Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh অযথা চিন্তা পরিহার করুন। নতুন উপার্জনের দিশা পাবেন। উত্তেজনা প্রশমন করুন ও বিবাদ বিতর্ক এড়ান। গবেষণায় শুভ ফল লাভ। প্রয়োজনীয় খরচ বাড়বে। সামাজিক সম্মান পেতে পারেন।
প্রতিকার: শিবস্তব পাঠ।

Brisho

শত্রু বিজয় হবে মেলায়। একাধিক সূত্র থেকে অর্থাগম। লেখাপড়ায় সাফল্য। অর্থ সঞ্চয় হতে পারে। সন্তানের মানসিক কষ্ট। পেট ও পায়ের সমস্যায় দেহ কষ্ট। দাম্পত্যে পারস্পরিক মতানৈক্য।
প্রতিকার: শিবনাথ জপ।

Mithun কর্মে সাফল্য ও সুনাম। উপার্জন বাড়বে। স্ত্রী ও সন্তানের জন্য মনকষ্ট। সুগার ও পেটের সমস্যায় বিব্রত বোধ হতে পারে। বাসস্থান ক্রয়ের পরিকল্পনা ও পদক্ষেপ গ্রহণ। বিদ্যার্থীদের শুভ দিন।
প্রতিকার: দুর্গা নাম জপ।

Korkot

অগ্রপশ্চাদ বিবেচনা করে কাজ করুন। স্ত্রীর সম্পত্তি লাভ। কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধি। সমাজ সেবায় অর্থ ব্যয়। লেখাপড়ায় সাফল্য। মানসিক চঞ্চলতা ও রাগ বাড়তে পারে।
প্রতিকার: শিব নাম জপ।

Singho সৃষ্টিশীল কাজে সাফল্য ও সুনাম প্রাপ্তি। সম্পত্তি সংস্কার ও নতুন নির্মাণের উদ্যোগ। শাশুড়ির স্বাস্থ্য নিয়ে মানসিক উদ্বেগ। দৈনন্দিন জীবন সুখময়। অর্থকড়ি উপার্জন মন্দ নয়।
প্রতিকার: শ্রীবিষ্ণু নাম জপ।

Konya

কন্যা: শত্রু কান ভাঙিয়ে বিপথে চালিত করতে পারে। কর্মে সাফল্য ও প্রশংসা লাভ। অর্থপ্রাপ্তি হবে। সৃষ্টিশীল কর্মে মনোনিবেশ। দাম্পত্য জীবনে ছন্দ থাকবে। সন্তান নিয়ে চিন্তা।
প্রতিকার: জগন্নাথ স্তব ও প্রণাম।

Tula

অলসতা ও অলিক চিন্তায় কাজে বাধা। বাস্তবে পা ফেলে চলুন। রূঢ় ব্যবহার পরিত্যাগ করে গৃহ শান্তি বজায় রাখুন। অর্থনৈতিক উদ্বেগ কাটবে। একাধিক উপায় অর্থাগম। বিদ্যায় বাধা।
প্রতিকার: শিবনাম জপ।

Brishchik

ক্ষণ ক্রোধ হানিকারক হতে পারে। গৃহশান্তি বজায় রাখতে একটু সহনশীল হোন। কর্মে আশাতীত উন্নতি। প্রত্যাশিত ও অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে অর্থ লাভ। পেট ও বাতের সমস্যায় বিব্রত হতে পারেন।
প্রতিকার: শ্রীহরি নাম জপ।

Dhonu একাধিক সূত্রে অর্থাগম। কর্ম সাফল্য ও যশলাভ। মনে চঞ্চলতা বাড়বে। প্রতিকূল পরিস্থিতিতে সহজ ও কৃতিত্বের সঙ্গে মোকাবিলা করে বিজয় লাভ। দাম্পত্য সুখলাভ।
প্রতিকার: বিষ্ণুনাম জপ।

Mokor

বিষয়-সম্পত্তি রক্ষণাবেক্ষণ ও সংস্কারের দায়দায়িত্ব পালন। কর্মে উন্নতি ও প্রসার। বহুসূত্রে অর্থাগম। শেয়ার/লটারিতে অর্থ প্রাপ্তি হতে পারে। প্রচণ্ড পরিশ্রমে দেহক্লান্তি; ব্যথা যন্ত্রণা বৃদ্ধি।
প্রতিকার: শ্রীজগন্নাথ মহাপ্রভুকে দর্শন। প্রণাম।

Kumbho

কর্মস্থলে কর্তৃপক্ষের প্রশংসালাভ ও দায়িত্ব বৃদ্ধি। পরশ্রীকাতর সহকর্মীদের ঈর্ষা বাড়বে। সুগার ও হজমের সমস্যায় শরীরে অসস্তিবোধ। সঙ্গীত ও চারুকলায় সাফল্যলাভ। গৃহ ‘শান্তি নীড়’।
প্রতিকার: শ্রীহনুমানজিকে স্মরণ ও প্রণাম।

Meen অপ্রিয় সত্যি কথা ও ক্ষণক্রোধে কার্যসমস্যা। বেশি ঝুঁকি নিয়ে কাজ না করাই শ্রেয়। গ্ল্যান্ড ও পেটের সমস্যার আশঙ্কা। দাম্পত্য সম্পর্কে চাপ থাকবে। অর্থকড়ি উপার্জন হবে।
প্রতিকার: দুর্গানাম জপ।

একনজরে
শহরকে অপরাধমুক্ত করতে এবার ড্রোনের মাধ্যমে আকাশ থেকে চলবে নজরদারি। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিস কমিশনারেটের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বুধবার এই প্রযুক্তির উদ্বোধন করেন পুলিস কমিশনার গৌরব ...

২০২৫ সালের মধ্যে আবাসন প্রকল্পে এক কোটি বর্গফুট জায়গা নির্মাণের লক্ষ্যমাত্রা নিয়েছে ইডেন রিয়েলটি। সাধারণ মানুষের বসবাসের জন্য এই ফ্ল্যাটগুলি গড়ে তোলা হবে। এর জন্য বিনিয়োগ হবে আড়াই হাজার কোটি টাকা। হাওড়ায় ‘সোলারিজ শালিমার’ আবাসন প্রকল্প গড়ছে ইডেন রিয়েলটি। ...

হরিদেবপুরের সন্তোষ চট্টোপাধ্যায় ই-কমার্স সংস্থা থেকে একজোড়া জুতো কিনেছিলেন। সেই জুতো জুতসই না হওয়ায়, তিনি তা ফেরত দেওয়ার উদ্যোগ নেন। কলসেন্টারে ফোন করে জুতো ফেরত দিতে চাইলে, অপর প্রান্ত থেকে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চাওয়া হয়। ...

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল ভারতীয় নৌসেনার বিক্রান্ত। তারপর কেটে গিয়েছে ৫০ বছর। অবসরও গ্রহণ করেছে সে। বুধবার জলে নামল তারই ‘নেমসেক’। আইএসি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অযথা চিন্তা পরিহার করুন। নতুন উপার্জনের দিশা পাবেন। উত্তেজনা প্রশমন করুন ও বিবাদ বিতর্ক এড়ান। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭৫: বৃটিশ ভারতে কর কর্মকর্তা মহারাজা নন্দকুমারের মৃত্যু
১৮৯২:  ‘দি ইন্ডিয়ান এ্যাসোসিয়েশন ফর দ্য প্রমোশন অব ফাইন আর্টস ও ন্যাশনাল আর্ট গ্যালারি’ প্রতিষ্ঠা
১৯০৫:  বঙ্গভঙ্গ আইন ঘোষিত হয়
১৯৩০: মার্কিন নভোচারী তথা প্রথম মানুষ, যিনি চাঁদে অবতরণ করেন নীল আর্মস্ট্রংয়ের জন্ম
১৯৩১: অভিনেত্রী গীতা দে’র জন্ম
১৯৬২: অভিনেত্রী মেরিলিন মনরোর মৃত্যু
১৯৬৯: প্রাক্তন ক্রিকেটার বেঙ্কটেশ প্রসাদের জন্ম
১৯৭৪: অভিনেত্রী কাজলের জন্ম
২০০০: ক্রিকেটার লালা অমরনাথের মৃত্যু
২০১৯:  ভারত সরকার সংবিধানের ৩৭০ ধারা তথা অনুচ্ছেদ ও সংলগ্ন ৩৫এ ধারা বাতিল ঘোষণা করে। সেই সাথে জম্মু ও কাশ্মীর রাজ্য বিভক্ত করে জম্মু ও কাশ্মীর এবং লাদাখ রাজ্য গঠন ঘোষণা করে।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৩.৩৯ টাকা ৭৫.১০ টাকা
পাউন্ড ১০১.৬৫ টাকা ১০৫.১৪ টাকা
ইউরো ৮৬.৫৬ টাকা ৮৯.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৬,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৮,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৮,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২০ শ্রাবণ ১৪২৮, বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১। দ্বাদশী ২৯/৫১ অপরাহ্ন ৫/১০। আর্দ্রা নক্ষত্র অহোরাত্র। সূর্যোদয় ৫/১৩/২০, সূর্যাস্ত ৬/১১/৫২। অমৃতযোগ রাত্রি ১২/৪৮ গতে ৩/০ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৬/৫৭ মধ্যে পুনঃ ১০/২৫ গতে ১/১ মধ্যে। বারবেলা ২/৫৭ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৪২ গতে ১/৫ মধ্যে। 
১৯ শ্রাবণ ১৪২৮, বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১। দ্বাদশী অপরাহ্ন ৪/১৬। আর্দ্রা নক্ষত্র অহোরাত্র। সূর্যোদয় ৫/১২, সূর্যাস্ত ৬/১৫। অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৭/০ মধ্যে ও ১০/২৩ গতে ১২/৫৫ মধ্যে। কালবেলা ২/৫৯ গতে ৬/১৫ মধ্যে। কালরাত্রি ১১/৪৩ গতে ১/৬ মধ্যে। 
২৫ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আক্রান্ত ৬১, মৃত ২ 

06:40:44 PM

প্রথম টেস্ট: দ্বিতীয় দিনে ভারত ৯৭/১ (মধ্যাহ্নভোজের বিরতি) 

06:10:21 PM

১২৩ পয়েন্ট উঠল সেনসেক্স 

05:54:03 PM

প্রথম টেস্ট : দ্বিতীয় দিন- ভারত ৩২/০ (প্রথম ইনিংস)  

04:12:21 PM

উৎসবের মরশুমে কোভিড প্রটোকলে গুরুত্ব দেওয়া হবে : অভিজিত বিনায়ক বন্দ্যোপাধ্যায়

04:12:00 PM

কোভিড চিকিৎসায় রাজ্যের পরিকাঠামোয় উন্নতি হয়েছে : অভিজিত বিনায়ক বন্দ্যোপাধ্যায়

04:10:12 PM