উত্তরবঙ্গ

নির্মীয়মাণ শীলতোর্সা
সেতুর রড চুরি, ধৃত ২

সংবাদদাতা, আলিপুরদুয়ার: তিনমাস ধরে আলিপুরদুয়ারের সলসলাবাড়ি থেকে ফালাকাটা পর্যন্ত ৪৫ কিমি ফোর লেনের কাজ বন্ধ। আর সেই সুযোগ নিয়ে রাতের অন্ধকারে ফোর লেনের অসমাপ্ত পিলার ও গার্ডওয়ালের লোহার রড চুরির চক্র গজিয়ে উঠৈছে। বৃহস্পতিবার ভোররাতে পুলিস বিশেষ অভিযান চালিয়ে আলিপুরদুয়ার-১ ব্লকে নির্মীয়মাণ শীলতোর্সা সেতুর নীচে রড কাটার সময় দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করতেই চক্রের হদিশ সামনে এসেছে। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 
সোনাপুর ফাঁড়ির পুলিস জানিয়েছে, ধৃত দুই দুষ্কৃতীর নাম বিশ্বজিৎ দাস ও অর্জুন মণ্ডল। প্রথমজনের বাড়ি ফালাকাটার উমাচরণপুরে ও দ্বিতীয়জনের বাড়ি আলিপুরদুয়ার-১ ব্লকের শালকুমারে। ধৃতদের কাছে থেকে পুলিস পিলার ও গার্ডওয়ালের ২০টি ৩২ এমএম লোহার রডের টুকরো উদ্ধার করেছে। এছাড়া, ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে দু’টি স্কুটার, একটি বাইক, অক্সিজেন সিলিন্ডার, গ্যাস সিলিন্ডার ও গ্যাস কাটার মেশিন। 
ধৃত দু’জনকে পুলিস এদিনই আলিপুরদুয়ার আদালতে তোলে। পুলিস মনে করছে ফোর লেনের এই লোহার রড চুরি চক্রের সঙ্গে আরও অনেক দুষ্কৃতী যুক্ত আছে। তাই চক্রটিকে ধরতে বিস্তারিত তদন্তের জন্য ধৃতদের নিজেদের হেফাজতে নিতে পুলিস আদালতের কাছে আবেদন জানায়। আদালত ধৃতদের চারদিনের পুলিস হেফাজতে পাঠায়। 
জেলার পুলিস সুপার ওয়াই রঘুবংশী বলেন, ফোর লেনের লোহার রড চুরির ঘটনায় দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে। চুরির ঘটনার বিস্তারিত তদন্ত চলছে। 
সোনাপুর ফাঁড়ির ওসি মিংমা শেরপার নেতৃত্বে পুলিসের টিম ভোররাতে শীলতোর্সা সেতুতে অভিযান চালায়। রাস্তাঘাট শুনশান থাকায় এবং রাস্তার পাশের লোকজন ঘুমিয়ে থাকায় পুলিসের এই অভিযান কেউ টের পাননি। পুলিস জানিয়েছে, অন্ধকার থাকায সেতুর নীচে দুষ্কৃতীর সংখ্যা কতজন ছিল তা বোঝা যায়নি। 
ন্যাশনাল হাইওয়ে অথরিটি অব ইন্ডিয়ার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ব্রিজ) সুপ্রিয় দত্ত বলেন, গার্ড ওয়াল, পিলারের রড চুরির বিষয়টি সামনে আসতেই পুলিসকে জানিয়েছিলাম। শুনেছি পুলিস দুই দুষ্কৃতীকে ধরেছে। 
13Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহ পরিবেশে হঠাৎ আসা চাপ থেকে মানসিক অস্থিরতা। ব্যবসা ভালো চলবে। অনুকূল আয় ভাগ্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭৭ টাকা৮৪.৫১ টাকা
পাউন্ড১০৬.৬৮ টাকা১১০.১৯ টাকা
ইউরো৮৯.৫৩ টাকা৯২.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     July,   2024
দিন পঞ্জিকা