খেলা

দ্রুত মাঠে ফিরতে চান সামি

নয়াদিল্লি: বাঁ গোড়া঩লিতে অস্ত্রোপচার হল মহম্মদ সামির। ৩৩ বছর বয়সি সোশ্যাল মিডিয়ায় সোমবার লিখেছেন, ‘অ্যাকিলিস টেন্ডনের অস্ত্রোপচার সফল। সুস্থ হয়ে উঠতে সময় লাগবে। দ্রুত নিজের পায়ে দাঁড়াতে চাইছি।’ হাসপাতালে তাঁর বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন সামি, তা দ্রুত ভাইরাল হয়ে উঠেছে।
গত ১৯ নভেম্বর ওডিআই বিশ্বকাপের ফাইনালের পর থেকে মাঠের বাইরেই রয়েছেন ডানহাতি পেসার। কাপযুদ্ধে বোলিংয়ের সময় কষ্ট হতো তাঁর। দৌড়ে এসে লাফানোর পর পা ফেলার সময় খুব লাগত। সেই যন্ত্রণা নিয়েই অবশ্য দখল করেছিলেন ২৪ উইকেট। ওষুধ দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করেছিলেন সামি। কিন্তু লাভ হয়নি। জানুয়ারিতে গোড়ালি আড়ষ্ট হয়ে যাচ্ছে বলে জানান তিনি। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলার ব্যাপারে আশাবাদীও ছিলেন। কিন্তু জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার পর দেখা যায় তা একেবারেই সম্ভব নয়। লন্ডন উড়ে গিয়ে তখন গোড়ালিতে বিশেষ ইঞ্জেকশন নেন সামি। কিন্তু কাজ হয়নি। শেষ পর্যন্ত বাঁ অ্যাকিলিস টেন্ডনে অস্ত্রোপচারের পথই বেছে নিতে হয়। 
এই পরিস্থিতিতে আসন্ন আইপিএল থেকে ছিটকে গেলেন তিনি। সামির অনুপস্থিতিতে অবশ্য আইপিএলে রীতিমতো চাপে পড়ে গেল গুজরাত টাইটান্স। এমনিতেই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে ছেড়ে দিয়েছে তারা। গত বছর আইপিএলে সামিই ছিলেন দলের সর্বাধিক উইকেট সংগ্রহকারী। 
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারেননি সামি। এই দুই সিরিজে পেসার হিসেবে অভিষেক ঘটে মুকেশ কুমার ও আকাশ দীপের। আগামী জুনে টি-২০ বিশ্বকাপেও সম্ভবত নেই সামি।
4Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহ পরিবেশে হঠাৎ আসা চাপ থেকে মানসিক অস্থিরতা। ব্যবসা ভালো চলবে। অনুকূল আয় ভাগ্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৭৬ টাকা৮৪.৫০ টাকা
পাউন্ড১০৭.০০ টাকা ১১০.৫২ টাকা
ইউরো৮৯.৮৮ টাকা৯৩.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা