খেলা

কানপুর টেস্ট: বাতিল হয়ে গেল তৃতীয় দিনের খেলা

কানপুর, ২৯ সেপ্টেম্বর: ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে খেলা হল না একটা বলও। দ্বিতীয় দিনের মতো আজ, রবিবারও বাতিল হয়ে গেল তৃতীয় দিনের খেলা। এদিন মোট তিনবার মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। অবশেষে মাঠ ভিজে থাকার কারণে দুপুর দু’টোর পর ফের পরিদর্শন শেষে খেলা বাতিলের সিদ্ধান্ত নেন তাঁরা।
এদিন সকালে নির্দিষ্ট সময়ে মাঠে পৌঁছে গিয়েছিলেন দু’দলের খেলোয়াড়রা। কিন্তু এদিন সেভাবে বৃষ্টি না হলেও মাঠ ভিজে থাকার কারণে খেলা শুরু করা সম্ভব হয়নি। মাঠের কর্মীদের একাধিক প্রচেষ্টার পরও মাঠ শুকনো করার কাজ শেষ হয়নি। তাছাড়া কানপুরে আজ দিনভর আকাশ ছিল মেঘাচ্ছন্ন। আজ চা পানের বিরতির আগেই খেলা বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করা হয়।
খেলা বাতিলের পরই হোটেলে ফিরে যান দুই দলের খেলোয়াড়রা। পাঁচ দিনের খেলায় তিন দিন অতিক্রান্ত। তবে আগামী দু’দিন কানপুরে বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। তাই আশা করা যায় আগামী কাল মাঠে বল গড়াবে। প্রথম দিন ৩৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তোলে বাংলাদেশ। অপরাজিত মোমিনুল হক (৪০) এবং মুশফিকুর রহিম (৬)। অন্যদিকে, ৩৪ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন ভারতের আকাশ দীপ। ১টি উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।
14h 14m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ছোট ও মাঝারি ব্যবসার প্রসার ও বিক্রয় বৃদ্ধি। অর্থাগম ক্রমশ বাড়বে। মানসিক অস্থিরতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
28th     September,   2024
দিন পঞ্জিকা