Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্ত শত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত সাফল্য।
প্রতিকার— আজকে হলুদ রঙের পোশাক ব্যবহার করুন। অত্যন্ত সুফল পাবেন।

Brisho গুরুজনের শরীর-স্বাস্থ্য বিষয়ে দুশিন্তা বৃদ্ধি। কর্মক্ষেত্রে গোলযোগের অবসান। নতুন কোনও ব্যবসার পরিকল্পনার সফলতা প্রাপ্তি।
প্রতিকার— অশ্বত্থগাছের গোড়ায় জল দিন। উপকার পাবেন।

Mithun স্বকীয়তা বজায় রেখে কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। শত্রুর সঙ্গে বুদ্ধিদীপ্ত বোঝাপড়ায় মনের ভার লাঘব হতে পারে। আকস্মিক চোট-আঘাত প্রাপ্তি।
প্রতিকার— সাধ্যমতো চাল ও দুধ দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Korkot প্রিয়জনের ব্যবহারে মানসিক আঘাত। দাম্পত্য কলহে মানসিক স্থিরতা বিঘ্নিত। শেয়ার ফাটকা লটারিতে আজ কিছুটা বিনিয়োগ করতেই পারেন।
প্রতিকার— আজকে ‘গণেশ স্তব’ করুন। গ্রহশান্তি বিধান হবে।

Singho মামলা-মোকদ্দমায় জটিলতা বৃদ্ধি। কর্তৃপক্ষের সুনজরে থাকায় ঈর্ষাকাতর ব্যক্তি দ্বারা হয়রানি। বাহন ক্রয়ের শুভ যোগ। প্রেমে তিক্ততা বৃদ্ধি।
প্রতিকার— বজরংবলীর মন্দিরে পূজা দিন। সুফল পাবেন।

Konya সন্তানের বিদ্যাশিক্ষায় প্রভূত উন্নতি। বিবাহেক্ষেত্রে শুভ যোগাযোগের সম্ভাবনা। সৃষ্টিমূলক কাজ কর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে আজকের দিনটি বিশেষ তাৎপর্য মণ্ডিত।
প্রতিকার— আজকে কথার খেলাপ করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Tula কর্মক্ষেত্রে গুপ্তশত্রুতার শিকার হতে পাবেন। সতর্কতা প্রয়োজন। গুরুজনের শারীরিক আরোগ্যে মানসিক প্রফুল্লতা। অতিরিক্ত উচ্চাভিলাষ পূরণ না হওয়ার হতাশা বৃদ্ধি।
প্রতিকার— দুর্গামন্দিরে পূজা দিন। গ্রহশান্তি বিধান হবে।

Brishchik শত্রুর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। রাজসিক ব্যয়-বিলাসে রাশ টানা প্রয়োজন। গবেষণামূলক শিক্ষা/কর্মে নতুন সুযোগ। গৃহে আত্মীয় সমাগম হতে পারে।
প্রতিকার— আজকে লাল রুমাল নিয়ে বেরবেন, কার্যে সফলতা পাবেন।

Dhonu আজ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। আকস্মিক চোট-আঘাত প্রাপ্তির আশঙ্কা। কর্মক্ষেত্রে নতুন করে কোনওরকম বিতর্ক-বিবাদে জড়াবেন না।
প্রতিকার— ত্রিধাতুর আংটি পরুন। সুফল পাবেন।

Mokor ভ্রমণকালীন বিষয়ে সতর্কতা প্রয়োজন। কর্মে গোলযোগ বৃদ্ধি। হজম, গ্যাস, বাতজবেদনায় শরীর কাবু হতে পারে। প্রেমে পাবেন ব্যথা।
প্রতিকার— হলুদ খণ্ডের বস্ত্র রাখুন। সুফল পাবেন।

Kumbho স্থাবর-অস্থাবর সম্পত্তিজনিত বিষয়ে পারিবারিক মতবিরোধ। আধ্যাত্মিক বিকাশে মানসিক তৃপ্তি। দুর্জন ব্যক্তির মন ভোলানো কথায় প্রভাবিত হলে ঠকতে হতে পারে।
প্রতিকার— বিল্বমূল ধারণ করুন। সুফল পাবেন।

Meen কর্মক্ষেত্রে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। অত্যধিক ব্যয় প্রবণতায় রাশ টানা প্রয়োজন। সৎসঙ্গে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ শুভ।
প্রতিকার— অনন্তমূল ধারণ করুন।

একনজরে
সংবাদদাতা, ইসলামপুর: শনিবার দুপুরে চাকুলিয়া থানার শিকারপুরে পাটবোঝাই একটি চলন্ত ট্রাক্টরে হঠাৎ আগুন লেগে প্রায় তিন লক্ষ টাকার পাট ভস্মীভূত হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, চাকুলিয়া হাট থেকে এক ব্যবসায়ী পাট কিনে ট্রাক্টরে চাপিয়ে নিয়ে বিহারের কিষাণগঞ্জে ...

 উন্নাও ও নয়াদিল্লি, ৭ ডিসেম্বর (পিটিআই): শুক্রবার রাতে দিল্লির হাসপাতালে মৃত্যু হয়েছে উন্নাওয়ের নির্যাতিতার। শনিবার উন্নাওয়ে নির্যাতিতার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করলেন প্রিয়াঙ্কা গান্ধী। উত্তরপ্রদেশে একের পর এক বর্বরোচিত ঘটনার প্রেক্ষিতে তোপ দাগলেন রাজ্যের বিজেপি সরকারের বিরুদ্ধে। ...

 দোহা, ৭ ডিসেম্বর (এএফপি): আফগানিস্তানে শান্তি ফেরাতে তালিবানদের সঙ্গে ফের আলোচনা শুরু করল আমেরিকা। শনিবার, কাতারে দু’পক্ষের মধ্যে এক দফা আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। মাস তিনেক আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হঠাত্ করেই তালিবানদের সঙ্গে আলোচনা স্থগিত করে দিয়েছিলেন। ...

সংবাদদাতা, লালবাগ: লালগোলা ব্লকের বিলবোরা কোপরা গ্রাম পঞ্চায়েতের চিন্তামণি এবং বয়রা গ্রামে পদ্মা নদীর পাড় মেরামতির কাজ শুরুর আগে শনিবার সকালে নারকেল ফাটিয়ে পুজো দিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্ত শত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৫- অভিনেতা ধর্মেন্দ্রর জন্ম
১৯৭১- ভারত-পাকিস্তান যুদ্ধের সময় করাচি বন্দরে হানা দিল ভারতীয় নৌবাহিনী
১৯৭৪- গণভোটের মাধ্যমে গ্রিসে রাজতন্ত্রের অবসান
১৯৮০- নিউইয়র্কে এক মানসিক প্রতিবন্ধী ভক্তের হাতে খুন হলেন বিখ্যাত ব্রিটিশ পপ গায়ক জন লেনন
১৯৯১- রাশিয়া, বেলারুশ এবং ইউক্রেনের রাষ্ট্রনেতারা সোভিয়েত ইউনিয়ন ভেঙে দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হলেন এবং স্বাধীন রাষ্ট্রগুলিকে নিয়ে কমনওয়েলথ গঠন করলেন
২০০৯- বাগদাদে বোমা হামলায় নিহত ১২৭ এবং আহত ৪৪৮ জন



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯২.২০ টাকা ৯৫.৫৪ টাকা
ইউরো ৭৭.৭৫ টাকা ৮০.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  December, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩, ৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩, ৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, একাদশী ৫/৫৩ দিবা ৮/৩০। অশ্বিনী ৫৩/২৫ রাত্রি ৩/৩০। সূ উ ৬/৮/১৩, অ ৪/৪৮/১৭, অমৃতযোগ দিবা ৬/৫১ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/৪৯ মধ্যে পুনঃ ২/৪০ গতে ২/৪০ মধ্যে। রাত্রি ৭/২৮ গতে ৯/১৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/৪২ মধ্যে পুনঃ ২/৩৫ গতে উদয়াবধি, বারবেলা ১০/৮ গতে ১২/৪৮ মধ্যে, কালরাত্রি ১/৮ গতে ২/৪৮ মধ্যে।
২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, একাদশী ৩/১৫/৫২ দিবা ৭/২৭/৫৯। অশ্বিনী ৫৩/১০/৩০ রাত্রি ৩/২৫/৫০, সূ উ ৬/৯/৩৮, অ ৪/৪৮/৪৮, অমৃতযোগ দিবা ৭/১ গতে ৯/৮ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪৫ মধ্যে এবং রাত্রি ৭/৩৩ গতে ৯/২১ মধ্যে ও ১২/২ গতে ১/৫০ মধ্যে ও ২/৪৮ গতে ৬/১০ মধ্যে, কালবেলা ১১/২৯/১৪ গতে ১২/৪৯/৮ মধ্যে, কালরাত্রি ১/৯/২০ গতে ২/৪৯/২৭ মধ্যে।
১০ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। বৃষ: কর্মক্ষেত্রে গোলযোগের অবসান। মিথুন: স্বকীয়তা বজায় রেখে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৯৩৫- অভিনেতা ধর্মেন্দ্রর জন্ম১৯৭১- ভারত-পাকিস্তান যুদ্ধের সময় করাচি বন্দরে হানা ...বিশদ

07:03:20 PM

দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজ ভারতের বিরুদ্ধে ৮ উইকেটে জিতল

10:32:44 PM

দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজ ৭৩/১ (১০ ওভার) 

09:47:37 PM

দ্বিতীয় টি২০: ওয়েস্ট ইন্ডিজকে ১৭১ রানের টার্গেট দিল ভারত 

08:47:23 PM

কোচবিহারে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ২ 
কোচবিহারে ফের বিজেপি-তৃণমূল সংঘর্ষ। বোমার ঘায়ে জখম দুই তৃণমূল সমর্থক। ...বিশদ

08:23:24 PM