Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh সন্তানের সাফল্যে গর্ব বোধ। আর্থিক অগ্রগতি হবে। কর্মে বিনিয়োগ বৃদ্ধি। ঘাড়, মাথায় যন্ত্রণা বৃদ্ধিতে বিব্রত হতে পারেন। দাম্পত্য সুখ থাকবে।

Brisho গুরুত্বপূর্ণ কর্ম সাফল্য ও সম্মান বৃদ্ধি। অর্থকড়ি বৃদ্ধি পাবে একাধিক সূত্রে। প্রেম প্রণয়ে বাধা। দাম্পত্যে সুখ। সংসারে আর্থিক সচ্ছলতা বাড়বে। শারীরিক সতর্কতা দরকার।

Mithun গৃহাদি সংস্কারে অর্থ বিনিয়োগ। কর্মে অগ্রগতি বজায় থাকবে। আর্থিক দিক শুরু। প্রেম-প্রণয়ে আকর্ষিত হতে পারেন। পেটের সমস্যা বৃদ্ধিতে দেহকষ্ট।
 

Korkot কঠিন কর্মের অনায়াস সমাধানে খ্যাতি ও সম্মান বৃদ্ধি। কর্ম নিয়ে স্থানান্তর গমণে শুভ। পেটের সমস্যা ও শ্লেষা বৃদ্ধি পেতে পারে। আর্থিক ও দাম্পত্যে শুভত্ব বজায় থাকবে।

Singho কর্মে শত্রু নাশ ও অগ্রগতি। আর্থিক দিকটি এক প্রকার শুভ। সংসারে পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে। শারীরিক সমস্যা ও মানসিক অস্থিরতা বৃদ্ধি।

Konya সৃষ্টিশীল কর্মে সাফল্য। সামাজিক সম্মান বৃদ্ধির যোগ। বিপরীত লিঙ্গ থেকে সতর্কতা প্রয়োজন। আর্থিক অগ্রগতি হবে। দাম্পত্যে চাপ ও বাতের বেদনায় দেহ কষ্টের আশঙ্কা।

Tula কর্মে সাফল্য ও অগ্রগতি বজায় থাকবে। ধনাগম হবে একাধিক সূত্রে। পেট, বুকের সমস্যা ও বাতের ব্যথা বৃদ্ধি আশঙ্কা। মানসিক অস্থিরতা বৃদ্ধি।

Brishchik পেট, কোমর ও গলায় সমস্যায় কাতর হতে পারেন। কর্মে বাধার মধ্যে অগ্রগতি হবে। গৃহে হঠাৎ অশান্তির যোগ। বিদ্যা, দাম্পত্যে চাপ ও মানসিক হতাশা বৃদ্ধি।

Dhonu হাঁটাচলায় সতর্ক হোন। আঘাত ও শারীরিক সমস্যায় যোগ আছে। কর্মোন্নতি ও অর্থাগম মন্দ হবে না। প্রেম প্রণয় ও দাম্পত্যে অপেক্ষাকৃত শুভ। সদগ্রন্থ পাঠে আনন্দ।

Mokor কর্মে বাধা থাকলেও উন্নতি হবে। আর্থিক প্রাপ্তি মনোমত হবে। পঞ্চাশ ঊর্ধ্ব বয়সে শারীরিক বিশেষ সতর্কতা প্রয়োজন। দাম্পত্যে ও লেখা পড়ায় চাপ থাকবে।

Kumbho কর্মে অগ্রগতি হবে। নতুন কর্ম লাভও অসম্ভব নয়। তবে কর্মস্থলে শত্রু বাড়বে। অর্থকড়ি প্রাপ্তিতে বাধা। ব্যয় যোগ আছে। দাম্পত্যে এক প্রকার কাটবে।

Meen কর্মোন্নতি ও ধনলাভ যোগ শুভ। প্রেম প্রণয় ও দাম্পত্যে মনে আঘাত পেতে পারেন। উচ্চস্থান থেকে পড়ে। আঘাত ও পেটের সমস্যা বাড়তে পারে।

একনজরে
লোকসভা এবং রাজ্যসভায় দলের সদস্য সংখ্যার বিচারে একাধিক সংসদীয় স্ট্যান্ডিং কমিটির সভাপতির পদ ধরে রাখা কংগ্রেসের পক্ষে কঠিন হয়ে পড়েছে। ...

ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে এসে পুলিসের জালে ধরা পড়ল তিন পাচারকারী। ক্রেতা সেজে রবিবার ভোরে বালুরঘাটের অমৃতখণ্ডের কামারপাড়া থেকে ৮০০০ ইয়াবা সহ তিন জনকে পুলিস ...

ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত্যু হল তিন জনের। ঘটনাটি ঘটেছে আমেরিকার মন্টানায়। শিকাগো থেকে সিয়াটেলের মধ্যে রেল পরিষেবা প্রদানকারী আমট্রাক কর্পোরেশনের ট্রেনটিতে মোট ১৪১ জন যাত্রী ও ১৬ জন ক্রু ছিলেন। ...

লেসলি ক্লিভলিকে গোলরক্ষক কোচ নিযুক্ত করল এসসি ইস্ট বেঙ্গল। তিনি এর আগে চেলসিতে কাজ করেছেন। ক্লিভলির উয়েফা ‘এ’ লাইসেন্স রয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের সাফল্যে গর্ব বোধ। আর্থিক অগ্রগতি হবে। কর্মে বিনিয়োগ বৃদ্ধি। ঘাড়, মাথায় যন্ত্রণা বৃদ্ধিতে বিব্রত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব পর্যটন দিবস
১৯৫৮ - ভারতীয় হিসাবে প্রথম মিহির সেন ইংলিশ চ্যানেল অতিক্রম করেন।
১৯০৭ - বিপ্লবী শহিদ ভগৎ সিংয়ের জন্ম
১৮৩৩: বিশ্বপথিক রাজা রামমোহন রায়ের মৃত্যু
১৯৩২: ভারতীয় চিত্রপরিচালক যশ চোপড়ার জন্ম
২০০৮: প্রখ্যাত ভারতীয় সঙ্গীতশিল্পী মহেন্দ্র কাপুরের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার    
পাউন্ড    
ইউরো    
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম)  
গহনা সোনা (১০ (গ্রাম)  
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম)  
রূপার বাট (প্রতি কেজি)  
রূপা খুচরো (প্রতি কেজি)  
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ১০ আশ্বিন ১৪২৮, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১। ষষ্ঠী ২৫/৩৩ দিবা ৩/৪৪। রোহিণী নক্ষত্র ৩০/২৮ সন্ধ্যা ৫/৪২। সূর্যোদয় ৫/৩০/২১, সূর্যাস্ত ৫/২৫/১১। অমৃতযোগ দিবা ৭/৫ মধ্যে পুনঃ ৮/৪০ গতে ১১/৪ মধ্যে। রাত্রি ৭/৪৯ গতে ১১/৪ মধ্যে পুনঃ ২/১৭ গতে ৩/৬ মধ্যে। বারবেলা ৭/০ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/৫৬ মধ্যে। কালরাত্রি ৯/৫৭ গতে ১১/২৭ মধ্যে। 
১০ আশ্বিন ১৪২৮, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১। ষষ্ঠী দিবা ১/৮। রোহিণী নক্ষত্র অপরাহ্ন ৪/২৭। সূর্যোদয় ৫/৩০, সূর্যাস্ত ৫/২৭। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/৪১ গতে ১০/৫৯ মধ্যে এবং রাত্রি ৭/৩৭ গতে ১০/৫৭ মধ্যে ও ২/১৭ গতে ৩/৭ মধ্যে। কালবেলা ৭/০ গতে ৮/২৯ মধ্যে ও ২/২৮ গতে ৩/৫৮ মধ্যে। কালরাত্রি ৯/৫৮ গতে ১১/২৯ মধ্যে।
 ১৯ শফর।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল ২০২১ : রাজস্থানের বিরুদ্ধে ৭ উইকেটে জয় সানরাইজার্স হায়দরাবাদের

11:06:59 PM

আইপিএল ২০২১ : হায়দরাবাদ : ৯১/১ (১০ ওভার)

10:14:16 PM

আইপিএল ২০২১ : সানরাইজার্স হায়দরাবাদের জয়ের জন্য প্রয়োজন ১৬৫ রান

09:38:30 PM

আইপিএল ২০২১ : রাজস্থান ৮১/৩ (১১ ওভার)

08:27:31 PM

গত ২৪ ঘণ্টায় রাজ্যে অনেকটাই কমল দৈনিক করোনা সংক্রমণ
গতকালের তুলনায় রাজ্যে অনেকটাই কমল করোনার দৈনিক সংক্রমণ। গত ২৪ ...বিশদ

08:25:56 PM

কয়লাপাচার কাণ্ডে গ্রেপ্তার লালা ঘনিষ্ঠ ৪ অভিযুক্ত
আজ, সোমবার কয়লাপাচার কাণ্ডে লালা ওরফে অনুপ মাজি ঘনিষ্ঠ ৪ ...বিশদ

05:31:00 PM