Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের উপার্জনের ক্ষেত্রে কোনও বাধা নেই।
প্রতিকার: আজকের দিনে কোনওরকম পরনিন্দা পরচর্চা করবেন না। সকল গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Brisho বিদ্যার্থীদের বাধাবিঘ্ন ঘটবে। কর্মপ্রার্থীদের শুভ সংবাদ আসবে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করা শুভ। কর্ম নিয়ে মানসিক অস্থিরতা থাকবে।
প্রতিকার: রান্নাঘরে আগুন নেভানোর জন্য দুধ ব্যবহার করুন। সমস্যা সংকট থেকে শীঘ্রই মুক্তি পাবেন।

Mithun গৃহ পরিবেশ অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতবিরোধ সৃষ্টি হতে পারে। শরীর-স্বাস্থ্য নিয়ে সাময়িক উদ্বেগে থাকতে হবে। মাতার স্বাস্থ্য ভালো যাবে।
প্রতিকার: বাঁদরকে গম ও গুড় খেতে দিন। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Korkot বিদ্যার্থীদের পরীক্ষার ক্ষেত্রে সাফল্য আসবে। কর্মপ্রার্থীদের কোনও নতুন যোগাযোগ হতে পারে। ব্যবসায় যোগ দিলে শুভ। কোনও বন্ধু বা বান্ধবীর সঙ্গে স্থায়ী যোগাযোগ স্থাপন হবে।
প্রতিকার: আজকে কোনও কথার খেলাপ করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Singho রাগ ও জেদ পরিত্যাগ করা দরকার। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। কর্মক্ষেত্রে তেমন কোনও সমস্যা নেই। পিতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। গৃহে কোনও শুভ কাজ হতে পারে।
প্রতিকার: আজ কোনও কাজে বেরনোর পূর্বে মিষ্টান্ন খেয়ে বেরবেন। সর্বকার্যে সফলতা পাবেন।
 

Konya বিদ্যার জন্য স্থানান্তরে যেতে হতে পারে। প্রেম-প্রণয়ে সাফল্য আসবে। বেশি কাউকে বিশ্বাস করা উচিত হবে না। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ।
প্রতিকার: মাথায় শিং ওঠেনি এমন গোরুকে আহার করান। গ্রহদোষ খণ্ডন হবে।

Tula কোনও কারণে সাময়িক হতাশা জাগবে। সন্তানের জন্য দুর্ভাবনা দূর হবে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করা যেতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে তেমন ভাবনা নেই।
প্রতিকার: একটি কাচের টুকরো নির্জন স্থানে পুঁতে দিন। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Brishchik কর্মরতদের বদলির সম্ভাবনা। ব্যবসায় যেমন উন্নতি হবে তেমনি কিছু সমস্যাও আসবে। সন্তানের কারণে উদ্বেগ হতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা রাখতে হবে।
প্রতিকার: মাকে প্রণাম করে দিন শুরু করুন। সর্বকার্যে সফলতা পাবেন।
 

Dhonu ব্যয়াধিক্য হেতু মানসিক অস্থিরতা বাড়বে। পায়ের কোনও রোগ কষ্টদায়ক হতে পারে। কর্মস্থলের পরিবেশ পরিবর্তনশীল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা বজায় থাকবে।
প্রতিকার: রূপার একটি চতুষ্কোণ টুকরো নিজের সঙ্গে রাখুন। উপকৃত হবেন।

Mokor কর্মরতদের ক্ষেত্রে শুভ। উপার্জনের ধারা অব্যাহত থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাওয়া যাবে। বিনিয়োগ লাভজনক হবে। সম্পদ ক্রয়ের সম্ভাবনা।
প্রতিকার: আজ অনাথ ও দরিদ্রকে দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Kumbho গৃহের সংস্কার হবে। সন্তানের সাফল্যে গর্বিত হওয়ার যোগ। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। যশ ও সম্মান লাভের যোগ আছে। ভ্রমণ হতে পারে।
প্রতিকার: অন্ধকে আহার করান। গ্রহবিরূপতা খণ্ডন হবে।
 

Meen বিদ্যার্থীদের সম্ভাব্য ফল নিয়ে হতাশা থাকবে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। প্রেম-প্রণয়ে শুভাশুভ মিশ্রিত। কর্মরতদের কর্মস্থানে জটিলতা সৃষ্টি হবার সম্ভাবনা।
প্রতিকার: আজকের দিনটা সম্ভব হলে নিরামিষ খাওয়ার খাবেন। অত্যন্ত শুভ ফল পেতে পারেন।
 

একনজরে
কাশ্মীর ইস্যুতে আন্তর্জাতিক মহল, বিশেষ করে দুই মুসলিম দেশের কাছে বড় ধাক্কা খেল পাকিস্তান। জম্মু ও কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার ইরানে কালা দিবস পালন করার সিদ্ধান্ত নিয়েছিল ইমরান খানের সরকার। এমনকী, সৌদি আরবের রিয়াধেও সেই ...

ট্যুইটারে লাদাখকে চীনের অংশ হিসেবে দেখানো হচ্ছে। এনিয়ে ভারতের যৌথ সংসদীয় কমিটির প্রশ্নের মুখে ট্যুইটার ইন্ডিয়া। তাদের তরফে বিষয়টি নিয়ে এই মাইক্রোব্লগিং সাইট কর্তৃপক্ষের কাছে কৈফিয়ত তলব করা হয়। যার উত্তরে সংশ্লিষ্ট কমিটিকে ট্যুইটার ইন্ডিয়া জানিয়েছে, এ ব্যাপারে তারা ভারতের ...

নিজস্ব প্রতিনিধি, তমলুক: ভুয়ো ভাউচার ছাপিয়ে ময়নার শ্রীকণ্ঠা সমবায় কৃষি উন্নয়ন সমিতি থেকে প্রায় ১৩ লক্ষ টাকা আত্মসাৎতের অভিযোগ উঠল সমিতির ম্যানেজারের বিরুদ্ধে। গত ১৭ অক্টোবর সমবায় সমিতির সম্পাদক সুবোধচন্দ্র মাইতি ম্যানেজার সোমনাথ দাসের বিরুদ্ধে ময়না থানায় এফআইআর করেছেন।   ...

করোনা আবহেও লক্ষ্মীর আরাধনার বাজেটে খামতি পড়েনি। এমনকী বাইরে থেকে চাঁদা আদায়ও নয়। গ্রামবাসীরাই বছরভর মাটির ভাঁড়ে যে টাকা জমিয়েছেন, তাতেই হচ্ছে পুজোর আয়োজন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব স্ট্রোক দিবস
১৯৬৯: ইন্টারনেটের আগের স্তর আরপানেটের আবিষ্কার
১৯৭১: অস্ট্রেলিয় ক্রিকেটার ম্যাথু হেডের জন্ম
১৯৮১: অভিনেত্রী রীমা সেনের জন্ম
১৯৮৫: বক্সার বিজেন্দর সিংয়ের জন্ম
১৯৮৮: সমাজ সংস্কারক ও স্বাধীনতা সংগ্রামী কমলাদেবী চট্টোপাধ্যায়ের মৃত্যু
১৯৯৯: ওড়িশায় ঘূর্ণিঝড়ে কমপক্ষে ১০ হাজার মানুষের মৃত্যু
২০০৫: দিল্লিতে পরপর তিনটি বিস্ফোরণে অন্তত ৬২জনের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৪.৪৭ টাকা ৯৭.৮৪ টাকা
ইউরো ৮৫.২৮ টাকা ৮৮.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫১,৮১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,১৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৯,৮৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬২,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১২ কার্তিক, ১৪২৭, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ত্রয়োদশী ২৩/৫২ দিবা ৩/১৬। উত্তরভাদ্রপদ নক্ষত্র ১৫/৪১ দিবা ১২/০। সূর্যোদয় ৫/৪৩/১৬, সূর্যাস্ত ৪/৫৭/৩০। অমৃতযোগ দিবা ৭/১৩ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৪২ মধ্যে। রাত্রি ৫/৪৮ গতে ৯/১৩ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১০ মধ্যে পুনঃ ৪/১ গতে উদয়াবধি। বারবেলা ২/১০ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৬ মধ্যে।
১২ কার্তিক, ১৪২৭, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ত্রয়োদশী দিবা ৩/২১। উত্তরভাদ্রপদ নক্ষত্র দিবা ১/১২। সূর্যোদয় ৫/৪৪, সূর্যাস্ত ৪/৫৮। অমৃতযোগ দিবা ৭/১৮ মধ্যে ও ১/১১ গতে ২/৩৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১৪ মধ্যে ও ৪/৬ গতে ৫/৪৫ মধ্যে। কালবেলা ২/১০ গতে ৪/৫৮ মধ্যে। কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৭ মধ্যে।
১১ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: কেকেআর-কে ৬ উইকেটে হারাল সিএসকে 

11:14:20 PM

আইপিএল: চেন্নাই ১২১/৩ (১৫ ওভার) 

10:43:26 PM

আইপিএল: চেন্নাই ৮৮/১ (১১ ওভার) 

10:19:05 PM

আইপিএল: চেন্নাই ৩৭/০ (৫ ওভার) 

09:51:13 PM

আইপিএল: চেন্নাইকে ১৭৩ রানের টার্গেট দিল কেকেআর 

09:10:38 PM

আইপিএল: কেকেআর ১২৫/৩ (১৬ ওভার) 

08:47:27 PM