কলকাতা

স্ত্রী-শ্বশুরবাড়ির বিরুদ্ধে যুবককে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, বারাসত: বধূ নির্যাতনের অভিযোগ হামেশাই শোনা যায়। এবার স্বামীকে নির্যাতন করে খুনের ঘটনায় অভিযোগের কাঠগড়ায় স্ত্রী এবং তাঁর বাপের বাড়ির লোকজন। ঘটনাটি ঘটেছে বারাসত শহরের লঙ্কাবাগান এলাকায়। মৃতের নাম সুধাংশু দাস (২৮)। মৃত যুবকের পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজনের শারীরিক ও মানসিক অত্যাচারের কারণেই আত্মঘাতী হয়েছেন সুধাংশু। শুক্রবার এ নিয়ে বারাসত থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের মা বেলা দাস। যাদের প্ররোচনায় ছেলে আত্মহত্যা করেছে, তাদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন বেলাদেবী।
বারাসতের কাজিপাড়ায় লঙ্কাবাগানের রাধাকৃষ্ণপল্লিতে বাড়ি সুধাংশু দাসের। তিনি একটি বেসরকারি খাবারের সংস্থায় চাকরি করতেন। সাত মাস আগে প্রেম করে তাঁর বিয়ে হয় নিমতার সুনয়নার সঙ্গে। বিয়ের কিছুদিন পরেই অবশ্য স্ত্রীকে নিয়ে অন্যত্র থাকতে শুরু করেন সুধাংশু। 
ওই মৃতের মায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন ছেলের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত। পাঁচ লক্ষ টাকা দাবি করে হুমকি দেওয়া হয়েছিল ছেলেকে। গত মঙ্গলবার ছেলে বাড়িতে এসেছিল। তাকে দেখেই বোঝা যাচ্ছিল, সে মানসিকভাবে বিপর্যস্ত। বৃহস্পতিবার নিজের বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে শুধাংশু। মৃতের বোন সুনীতা ওঝা বলেন, টাকার জন্য মাঝে মধ্যেই ভাইকে শ্বশুরবাড়ির লোকজন মারধর করত। শরীরে ক্ষত ছিল। শ্বশুরবাড়ির অত্যাচারের কথা আমাদের বলেছিল। আমরা বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করার কথা ভেবেছিলাম। কিন্তু তারমধ্যেই ভাই আত্মহত্যা করল। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করা হয়েছে স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। সুধাংশুর স্ত্রী সুনয়না দাসের ফোন বন্ধ থাকায় এ নিয়ে তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিকল্প উপার্জনের নতুন পথের সন্ধান লাভ। কর্মে উন্নতি ও আয় বৃদ্ধি। মনে অস্থিরতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৬.৮৮ টাকা১০৯.৫৬ টাকা
ইউরো৯০.০২ টাকা৯২.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
21st     July,   2024
দিন পঞ্জিকা