Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

কালনায় ধারালো অস্ত্রের কোপ প্রতিবেশীকে, ধৃত ২


 

সংবাদদাতা, কালনা: কলে স্নান করা নিয়ে বচসার জেরে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। কালনা থানার বালিয়া গ্রামে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ধৃতদের নাম বনমালি ধাড়া ও সুকুমার ধাড়া।  
বিশদ
নবদ্বীপে বধূকে খুনের অভিযোগে স্বামী সহ ধৃত ৫ 

সংবাদদাতা, নবদ্বীপ: নবদ্বীপ পুরসভার ২২নম্বর ওয়ার্ডের ফাঁসিতলা দক্ষিণপাড়ার পুনশ্চরন মাঠ এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে স্বামী সহ পাঁচজনকে গ্রেপ্তার করল পুলিস। 
বিশদ

রাজনগরে কীটনাশক খেয়ে তৃণমূল নেতার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি: মঙ্গলবার বিকেলে কীটনাশক খেয়ে মৃত্যু হয়েছে রাজনগরের এক তৃণমূল নেতার। পুলিস জানিয়েছে, মৃতের নাম প্রাণতোষ ওঝা(৫৬)। তিনি রাজনগর ব্লক তৃণমূলের কোর কমিটির সদস্য ছিলেন।  
বিশদ

বহরমপুরে ট্যাঙ্কার থেকে গ্যাস লিক
ছড়াল আতঙ্ক 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: মঙ্গলবার বহরমপুরের গির্জামোড়ের কাছে একটি ট্যাঙ্কার থেকে গ্যাস লিক হয়ে যায়। ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দুর্ঘটনার আশঙ্কায় পুলিস ওই রাস্তায় যান চলাচল বন্ধ করে দেয়। শহরের ভিতর দিয়ে বাস বা অন্য যানবাহন যাতায়াত করে।  
বিশদ

বিনপুরে হাতি শুঁড়ে তুলে আছড়ে মারল প্রৌঢ়কে 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হাতির হানায় মৃত্যু হল এক প্রৌঢ়ের। সোমবার রাতে বিনপুর থানার কাঁকো পঞ্চায়েতের লক্ষ্মণপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম ধীরেন টুডু (৫৫)।  
বিশদ

এগরায় বাইক দুর্ঘটনায় ২ যুবক ও বৃদ্ধার মৃত্যু 

সংবাদদাতা, কাঁথি: মঙ্গলবার এগরায় বাইক দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবক ও এক বৃদ্ধার। বাইকটি একটি অ্যাম্বুলেন্সকে ওভারটেক করতে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে। এদিন বিকেলে এগরা থানার রামকৃষ্ণপুর শনি মন্দির এলাকায় এগরা-কুদি রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। 
বিশদ

সম্পত্তি সংক্রান্ত বিবাদে
খুন রানাঘাটে, ধৃত বাবা 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাট থানার মাটিকুমড়ার হীরেন পাড়ায় রবিবার রাতে খুনের ঘটনায় মঙ্গলবার গ্রেপ্তার হয়েছে একজন। ধৃত ব্যক্তির নাম বাপি বিশ্বাস। সম্পত্তি সংক্রান্ত বিবাদের জেরে বিশ্বনাথ বিশ্বাস নামে এক ব্যক্তিকে ভারী কিছু দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছিল তাঁর বাবা, দাদা ও ভাইপোর বিরুদ্ধে। 
বিশদ

নাবালকদেরও অপরাধ জগতে নামাচ্ছে দাগিরা 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: তিন বছর আগে জেলা গঠন হওয়ার পরেও পশ্চিম বর্ধমানে গড়ে ওঠেনি জুভেনাইল জাস্টিস বোর্ড। পকসো হোক বা মোবাইল চুরি, পকেটমারি সহ একাধিক অপরাধে অভিযুক্ত নাবালকদের নিয়ে পুলিসকে ছুটতে হয় বর্ধমানে। তাই অনেক ক্ষেত্রে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রেও অনীহা দেখা যায়।  
বিশদ

ভগবানগোলায় অবৈধ
নির্মাণ ভাঙল রেল 

সংবাদদাতা, লালবাগ: মঙ্গলবার ভগবানগোলা স্টেশন সংলগ্ন রেলের জায়গায় অবৈধ নির্মাণ ভাঙার কাজ শেষ করল কর্তৃপক্ষ। এদিন আরপিএফ জওয়ানদের উপস্থিতিতে রেলের জায়গায় তিনটি বাড়ি এবং দু’টি দোকানের অবৈধ নির্মাণ ভেঙে ফেলা হয়।
 
বিশদ

মল্লারপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, জখম ৪ 

সংবাদদাতা, রামপুরহাট: মঙ্গলবার দুপুরে দুপক্ষের মারামারির জেরে উত্তেজনা ছড়াল মল্লারপুর থানার ঝিকড্ডা গ্রাম পঞ্চায়েতের গাজিপুর গ্রামে। ঘটনায় উভয়পক্ষের চারজন জখম হন। পরে পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। পুলিস জানিয়েছে, দু’পক্ষের দুজনকে আটক করা হয়েছে।  
বিশদ

ছাতনা ও শালতোড়ায় বাজ পড়ে মৃত ৩
 

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: চাষের কাজ সেরে বাড়ি ফেরার সময় বাজ পড়ে ছাতনা ও শালতোড়ায় তিনজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে ছাতনার দু’জন এবং শালতোড়ার শালমার একজন। 
বিশদ

খণ্ডঘোষে মারধরের ঘটনায় গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, বর্ধমান: খণ্ডঘোষে কেরল ফেরত যুবককে বাইকে চাপিয়ে ঘোরাঘুরির প্রতিবাদ করায় মারধরের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম শেখ খোকন। খণ্ডঘোষ থানার নিশ্চিন্তপুরে তার বাড়ি।  
বিশদ

রায়নায় সাপের কামড়ে যুবকের মৃত্যু

সংবাদদাতা, বর্ধমান: রায়না থানার আস্তিকপুরে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃতের নাম শেখ জাহিদুল হোসেন (২১)। বৃহস্পতিবার বিকেলে জমি দেখতে যাওয়ার সময় তাঁর ডান পায়ে সাপে ছোবল মারে।  
বিশদ

কান্দিতে দুই বধূর অস্বাভাবিক মৃত্যু 

সংবাদদাতা, কান্দি: সোমবার রাতে পৃথক ঘটনায় কীটনাশক খেয়ে দুই বধূর মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতদের নাম সালেমা খাতুন (১৮) ও খাইরুন বিবি (৩০)। তাঁদের বাড়ি যথাক্রমে কান্দি থানার আহিরীনগর ও মণিগ্রাম।  
বিশদ

ঘাটালে ২ জনের অস্বাভাবিক মৃত্যু

সংবাদদাতা, ঘাটাল: মঙ্গলবার ঘাটাল মহকুমায় দু’টি পৃথক ঘটনায় দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদিন সকালে দাসপুর থানার ধর্মসাগরে জমি থেকে উচ্ছে তুলতে গিয়ে মাঠেই বজ্রাঘাতে এক প্রৌঢ়ের মৃত্যু হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাসপাতালের দরজায় দরজায় ঘুরে প্রায় বিনা চিকিৎসায় তরতাজা ছেলেকে হারানো বাবা-মা অবশেষে ন্যায়ের প্রতীক আদালতের দরজায় মাথা কুটে সামান্য হলেও বিচার পেলেন। ...

লখনউ: গ্যাংস্টার বিকাশ দুবের ঘনিষ্ঠ এক সহযোগী তথা আত্মীয়কে গ্রেপ্তার করল উত্তরপ্রদেশ পুলিস। ধৃতের নাম শশীকান্ত ওরফে সোনু পাণ্ডে। তাকে জেরা করে এনকাউন্টারের দিন পুলিসের ...

ওয়াশিংটন: চাপের মুখে অবশেষে বিদেশি পড়ুয়াদের দেশে ফেরানোর সিদ্ধান্ত থেকে পিছু হটল ট্রাম্প প্রশাসন। মঙ্গলবার ম্যাসাচুসেটসের ফেডারেল ডিস্ট্রিক্ট কোর্টে সরকার জানিয়েছে, অনলাইনে ক্লাস করা বিদেশি পড়ুয়াদের ভিসা বাতিল করে দেশে ফেরানোর সিদ্ধান্ত রদ করা হয়েছে। হার্ভার্ড ও এমআইটির দায়ের করা ...

সঞ্জয় সরকার, কলকাতা: বাবা পেশায় দিনমজুর। আয় আছে, নেই সঞ্চয়। দিন আনা, দিন খাওয়া পরিবারে জন্ম গ্রহণ করলেও একদিন ভারতীয় দলের জার্সি গায়ে নিজেকে দেখতে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পড়শির ঈর্ষায় অযথা হয়রানি। সন্তানের বিদ্যা নিয়ে চিন্তা। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলা প্রয়োজন। প্রেমে বাধা।প্রতিকার: একটি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২০: সাহিত্যিক অক্ষয়কুমার দত্তের জন্ম
১৯০৩: রাজনীতিক কে কামরাজের জন্ম
১৯০৪: রুশ লেখক আস্তন চেকভের মৃত্যু
১৯৫৪: আর্জেন্তিনার ফুটবলার মারিও কেম্পেসের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.৪৬ টাকা ৭৬.১৭ টাকা
পাউন্ড ৯২.৯৩ টাকা ৯৬.২০ টাকা
ইউরো ৮৩.৮৮ টাকা ৮৬.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৯, ৭৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭, ২২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৭, ৯৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৫১, ৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৫২, ০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০, বুধবার, দশমী ৪৩/৯ রাত্রি ১০/২০। ভরণী ২৯/৭ অপঃ ৪/৪৩। সূর্যোদয় ৫/৪/৪২, সূর্যাস্ত ৬/২০/১৪। অমৃতযোগ দিবা ৭/৪৩ গতে ১১/১৫ মধ্যে পুনঃ ১/৫৫ গতে ৫/২৭ মধ্যে। রাত্রি ৯/৫৫ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩০ মধ্যে। বারবেলা ৮/২৩ গতে ১০/৩ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ১/২১ মধ্যে। কালরাত্রি ২/২৩ গতে ৩/৪৪ মধ্যে।  
৩০ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০, বুধবার, দশমী রাত্রি ৮/৪৩। ভরণী নক্ষত্র অপরাহ্ন ৪/৭। সূযোদয় ৫/৪, সূর্যাস্ত ৬/২৩। অমৃতযোগ দিবা ৭/৪৩ গতে ১১/১৬ মধ্যে ও ১/৫৬ গতে ৫/২৮ মধ্যে এবং রাত্রি ৯/৫৬ মধ্যে ও ১২/৪ গতে ১/৩০ মধ্যে। কালবেলা ৮/২৪ গতে ১০/৪ মধ্যে ও ১১/৪৩ গতে ১/২৩ মধ্যে। কালরাত্রি ২/২৪ গতে ৩/৪৪ মধ্যে।
২৩ জেল্কদ  

ছবি সংবাদ

এই মুহূর্তে
মাধ্যমিকে ষষ্ঠ অশোকনগরের অস্মি চৌধুরি চিকিৎসক হতে চায় 
মাধ্যমিকে রাজ্যে ষষ্ঠ স্থান অধিকার করেছে অশোকনগর বাণীপিঠ ...বিশদ

01:46:07 PM

বিহারে রাজভবনের ২০ জন কর্মী করোনায় আক্রান্ত 

01:36:04 PM

মাধ্যমিকে সপ্তম চন্দননগরের সুহা ঘোষ ভবিষ্যতে বিজ্ঞানের শিক্ষক হতে চায় 

01:35:35 PM

৭০১ পয়েন্ট উঠল সেনসেক্স

01:32:50 PM

মাধ্যমিকে দশম জুনায়েদ হাসান চিকিৎসক হতে চায় 

01:29:42 PM

ময়নাগুড়িতে  ব্যারিকেড করে বিজেপির মিছিল আটকাল পুলিস 

01:27:50 PM