Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh কর্মের প্রসার ও উন্নতি হবে। ব্যবসায়ীদের দিনটি অনুকূল। অর্থকড়ি প্রাপ্তি যোগ শুভ। অর্থ সঞ্চয় বাড়বে সুদে আসলে। সামাজিক সম্মান ও প্রভাব বাড়বে।

Brisho সবার সঙ্গে মানিয়ে চলার ক্ষমতায় পরিবারে নেতৃত্ব দান করবেন। তরল দ্রব্য ও কৃষিজ পণ্য ব্যবসায়ীদের শুভদিন। সঙ্গীতে আগ্রহ বৃদ্ধি। আর্থিক প্রাপ্তি ও উন্নতি হবে।

Mithun আর্থিক প্রাপ্তি হবে বাধার মধ্যে। পেশাদারদের শুভদিন। কোনও ঘটনাকে কেন্দ্র করে দাম্পত্যে চাপ আসতে পারে। শারীরিক ভোগান্তি যোগ আছে।

Korkot কাজ ও ব্যবসায়ে বাধা ও শত্রু বৃদ্ধির যোগ। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে চিন্তা বাড়বে। অর্থকড়ি আয় মন্দ হবে না। অযাচিত সাহায্য দানে বিড়ম্বনা হতে পারে।

Singho আত্মীয়-প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। কর্মোন্নতি হবে। শত্রুবিজয় হবে অনায়াসে। আর্থিক প্রগতি বজায় থাকবে। বিদ্যায় শুভ। চলাফেরায় সতর্ক হোন।

Konya সিদ্ধান্তে অনড় থেকে কর্মে সাফল্য ও প্রশংসা লাভ। অর্থকড়ি প্রাপ্তি হবে প্রচুর এবং সাংসারিক সুখ বৃদ্ধি। সন্তানের প্রতিভার চমকে মানসিক তৃপ্তি।

Tula পরোপকারে বিপত্তি। মানসিক চঞ্চলতা বাড়বে। বিপরীত লিঙ্গ থেকে সতর্ক হোন। কর্মে ও ব্যবসায়ে অগ্রগতি, সুনাম, আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি।

Brishchik খাদ্যগ্রহণে সতর্ক হোন। আর্থিক প্রাপ্তি শুভ। ব্যবসায়ে ও কর্মে উন্নতি। প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট। ভ্রমণ পরিকল্পনা বাতিলে শুভ।

Dhonu অর্থকড়ি প্রাপ্তি ও আর্থিক উন্নতি হবে। আর্থিক সিমিত বিনিয়োগ করা যেতে পারে। প্রিয়জনের চিকিৎসায় অর্থ দান। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভদিন।

Mokor ব্যবসায়ে সাফল্য কর্মোন্নতি। আর্থিক পরিকল্পনা রূপায়ণ। আর্থিক প্রাপ্তির শুভ যোগ। সুগার-প্রেশার ও প্রেশার রোগীদের সাবধানতা দরকার।

Kumbho কর্মস্থলে প্রায় সম্পূর্ণ কাজে বাধা; মানসিক নৈরাশ্য ও উদাসীনতা। আইনি সমস্যায় জয় লাভ। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি। আর্থিক শুভত্ব বাড়বে।

Meen গুরুজনের স্বাস্থ্য নিয়ে মানসিক চিন্তা বাড়বে। কর্মোন্নতি, আয় বৃদ্ধি হবে। নতুন সম্পদ ক্রয়ের পরিকল্পনা। ধর্মাচরণায় মন আকৃষ্ট হবে।

একনজরে
জঙ্গি সংগঠন কেএলও’র কার্যকলাপ নিয়ে উত্তরবঙ্গের পুলিসকে সতর্ক থাকার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকে তিনি এই নির্দেশ দিয়েছেন। এজন্য তিনি জেলায় ...

ত্রিপুরা, গোয়ার পর এবার গেরুয়া শিবিরের ‘স্বপ্নরাজ্য’ উত্তরপ্রদেশ! বিজেপির ‘পোস্টার বয়’ যোগী আদিত্যনাথের গড়ে হানা দিতে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ছট পুজোর পরেই ‘রাজনৈতিক এজেন্ডা’ নিয়ে লখনউ পৌঁছবেন বলে সোমবারই শিলিগুড়িতে ঘোষণা করেছেন মমতা। ...

‘বিক্রিই যদি হতে হয়, তাহলে খেলার কী প্রয়োজন? পাকিস্তানের থেকে কত টাকা খেয়েছেন বলতে পারেন?’ সোশ্যাল মিডিয়ায় এমনই কুরুচিকর সব তির্যক মন্তব্য ভেসে এসেছে মহম্মদ ...

উপরের টালির চালার নীচে অপ্রশস্থ ঘর। অটো চালিয়ে হয় দিন গুজরান। বাইরে থেকে দারিদ্রের ছাপ স্পষ্ট। যদিও সবটাই ছিল তার ‘ভেক’। নিজের বাড়িতেই অস্ত্র কারখানা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মের প্রসার ও উন্নতি হবে। ব্যবসায়ীদের দিনটি অনুকূল। অর্থকড়ি প্রাপ্তি যোগ শুভ। অর্থ সঞ্চয় বাড়বে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭৩: শের-ই-বাংলা ফজলুল হকের জন্ম
১৮৭৯: রুশ বিপ্লবী নেতা লিও ট্রটস্কির জন্ম
১৮৮১: দেশপ্রাণ বীরেন্দ্রনাথ শাসমলের জন্ম
১৮৯০: ভাষাচার্য তথা বাংলা ভাষার অন্যতম প্রধান ভাষাবিজ্ঞানী সুনীতিকুমার চট্টোপাধ্যায়ের জন্ম
১৯১৭: বাংলা চলচ্চিত্রের প্রাণপুরুষ হীরালাল সেনের মৃত্যু
১৯২৭: গোয়েন্দা কাহিনীকার শ্রীস্বপন কুমার, জ্যোতিষী শ্রীভৃগু ও ডাক্তার এস এন পাণ্ডে নামে পরিচিত ডাক্তার সমরেন্দ্র নাথ পাণ্ডের জন্ম
১৯৩৪: মহাত্মা গান্ধীর উদ্যোগে গ্রামীণ শিল্প সমিতি প্রতিষ্ঠিত হয়
১৯৩৭: সুরকার হৃদয়নাথ মঙ্গেশকরের জন্ম
১৯৪৭: জম্মু ও কাশ্মীরকে ভারতের অন্তর্ভুক্ত করতে সায় দিলেন সেখানকার মহারাজারা
১৯৫০: মাদার টেরিজা ভারতের কলকাতা শহরে মিশনারিজ অব চ্যারিটি নামে একটি সেবা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন
১৯৬৪: পশ্চিম অস্ট্রেলিয়ায় শেষ মৃত্যুদণ্ড কার্যকর হল এরিক এডগার কুকের
১৯৭৪: অভিনেত্রী রবিনা ট্যান্ডনের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.১৪ টাকা ৭৫.৮৬ টাকা
পাউন্ড ১০১.৬৫ টাকা ১০৫.১৪ টাকা
ইউরো ৮৫.৯৩ টাকা ৮৯.০৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬,২৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,৯৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ কার্তিক, ১৪২৮, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১। পঞ্চমী ৬/৪৭ দিবা ৮/২৫। আর্দ্রা নক্ষত্র অহোরাত্র। সূর্যোদয় ৫/৪১/৩৬, সূর্যাস্ত ৪/৫৯/৪৬।  অমৃতযোগ দিবা ৬/২৬ মধ্যে পুনঃ ৭/১২ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/৩৩ গতে ৮/২৩ মধ্যে পুনঃ ৯/১৪ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/২৮ গতে ৩/১০ মধ্যে পুনঃ ৪/৫১ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ রাত্রি ৭/৩৩ মধ্যে। বারবেলা ৭/৬ গতে ৮/৩১ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/১১ মধ্যে। কালরাত্রি ৬/৩৭ গতে ৮/১১ মধ্যে। 
৮ কার্তিক, ১৪২৮, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১। ষষ্ঠী অহোরাত্র। আর্দ্রা নক্ষত্র শেষরাত্রি ৪/২৯। সূর্যোদয় ৫/৪৩, সূর্যাস্ত ৫/০।  অমৃতযোগ  দিবা ৬/৩৭ মধ্যে ও ৭/২১ গতে ১০/৫৯ মধ্যে এবং রাত্রি ৭/২৬ গতে ৮/১৮ মধ্যে ও ৯/১০ গতে ১১/৪৭ মধ্যে ও ১/৩২ গতে ৩/১৬ মধ্যে ও ৫/১ গতে ৫/৪৩ মধ্যে। মাহেন্দ্রযোগ  রাত্রি ৭/২৬ মধ্যে। বারবেলা ৭/৮ গতে ৮/৩২ মধ্যে ও ১২/৪৬ গতে ২/১১ মধ্যে। কালরাত্রি ৬/৩৬ গতে ৮/১১ মধ্যে। 
১৯ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
টি ২০ বিশ্বকাপ: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫ উইকেটে জিতল পাকিস্তান

11:07:27 PM

টি ২০: পাকিস্তান ৯১/৫ (ওভার ১৫)

10:39:06 PM

টি ২০: পাকিস্তান ৫৮/২ (ওভার ১০)

10:11:38 PM

টি ২০: পাকিস্তানকে ১৩৫ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

09:16:14 PM

টি ২০: নিউজিল্যান্ড ১০০/৪ (ওভার ১৫)

08:46:52 PM

টি ২০: নিউজিল্যান্ড ৫৬/২ (ওভার ৯)

08:16:01 PM