Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh বেফাঁস মন্তব্যে বন্ধুর সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সৃষ্টিশীল কাজে আনন্দ। কর্মসূত্রে দূর ভ্রমণের সুযোগ।
প্রতিকার: সাধ্যমতো চাল ও দুধ দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Brisho লেখাপড়ায় সন্তানের আগ্রহ বৃদ্ধিতে স্বস্তি। তৃতীয় ব্যক্তিকে ঘিরে দাম্পত্য অসন্তোষ। আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কের উন্নতি। সঙ্গীতাদি চারুকলার চর্চায় কৃতিত্বের বিশেষ, স্বীকৃতির যোগ।
প্রতিকার: নিষ্ঠা সহকারে সূর্যস্তব পাঠ করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Mithun প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। দীর্ঘদিনের আশাপূরণ। উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ। প্রেম-প্রণয়ে অগ্রগতি ব্যাহত হওয়ার আশঙ্কা।
প্রতিকার: ভিক্ষুককে অন্নদান করুন। উপকার পাবেন।

Korkot অসৎ লোকের প্ররোচনায় বিপদ ডেকে আনবে। অকারণে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। নামী প্রতিষ্ঠানে কর্মসংস্থানের যোগ। উচ্চশিক্ষায় বিলম্বিত সুযোগ।
প্রতিকার: দেবস্থানে পূজা দিন। সমস্ত বাধা-বিঘ্ন কেটে যাবে।

Singho পারিবারিক অশান্তির জন্য কাজকর্মে ব্যাঘাত। উদরপীড়াকে উপেক্ষা না করাই ভালো। কোনও দুরূহ কাজে সফল হতে পারেন। খেলাধূলার সাফল্যে বিশেষ স্বীকৃতি।
প্রতিকার: একটি বিল্বমূল ধারণ করুন। গ্রহবিরূপতা কেটে যাবে।

Konya কর্মক্ষেত্রে উন্নতির পথে ফের বাধা। সম্পত্তি সংক্রান্ত মামলার সম্মানজনক সমাধান। উচ্চশিক্ষায় সাফল্য। প্রিয়জনের বিয়ের প্রাথমিক কথাবার্তা। বিপদে সজ্জনের সহায়তা পেতে পারেন।
প্রতিকার: শুভ কার্যে বেরনোর পূর্বে কপালে কেশরের তিলক কেটে নিন। সমস্ত কার্যে সফলতা পাবেন।

Tula সন্তানের মতিগতি আচরণে দুশ্চিন্তা বাড়বে। বন্ধুর কপটতায় মনঃকষ্ট। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে ঋণভার বাড়তে পারে। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি পেতে পারেন। শেয়ার বা ফাটকায় অর্থাগম হবে।
প্রতিকার: বট গাছের গোড়ায় গঙ্গাজল ঢেলে দিন। সমস্ত বাধা-বিঘ্ন দূরীভূত হবে।

Brishchik পারিবারিক অশান্তির জন্য কাজকর্মে ব্যাঘাত। শারীরিক কারণে ভ্রমণ স্থগিত হতে পারে। বহুশ্রমে কর্ম পরিকল্পনায় সাফল্য। শেয়ার বা বিমা সূত্রে প্রাপ্তি যোগ।
প্রতিকার: দরিদ্র ব্যক্তিকে সাধ্যমতো দান-ধ্যান করুন। উপকার পাবেন।

Dhonu মস্তিষ্কের ব্যাধি বিপাকে ফেলবে। শত্রুর পীড়নে বাসস্থান পরিবর্তনের চিন্তা। হঠকারিতায় পরিবারে অশান্তি ও সম্মানহানি। প্রেম-প্রণয়ে সব বাধা কাটিয়ে অগ্রগতি। উচ্চশিক্ষায় বিলম্বিত সুযোগ।
প্রতিকার: বিঘ্ন-নাশক গণেশস্তব পাঠ করুন। সমস্ত বাধা-বিঘ্ন দূরীভূত হবে।

Mokor প্রিয়জনের ভাগ্য বিড়ম্বনায় মানসিক ক্লেশ। চারুশিল্পে দক্ষতার সূত্রে আয় বৃদ্ধি। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। লটারিতে প্রাপ্তযোগ।
প্রতিকার: ভূ-গর্ভস্থ জলে স্নান করুন। শারীরিক দুর্বলতা শীঘ্রই কেটে যাবে।

Kumbho শত্রুর মোকাবিলায় আইনি প্রস্তুতির দরকার। কোনও দুরূহ কাজে সফল হতে পারেন। কর্মে দ্রুত অগ্রগতির সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। গুরুজনের স্বাস্থ্যে উন্নতি।
প্রতিকার: মাটির পাত্রে প্রসাদি ফুল-মিষ্টি রেখে ঘরের গোপন স্থানে রেখে দিন। সর্ব মনস্কামনা পূর্ণ হবে।

Meen দৈহিক ও মানসিক আরোগ্য লাভ। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। আয়-ব্যয়ের মধ্যে সমতা প্রয়োজন। শারীরিক ক্ষেত্রে যত্নবান হওয়া প্রয়োজন।
প্রতিকার: দেব মন্দিরে মনস্কামনা জানিয়ে আজকের দিনে পূজা দিন। সফলতা শীঘ্রই আসবে।

একনজরে
দল পুরনো নেতাদের সঙ্গে গদ্দারি করেছে। তাদের বঞ্চিত করে রাখা হয়েছিল। তাদের কোনও কথা শোনা হয়নি। তাই বিধানসভা ভোটে এই বিপর্যয় নেমে এসেছে। ভোটে ভরাডুবি ...

একধাপ এগলেন বিরাট কোহলি। নামলেন কেন উইলিয়ামসন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত ও নিউজিল্যান্ড মুখোমুখি হওয়ার আগে দুই দলের দুই অধিনায়কের জায়গা বদলে গেল আইসিসি’র টেস্ট ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে। ...

ঘূর্ণিঝড় যশের ধাক্কায় ক্ষতিগ্রস্ত বাঁধ ও সেচদপ্তরের বিভিন্ন পরিকাঠামো সংস্কারে তদারকির জন্য বিশেষ বিভাগীয় কমিটি গঠন করা হল। ...

মাওবাদী ও পুলিসের গুলির লড়াইয়ে মৃত্যু হল ছয় মাওবাদীর। বুধবার ভোরে বিশাখাপত্তনম জেলার থিগালামেত্তা জঙ্গলে অন্ধ্র পুলিসের বিশেষ বাহিনী গ্রেহাউন্ড ও মাওবাদীদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেফাঁস মন্তব্যে বন্ধুর সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সৃষ্টিশীল কাজে আনন্দ। কর্মসূত্রে দূর ভ্রমণের সুযোগ। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 ১৬৩১: শাহজাহান পত্নি মুমতাজের মৃত্যু
১৯৭৩: টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজের জন্ম
১৯৮১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার শেন ওয়াটসনের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.৬৫ টাকা ৭৪.৮৭ টাকা
পাউন্ড ১০০.৮১ টাকা ১০৫.৬৫ টাকা
ইউরো ৮৬.৭৬ টাকা ৯০.৯ ৬টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৯, ২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬, ৭৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৭, ৪৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৭২, ১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৭২, ২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ আষাঢ় ১৪২৮, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১। সপ্তমী ৪২/৪১ রাত্রি ১০/০। পূর্বফল্গুনী নক্ষত্র ৪৩/১৩ রাত্রি ১০/১৩। সূর্যোদয় ৪/৫৫/৫৬, সূর্যাস্ত ৬/১৮/৪৬। অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/১ গতে ৯/৮ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩১ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ প্রাতঃ ৫/৪৯ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১১/১০ মধ্যে। বারবেলা ২/৫৮ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৩৮ গতে ১২/৫৮ মধ্যে।
২ আষাঢ় ১৪২৮, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১। সপ্তমী অপরাহ্ন ৫/৫২। পূর্বফল্গুনী নক্ষত্র রাত্রি ৬/৫১। সূর্যোদয় ৪/৫৫, সূর্যাস্ত ৬/২১। অমৃতযোগ দিবা ৩/৩২ গতে ৬/২১ মধ্যে এবং রাত্রি ৭/৫ গতে ৯/১২ মধ্যে ও ১২/২ গতে ২/১০ মধ্যে ও ৩/৩৫ গতে ৪/৫৫ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৫/৫৪ মধ্যে ও ৯/২৭ গতে ১১/১৪ মধ্যে। কালবেলা ৩/০ গতে ৬/২১ মধ্যে। কালরাত্রি ১১/৩৮ গতে ১২/৫৮ মধ্যে। 
৬ জেল্কদ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইউরো কাপ: বেলজিয়াম ০-১ ডেনমার্ক (হাফটাইম)

10:33:00 PM

ইউরো কাপ: বেলজিয়াম ০-১ ডেনমার্ক (২ মিনিট) 

09:41:27 PM

ইউরো কাপ: ইউক্রেন ২-১ গোলে হারাল নর্থ ম্যাসিডোনিয়াকে 

08:41:38 PM

ইউরো কাপ: ইউক্রেন ২-১ নর্থ ম্যাসিডোনিয়া (৫৭ মিনিট) 

07:52:00 PM

ময়নাগুড়িতে জাল মদের হোম ডেলিভারি, গ্রেপ্তার ১
ময়নাগুড়িতে জাল মদ সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল আবগারি দপ্তর। ...বিশদ

07:33:15 PM

ইউরো কাপ: ইউক্রেন ২-০ নর্থ ম্যাসিডোনিয়া (হাফটাইম) 

07:31:32 PM