের অদূরে  লাইনচ্যুত হল একটি মালগাড়ির ইঞ্জিন। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ট্রেনটি। রেল সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর তিনটে নাগাদ দক্ষিণপূর্ব রেলের আদ্রা ডিভিশনের পুরুলিয়া-চান্ডিল শাখার বরাভূম স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে।
বিশদ

বলরামপুরে বাড়ি ভেঙে দেওয়ার অভিযোগ

বলরামপুরের ভালিকায় এক ব্যক্তির বাড়ি ভেঙে দেওয়ার অভিযোগ উঠল গ্রামেরই কয়েকজনের বিরুদ্ধে। বুধবার ওই গ্রামে গিয়ে আক্রান্ত উত্তম মাহাতকে দলীয় কর্মী বলে দাবি করেন বলরামপুরের বিজেপি বিধায়ক বাণেশ্বর মাহাত।
বিশদ

Pages: 12345

একনজরে
দুই প্রার্থীকেই মানছি না। দু’জনকেই পরিবর্তন করতে হবে। এমনই দাবিতে বুধবার ভগবানগোলার বরবরিয়ায় রাস্তায় নেমে তুমুল বিক্ষোভ দেখালেন বিজেপি নেতা-কর্মীরা। ...

মালদ্বীপে মহম্মদ মুইজ্জু ক্ষমতায় আসার পর চীনের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে। চীনপন্থী এই নেতাকে বিভিন্নভাবে সাহায্যের আশ্বাস দিয়েছে জিনপিং সরকার। সেই প্রতিশ্রুতির একটি পানীয় জল সরবরাহ। দীর্ঘদিন ধরে পানীয় জলের সমস্যায় ভুগতে থাকা মালদ্বীপে ১ হাজার ৫০০ টন হিমবাহ নিঃসৃত জল ...

দোল উৎসবের রাতেও রাজনৈতিক হিংসা অব্যাহত থাকল কোচবিহার জেলার শীতলকুচিতে। মঙ্গলবার রাতে শীতলকুচি ব্লকের গোঁসাইরহাট গ্রাম পঞ্চায়েতের পূর্ব গোঁসাইরহাট গ্রামের কটবাঁশ গ্রামে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার বাড়িতে ঢুকে হামলার অভিযোগ ওঠে ...

চোটের কারণে দলে ছিলেন না লায়োনেল মেসি। পাশাপাশি বিশ্রাম দেওয়া হয়েছিল গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজকে। তা সত্ত্বেও কোস্টারিকার বিরুদ্ধে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ল আর্জেন্তিনা। মঙ্গলবার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গৃহে শুভকর্মের প্রস্তুতি ও ব্যস্ততা। হস্তশিল্পীদের নৈপুণ্য ও প্রতিভার বিকাশে আয় বৃদ্ধি। বিদ্যায় উন্নতি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৮: রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির জন্ম
১৯২৬: ক্রিকেটার পলি উমরিগড়ের জন্ম
১৯৩০: কনস্টান্টিনোপলের নাম ইস্তাম্বুল ও অ্যাঙ্গোরার নাম আঙ্কারা করা হয়
১৯৩০: বিশিষ্ট ধ্রুপদী সঙ্গীতশিল্পী মীরা বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৪১: কলকাতা থেকে মহানিষ্ক্রমণের পর নেতাজি সুভাষচন্দ্র বার্লিন পৌঁছালেন
১৯৪২: রাসবিহারী বসু জাপানের টোকিওতে ভারত স্বাধীন করার আহ্বান জানিয়ে ভাষণ দেন
১৯৫৪: অভিনেত্রী মুনমুন সেনের জন্ম
১৯৭৫: অভিনেতা অক্ষয় খান্নার জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৮৬ টাকা ৮৩.৯৫ টাকা
পাউন্ড ১০৩.৯১ টাকা ১০৬.৫৪ টাকা
ইউরো ৮৯.০৮ টাকা ৯১.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৬৬,৯৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৬৭,২৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৩,৯৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৭৪,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৭৪,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৪ চৈত্র, ১৪৩০, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪। তৃতীয়া ৩৩/২১ রাত্রি ৬/৫৭। স্বাতী নক্ষত্র ৩২/৩৪ রাত্রি ৬/৩৮। সূর্যোদয় ৫/৩৬/৪৮, সূর্যাস্ত ৫/৪৬/৪৮। অমৃতযোগ রাত্রি ১২/৫২ গতে ৩/১৩ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৭/১৩ মধ্যে পুনঃ ১০/২৮ গতে ১২/৫৫ মধ্যে। বারবেলা ২/৪৪ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৪১ গতে ১/১১ মধ্যে। 
১৪ চৈত্র, ১৪৩০, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪। তৃতীয়া অপরাহ্ন ৪/৩৬। স্বাতী নক্ষত্র অপরাহ্ন ৪/৪৩। সূর্যোদয় ৫/৩৯, সূর্যাস্ত ৫/৪৭। অমৃতযোগ রাত্রি ১২/৪৬ গতে ৩/৫ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৭/৩ মধ্যে ও ১০/২২ গতে ১২/৫২ মধ্যে। কালবেলা ২/৪৫ গতে ৫/৪৭ মধ্যে। কালরাত্রি ১১/৪৩ গতে ১/১২ মধ্যে। 
১৭ রমজান।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: দিল্লিকে ১২ রানে হারিয়ে ম্যাচ জিতল রাজস্থান

11:38:34 PM

আইপিএল: ৯ রানে আউট অভিষেক, দিল্লি ১২২/৫ (১৫.৩ ওভার), টার্গেট ১৮৬

11:13:01 PM

আইপিএল: ২৮ রানে আউট পন্থ, দিল্লি ১০৫/৪ (১৩.১ ওভার), টার্গেট ১৮৬

11:02:01 PM

আইপিএল: ৪৯ রানে আউট ওয়ার্নার, দিল্লি ৯৭/৩ (১১.২ ওভার), টার্গেট ১৮৬

10:49:56 PM

আইপিএল: দিল্লি ৭৩/২ (৮ ওভার), টার্গেট ১৮৬

10:36:51 PM

আইপিএল: ০ রানে আউট রিকি, দিল্লি ৩০/২ (৩.৪ ওভার), টার্গেট ১৮৬

10:13:27 PM