Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh বিদ্যার্থীদের পক্ষে শুভ দিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতার সম্ভাবনা। উদাসীনতায় কাজে ও উপার্জনে বাধার আশঙ্কা। বন্ধুর সহায়তা পেতে পারেন। শরীরে ক্লান্তিবোধ বাড়বে। দাম্পত্য গতানুগতিক চলবে।

প্রতিকার: শিব নাম জপ।

Brisho কর্মে বাধা থাকবে। শত্রু প্রবল হলে সন্ধি করুন। বিলম্বিত সাফল্য আসবে কর্মে। সেবাকর্মে মনে শান্তি। শিক্ষার্থীদের শুভ সময়। নিজ ও প্রিয়জনের চিকিৎসায় অর্থ ব্যয়। দাম্পত্য সুখ থাকবে।

প্রতিকার: মহামৃত্যুঞ্জয় স্তব পাঠ।

Mithun মানসিক অস্থিরতা বাড়বে। কর্মে বাধা থাকবে। সাফল্য আসবে বিকেলের দিকে। অর্থপ্রাপ্তি যোগ আছে। পেটের ও বুকের সমস্যায় কষ্ট। প্রেম-প্রণয় ও দাম্পত্য একপ্রকার থাকবে।

প্রতিকার: শ্রীবিষ্ণু নাম জপ।

Korkot সহৃদয় ব্যবহার ও মিষ্টি কথায় কাজ উদ্ধার করুন। কর্মে বেশি মনোনিবেশ করে দাম্পত্য সুখে হানি। বিলম্বিত সফলতার যোগ স্বনিযুক্ত প্রকল্পে। বিদ্যার্থীদের সফলতার যোগ প্রবল।

প্রতিকার: চন্দ্রশেখরস্তব পাঠ।

Singho সুচিন্তা ও পরিকল্পনায় কর্মে সাফল্য। ক্ষতিসাধনে শত্রুর প্রচেষ্টা বাড়বে। ব্যবসায়ে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা। লেখাপড়ায় আগ্রহ বাড়বে। দেহ দুর্বলতা, পেটের সমস্যা ও চিন্তা বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখের হবে।

প্রতিকার: সূর্য প্রণাম ও স্তব পাঠ।

Konya বিক্ষিপ্ত চিন্তায় মনের চাপভাব কাটবে বেলা বাড়ার সঙ্গে। ওপরওয়ালার সহৃদয় সহায়তায় কর্মে উৎসাহ বাড়বে। শত্রু বিজয় হবে। চঞ্চলতা থাকলেও লেখাপড়া ভালো হবে। গৃহে পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে।

প্রতিকার: দক্ষিণাকালী দর্শন ও প্রণাম।

Tula মন বিক্ষিপ্ত থাকলেও কর্মে উন্নতি। সুনাম ও অর্থকড়ি রোজগার বাড়বে। শিক্ষায় বাধা; মনোযোগের অভাব। পেটের সমস্যা হতে পারে। তৃতীয় জনের জন্য গৃহের শান্তি বিঘ্নিত হতে পারে।

প্রতিকার: শিব দর্শন প্রণাম।

Brishchik শুভ দিন। কর্মে উন্নতি ও উপার্জন বাড়বে। কর্মচারী বিক্ষোভ হতে পারে। স্ত্রী/ স্বামীর শরীর হঠাৎ খারাপ হতে পারে। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসবে। গৃহে পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে।

প্রতিকার: শ্রীহনুমানদ্বাদশ নাম পাঠ।

Dhonu দীর্ঘ প্রতীক্ষার পর কর্মে পদোন্নতি ও বদলির সম্ভাবনা। সংযত মনে সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করুন। মাতৃস্থানীয়া কারুর কাছ থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। বিদ্যার্থীদের শুভ সময়। স্বাস্থ্য একপ্রকার যাবে।

প্রতিকার: তারা নাম জপ।

Mokor অভাবিত সাফল্য পেতে পারেন কর্মে। বিলাসব্যসনে ব্যয় যোগ বাড়বে। গৃহে অতিথি সমাগমে আনন্দলাভ। পেট ও পায়ের সমস্যায় কষ্টের আশঙ্কা। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে। গুপ্তশত্রু বাড়বে।

প্রতিকার: সঙ্কটমোচন হনুমান স্তব পাঠ।

Kumbho একাধিক দিক থেকে অর্থকড়ি উপার্জন হতে পারে। রাগ ও মানসিক চঞ্চলতা বাড়বে। কর্মে ওপরওয়ালার প্রশংসা পেতে পারেন। লেখাপড়ায় চঞ্চলতা থাকবে। দাম্পত্য শান্তি বজায় থাকবে।

প্রতিকার: শ্রীহনুমান চালিশা পাঠ।

Meen শত্রুবিজয় করে কর্মে সাফল্য পাবেন। কর্মে আয়, উন্নতি দুই বাড়বে। গবেষণায় শুভফলের সম্ভাবনা। পেটের সমস্যা ও পায়ে আঘাতের আশঙ্কা। গৃহ সংস্কার শুরু করতে পারেন।

প্রতিকার: তারা শতনাম পাঠ।

একনজরে
পাণ্ডবেশ্বর থানার পঞ্চপাণ্ডব মন্দির সংলগ্ন অজয় নদীতে স্নানে নেমে তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার হল রবিবার। পুলিস জানিয়েছে, মৃতের নাম ধর্মেন্দ্র ঠাকুর। ...

দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের স্ত্রী ক্যারি। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন তিনি। চলতি বছরের শুরুর দিকে তাঁর গর্ভস্থ ভ্রূণ নষ্ট ...

করোনা পরিস্থিতিতে থমকে যাওয়া অর্থনীতির চাকা ফের ঘুরতে শুরু করেছে। অন্তত দেশের জ্বালানি তেল ও বিদ্যুতের চাহিদার বাড়বৃদ্ধি সেদিকেই ইঙ্গিত করছে। ...

মা ও শিশুর চিকিৎসায় রাজ্যসেরা বিষ্ণুপুর ও নন্দীগ্রাম। অসম্ভব ভালো ফল করছে ডায়মন্ডহারবার, আলিপুরদুয়ারও। অন্যদিকে নীচের সারিতে রয়েছে দার্জিলিং, উত্তর দিনাজপুর, পুরুলিয়া, মুর্শিদাবাদ প্রভৃতি জেলা।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের পক্ষে শুভ দিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতার সম্ভাবনা। উদাসীনতায় কাজে ও উপার্জনে বাধার আশঙ্কা। বন্ধুর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 
১৮৬১: বিজ্ঞানী আচার্য প্রফুল্লচন্দ্র রায়ের জন্ম
১৯২২: টেলিফোনের আবিষ্কারক আলেকজান্ডার গ্রাহাম বেলের মৃত্যু
১৯৭৫: প্রাক্তন ফুটবলার জো পল আনচেরির জন্ম
১৯৮০: ভাস্কর রামকিঙ্কর বেইজের মৃত্যু
১৯৯০: কুয়েত দখল করল ইরাক 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৫৯ টাকা ৭৫.৩১ টাকা
পাউন্ড ১০১.৭৭ টাকা ১০৫.৩২ টাকা
ইউরো ৮৬.৮০ টাকা ৮৯.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
01st  August, 2021
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬,৩৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৭,০৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
01st  August, 2021

দিন পঞ্জিকা

১৭ শ্রাবণ ১৪২৮, সোমবার, ২ আগস্ট ২০২১। নবমী ১৩/১১ দিবা ১০/২৯। কৃত্তিকা নক্ষত্র ৪৩/৪৮ রাত্রি ১০/৪৩। সূর্যোদয় ৫/১২/৮, সূর্যাস্ত ৬/১৩/৩৮। অমৃতযোগ দিবা ৬/৫৬ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১/১ মধ্যে। রাত্রি ৬/৫৮ গতে ৯/৯ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/১৬ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৩৭ গতে ৫/২২ মধ্যে। বারবেলা ৬/৫০ গতে ৮/২৭ মধ্যে পুনঃ ২/৫৮ গতে ৪/৩৬ মধ্যে। কালরাত্রি ১০/২১ গতে ১১/৪৩ মধ্যে। 
১৬ শ্রাবণ ১৪২৮, সোমবার, ২ আগস্ট ২০২১। নবমী দিবা ১০/৩৩। কৃত্তিকা নক্ষত্র রাত্রি ১১/৩৬। সূর্যোদয় ৫/১১, সূর্যাস্ত ৬/১৭। অমৃতযোগ দিবা ৬/৫৮ মধ্যে ও ১০/২৪ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৬/৫২ গতে ৯/৫ মধ্যে ও ১১/১৯ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৩৩ গতে ৫/১৬ মধ্যে। কালবেলা ৬/৪৯ গতে ৮/২৭ মধ্যে ও ৩/০ গতে ৪/৩৮ মধ্যে। কালরাত্রি ১০/২৩ গতে ১১/৪৪ মধ্যে। 
২২ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ত্রিপুরায় গণতন্ত্রের দারুণ উদাহরণ দেখলাম: অভিষেক 

01:39:13 PM

গাড়িতে হামলার ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, ত্রিপুরার মানুষ এর জবাব দেবেন

01:36:22 PM

ত্রিপুরার কী অবস্থা, কটাক্ষ অভিষেকের

01:36:00 PM

ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

01:35:02 PM

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ
 

ত্রিপুরেশ্বরী মন্দিরে যাওয়ার পথে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ। দেওয়া ...বিশদ

01:26:00 PM

খানাকুলে জলবন্দি মানুষদের উদ্ধারকাজে নামল সেনাবাহিনীর কপ্টার
খানাকুল ১ নং ব্লকের ধান্যঘোরী ও পূর্ব ঠাকুরানীচকের জলবন্দি মানুষদের ...বিশদ

12:47:27 PM