কলকাতা

এখনও খোঁজ মেলেনি হরিণঘাটার
দুই ট্রেনযাত্রীর, উৎকণ্ঠায় পরিবার

সংবাদদাতা, কল্যাণী: দীর্ঘদিন ধরে ভিন রাজ্যে জমিতে ধান রোয়ার কাজ করতে যান হরিণঘাটা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের টালিখোলার দুই বাসিন্দা।  অরবিন্দ সরকার ও পুতুল হাঁসদা নামে হরিণঘাটার ওই দুই বাসিন্দা আরও কয়েকজনের সঙ্গে চেন্নাই যাচ্ছিলেন। সেইমতো হাওড়া থেকে করমণ্ডল এক্সপ্রেস ধরেছিলেন। কিন্তু অরবিন্দ সরকারের পরিবারের দাবি, ট্রেন ছাড়ার পর তাঁর সঙ্গে একবার ফোনে কথা হয়। কিন্তু দুর্ঘটনার খবর জানতে পেরে পরিবারের লোকেরা তাঁর মোবাইলে ফোন করলেও সেটা দীর্ঘ সময় বেজে যায়। পরে শনিবার বেলার দিকে একজন সেনা জওয়ান সেই ফোন ধরেন। তিনি পরিবারকে হিন্দিতে বলেন, মোবাইলটি ট্রেনের ভিতরে পাওয়া গিয়েছে, কিন্তু মোবাইলের মালিকের কোনও খবর তিনি জানেন না। এরপর পরিবারকে তিনি দুর্ঘটনাস্থলে যাওয়ার জন্য বলেন। এই খবর পাওয়ার পর ওই দুই পরিবারের সদস্যরা শনিবার রাতেই বালেশ্বরের দিকে রওনা দিয়েছেন। 
এই বিষয়ে অরবিন্দবাবুর স্ত্রী উমা সরকার বলেন, ট্রেন ধরার জন্য ভোর চারটে নাগাদ বাড়ি থেকে বের হন আমার স্বামী ও প্রতিবেশী ওই মহিলা। দুর্ঘটনার পর থেকে আর তাঁদের কোনও খোঁজ নেই। তাঁদের সন্ধানে ছেলে, জামাই সহ কয়েকজন রওনা দিয়েছে ওড়িশায়। 
অন্যদিকে, পুতুল হাঁসদার কাছে ফোন না থাকায় তাঁরাও অরবিন্দবাবুর পরিবারের সঙ্গে যোগাযোগ করে রওনা দিয়েছেন। পুতুল হাঁসদার পুত্রবধূ মামনি হাঁসদা বলেন, দুর্ঘটনার পর থেকে ওঁর কোনও খোঁজ পাচ্ছি না। প্রশাসনের সাহায্য নেওয়া হয়েছে। হরিণঘাটা ব্লকের বিডিও অনির্বাণ মজুমদার বলেন, পরিবারের লোকেরা বালেশ্বর ও কটক হাসপাতালে তাঁদের খুঁজে পাননি। অশনাক্ত মৃতদেহের মধ্যেও এখনও তাঁদের পাওয়া যায়নি। পরে তাঁরা ওখানে একটা মিসিং ডায়েরি করেছেন। ছবি: পিটিআই
13Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পড়ে গিয়ে দেহে আঘাত লাগতে পারে। নিকট আত্মীয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি। আয় যোগ শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭২ টাকা৮৪.৪৬ টাকা
পাউন্ড১০৬.৬৭ টাকা১১০.১৯ টাকা
ইউরো৮৯.৪৯ টাকা৯২.৬৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা