Bartaman Patrika
কলকাতা
 

 উড়ান সংস্থায় চাকরি দেওয়ার নামে প্রতারণা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একটি বেসরকারি উড়ান সংস্থায় চাকরি করে দেওয়ার নাম করে প্রায় ৭২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল তিনজনের বিরুদ্ধে। পশ্চিম ত্রিপুরার রামনগরের বাসিন্দা শান্তনু পাল যাদবপুর থানায় অভিযোগ করেছেন, গত ফেব্রুয়ারি মাসের শেষে সাউথ সিটির সামনে তাঁকে ডেকে পাঠায় ওই তিনজন।
বিশদ
 পণ্যবাহী গাড়ির ধাক্কায় উল্টে গেল ক্যাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পণ্যবাহী গাড়ির ধাক্কায় উল্টে গেল অ্যাপ নির্ভর ক্যাব। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে টালিগঞ্জ থানার শ্যামাপ্রসাদ মুখার্জি রোড এবং আব্দুল রসুল অ্যাভিনিউয়ের সংযোগস্থলে। পুলিস জানিয়েছে, এই ঘটনায় রবি ব্যাপারী নামে ক্যাবচালক জখম হয়েছেন। 
বিশদ

22nd  April, 2019
 সার্ভে পার্কে বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক বৃদ্ধার আংশিক পচাগলা দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল সার্ভে পার্ক থানা এলাকায়। পুলিস জানিয়েছে, মৃতার নাম মণিকা চক্রবর্তী (৬০)। রবিবার সকালে চঞ্চল সরণী এলাকা থেকে তাঁর দেহ উদ্ধার হয়।
বিশদ

22nd  April, 2019
 বালিগঞ্জে মহিলার গয়না হাতিয়ে ধৃত স্বর্ণকার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক মহিলার সোনার গয়না হাতিয়ে নেওয়ার অভিযোগে এক স্বর্ণকারকে গ্রেপ্তার করল বালিগঞ্জ থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতের নাম প্রদীপ সীট। বাড়ি হুগলির চণ্ডীতলায়। ভবানীপুরেও তাঁর একটি সোনার দোকান রয়েছে। ওই স্বর্ণকার পুলিস হেফাজতে রয়েছে।
বিশদ

22nd  April, 2019
 মন্দিরে পুজো দিয়ে রবিবারের প্রচার শুরু দীনেশের, জনসংযোগে বিরোধীরাও

বিএনএ, বারাকপুর: রবিবার ছুটির দিনে বারাকপুর লোকসভা কেন্দ্রে ডান, বাম, গেরুয়া শিবিরের প্রার্থীরা সারাদিন চুটিয়ে জনসংযোগ সারলেন। কেউ সাত সকালে মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন। কেউ আবার সকালে দলীয় কর্মীদের নিয়ে পদযাত্রা করে জনসংযোগ সারেন। কেউ আবার সরকারি আবাসনের আবাসিকদের সঙ্গে কথা বলেন।
বিশদ

22nd  April, 2019
৬ লক্ষ টাকার জাল নোট মামলার রায়দান ২৫শে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্পেশাল টাস্ক ফোর্সের (এসটিএফ) হাতে বাজেয়াপ্ত প্রায় ছ’লক্ষ টাকার জাল নোট মামলার রায়দান ২৫ এপ্রিল। কলকাতা নগর দায়রা আদালতের মুখ্য বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল রায়দানের দিন ধার্য করেছেন। মালদহের কালিয়াচকের বাসিন্দা দুই অভিযুক্ত হল মহম্মদ মোজামেল হক (৩৪) ও পারভেজ শেখ (৩১)।
বিশদ

22nd  April, 2019
 মুখ্যমন্ত্রীর সভার জন্য মাঠ পরিদর্শনে প্রশাসন ও তৃণমূলের নেতৃত্ব

বিএনএ, চুঁচুড়া: শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে ২৪ এপ্রিল স্টেডিয়াম মাঠে জনসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই রবিবার দুপুরে মাঠ পরিদর্শন করল পুলিস ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
বিশদ

22nd  April, 2019
সিঙ্গুরে হুগলির তৃণমূল প্রার্থী
চড়া রোদ উপেক্ষা করে রবিবাসরীয় প্রচার সারলেন শ্রীরামপুরের প্রার্থীরা

  বিএনএ, চুঁচুড়া: চড়া রোদকে উপেক্ষা করে রবিবার সকাল থেকে পদযাত্রা ও রোড শো’র মাধ্যমে একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টা করলেন শাসক ও বিরোধী দলের প্রার্থীরা।
বিশদ

22nd  April, 2019
উলুবেড়িয়াতেও প্রচারে সবপক্ষ
বর্ণাঢ্য রোড শোয়ে হাওড়ায় জমজমাট তৃণমূলের প্রচার, জনসংযোগে বিরোধীরাও

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রবিবাসরীয় প্রচারে জমজমাট হাওড়া। এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হাওড়া ও উলুবেড়িয়া কেন্দ্রের প্রার্থীরা নিজেদের এলাকায় প্রচারে ব্যস্ত থাকলেন। শুধু দলীয় প্রার্থীরা নন, দলীয় প্রার্থীর সমর্থনে এদিন সকাল থেকেই মাঠে নামলেন টলিউড অভিনেত্রী।
বিশদ

22nd  April, 2019
 শ্যামপুরে প্রচার সেরে ফেরার পথে আক্রান্ত তৃণমূলের পঞ্চায়েত প্রধান, অভিযুক্ত বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার সেরে বাড়ি ফেরার পথে শ্যামপুরের আমড়দহ গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা তৃণমূল নেতা জয়ন্তকুমার পাত্রকে মারধরের আভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। জখম পঞ্চায়েত প্রধান উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। যদিও বিজেপি মারধরের অভিযোগ অস্বীকার করেছে।
বিশদ

22nd  April, 2019
 সালকিয়ার হনুমান জুট মিলে আগুন

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রবিবার সকালে হাওড়ার সালকিয়ার হনুমান জুট মিলে আগুন লাগে। খবর পেয়ে দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে হঠাৎই মিলের গুদামের কাছে ধোঁয়া দেখা যায়। 
বিশদ

22nd  April, 2019
 আজ লকেটের সমর্থনে বাঁশবেড়িয়ায় জনসভা যোগীর

  বিএনএ, চুঁচুড়া: আজ, সোমবার মগরা থানার বাঁশবেড়িয়ার পঞ্চাননতলায় হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে জনসভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাই রবিবার সকাল থেকেই সভার জন্য মঞ্চ বাঁধা ও হেলিপ্যাডের কাজ জোরকদমে চলছে।
বিশদ

22nd  April, 2019
 মামা-ভাগ্নের অপহরণের নাটক ফাঁস, উদ্ধার হল ১৫ লক্ষ টাকা, গ্রেপ্তার ২

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাবার কাছ থেকে টাকা হাতাতে মামার সঙ্গে মিলে অপহরণের নাটক সাজিয়েছিল ১৫ বছরের কিশোর আয়ুস ভগত। সেইমতো বেপাত্তাও হয়ে যায় বাড়ি থেকে। অপরহণকারী সেজে পরিকল্লনা মাফিক মামা ৩০ লক্ষ টাকা দাবিও করেছিল। টাকাও দেওয়া হয়ে গিয়েছিল।
বিশদ

22nd  April, 2019
পরিকল্পনার অভাবে ধুঁকছে সাঁকরাইলের জরি হাব

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: শুধু মাত্র পরিকল্পনার অভাবে উদ্বোধনের পর সাত বছর পেরিয়ে গেলেও সাকরাইলের ধুলোগোড়ের জরি হাব চালু না হওয়ায় হতাশ জেলার জরি শিল্পের সঙ্গে যুক্ত শ্রমিক পরিবারগুলি। অবিলম্বে জরি হাব চালু করার দাবি জানিয়েছে জরি শিল্পের সঙ্গে যুক্ত শ্রমিক পরিবারগুলি।
বিশদ

22nd  April, 2019
 পানিহাটি বিধানসভার হারানো ভোট ফিরিয়ে আনার চ্যালেঞ্জ তৃণমূলের

  বিএনএ, পানিহাটি: দমদম লোকসভা কেন্দ্রের অন্তর্গত পানিহাটি বিধানসভায় এবার মুখ ফিরিয়ে নেওয়া ভোটারদের ফেরাতে মরিয়া হয়ে উঠেছে তৃণমূল। গত বিধানসভায় শাসক দলের ভোট ব্যাঙ্কে বড়সড় ধস নেমেছিল। খুব কম মার্জিনে শাসক দলের প্রার্থী নির্মল ঘোষ জয়ী হয়েছিলেন।
বিশদ

22nd  April, 2019

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার ভোরে সকলের নজর এড়িয়ে তারাপীঠে তারা মায়ের মন্দিরে পুজো দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সম্ভবত গুণগ্রাহীদের নজর এড়াতে টুপি পরে, চাদরে মুখ ...

সংবাদদাতা, মালবাজার: চিতাবাঘের আতঙ্কে রাত জাগছে ধূপগুড়ি ব্লকের বানারহাটের ডুডুমারি, জ্বালাপাড়া ও আলে এই তিনটি গ্রামের বাসিন্দারা। এছাড়াও ওই তিনটি গ্রামের ছয়টি স্কুলের পড়ুয়াদের মধ্যেও ...

নোৎরদমের ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, প্রায় ৫২ একরের ওক গাছের জঙ্গল কেটে সাফ করে বানানো হয়েছিল এই গির্জা। অন্দরসজ্জার মূল কাঠামো তৈরি করতে লেগেছিল অন্তত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপার্জন বেশ ভালো হলেও ব্যয়বৃদ্ধি পাওয়ার কারণে সঞ্চয় তেমন একটা হবে না। শরীর খুব একটা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব বই দিবস
১৬১৬ -ইংরেজী সাহিত্য তথা বিশ্বসাহিত্যের প্রথম সারির নাট্যকার ও সাহিত্যিক উইলিয়াম শেক্সপীয়রের জন্ম
১৯৪১ - বিশ্বের প্রথম ই-মেইল প্রবর্তনকারী রে টমলিনসনের জন্ম
১৯৬৯: অভিনেতা মনোজ বাজপেয়ির জন্ম
১৯৯২: সত্যজিৎ রায়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৫ টাকা ৭০.৬৪ টাকা
পাউন্ড ৮৯.০৮ টাকা ৯২.৩৬ টাকা
ইউরো ৭৬.৯৮ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১, ৯৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৮১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  April, 2019

দিন পঞ্জিকা

৯ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, চতুর্থী ১৪/৩৫ দিবা ১১/৪। জ্যেষ্ঠা ৩০/৫ অপঃ ৫/১৬। সূ উ ৫/১৪/২০, অ ৫/৫৫/৫৪, অমৃতযোগ দিবা ৭/৪৫ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২৩ গতে ৫/৫ মধ্যে। রাত্রি ৬/৪১ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১২ মধ্যে পুনঃ ১/২৭ গতে ২/৭ মধ্যে, বারবেলা ৬/৪৯ গতে ৮/২৪ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৪৫ মধ্যে, কালরাত্রি ৭/২০ গতে ৮/৪৫ মধ্যে।
৯ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, চতুর্থী ২০/১৭/২৩ দিবা ১/২১/৪৫। জ্যেষ্ঠানক্ষত্র ৩৫/৫৫/৫৪ রাত্রি ৭/৩৭/১০, সূ উ ৫/১৪/৪৮, অ ৫/৫৭/১২, অমৃতযোগ দিবা ৭/৪০ গতে ১০/১৫ মধ্যে ও ১২/৫১ গতে ২/৩৫ মধ্যে ও ৩/২৭ গতে ৫/১১ মধ্যে এবং রাত্রি ৬/৪৭ মধ্যে ও ৯/০ গতে ১১/১১ মধ্যে ও ১/২৩ গতে ২/৫১ মধ্যে, বারবেলা ৬/৫০/৬ গতে ৮/২৫/২৪ মধ্যে, কালবেলা ১/১১/১৮ গতে ২/৪৬/৩৬ মধ্যে, কালরাত্রি ৭/২১/৫৪ গতে ৮/৪৬/৩৬ মধ্যে।
১৭ শাবান
এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: শত্রু বশ মানতে বাধ্য হবে। বৃষ: কর্মক্ষেত্রে স্বীকৃতি লাভ। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে

বিশ্ব বই দিবস১৬১৬ -ইংরেজী সাহিত্য তথা বিশ্বসাহিত্যের প্রথম সারির নাট্যকার ...বিশদ

07:03:20 PM

আইপিএল: সিএসকের সামনে ১৭৬ রানের টার্গেট খাড়া করল সানরাইজার্স হায়দরাবাদ  

09:37:59 PM

 আইপিএল: হায়দরাবাদ ৯১/১ (১০ ওভার)

08:50:51 PM

গুরদাসপুরে সানি দেওলকে প্রার্থী করল বিজেপি 

08:08:03 PM

টসে জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করতে পাঠাল সিএসকে 

07:36:29 PM