Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh সময় মতো চিকিৎসায় ও যত্ন গ্রহণে দেহে রোগারোগ্য। মানসিক অস্থিরতা বৃদ্ধি কর্মে বাধার সৃষ্টি করতে পারে। আর্থিক উন্নতিতে সাংসারিক শ্রীবৃদ্ধি।

Brisho কর্মে উন্নতি, প্রসার ও অগ্রগতি হবে। অর্থাগম যোগ উত্তম। বাতের বেদনায় দেহ কষ্ট। আত্মীয়কে অর্থদান। জলপথে সফর না করাই ভালো।

Mithun ব্যবসায়ীদের শুভ সময়। অর্থকড়ি উপার্জন হবে প্রচুর। অলসতা ছেড়ে কর্ম করুন, সাফল্য আসবে। হঠাৎ বেহিসেবী অর্থ খরচে সঞ্চয়ে ঘাটতি।

Korkot প্রয়োজনীয় ও অপ্রয়োজনীয় কাজে বহু অর্থ হঠাৎ ব্যয় হতে পারে। কর্মে নানা সুযোগের হাত ছানি। অর্থভাগ্য শুভ। প্রিয়জনের ব্যবহারে আশাহত হতে পারেন।

Singho কর্মস্থলে সহকর্মীর সঙ্গে মতপার্থক্য। কোনও ঈর্ষান্নিত ব্যক্তি শত্রুতা করতে পারে। ব্যবসায় অভাবনীয় অর্থ উপার্জন হবে। পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে।

Konya ব্যবসা-বাণিজ্যের শুভ সময়। অর্থকড়ি লাভ হবে প্রচুর। কর্মে বিশাল সাফল্য ও সুনাম বৃদ্ধি। শারীরিক সমস্যায় সময়োচিত সতর্কতা গ্রহণ করুন।

Tula কর্ম জটিলতা মুক্ত হয়ে গতি পারে। আর্থিক বৃদ্ধি সন্তোষ জনক হবে। বিবাহের সিদ্ধান্ত নিন ভেবে চিন্তে। লেখা পড়ায় মন বসতে চাইবে না। বন্ধু দ্বারা ক্ষতির যোগ।

Brishchik ব্যবসায়ের উন্নতি ও প্রসার হবে। বাড়বে আর্থিক শক্তি। পরিবারের সদস্যদের সঙ্গে মত পার্থক্য হতে পারে। বেকারদের কর্মলাভ হতে পারে।

Dhonu বাণিজ্যের প্রসার আয় উন্নতি হবে সর্বাধিক। পেট ও গুহ্যদ্বারের সমস্যায় দেহ কষ্ট। আধ্যাত্মিক চিন্তায় মন আকৃষ্ট হবে। দাম্পত্যে সুখ বজায় থাকবে।

Mokor কর্মে ও ব্যবসায় গতি থাকবে। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনায় সাফল্য এবং আর্থিক উন্নতি। নিয়মানুবর্তিতা ও পরিশ্রমের সুফল লাভও করতে পারেন। শারীরিক সতর্কতা দরকার।

Kumbho কর্মে সাফল্য উন্নতির হাত ধরে পদন্নোতি ও বদলি ও অসম্ভব নয়। ব্যয় যোগ প্রবল থাকায় অর্থ সঞ্চয় নাও হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে না।

Meen প্রিয়জন ও সহকর্মীদের সঙ্গে মনোমালিন্যের আশঙ্খা। কর্মে ধীর অগ্রগতি। আর্থিক গতি ব্যাহত হতে পারে। আঘাত ও পেটের সমস্যায় বিব্রত হতে পারেন।

একনজরে
স্কুলের ফি দেওয়ার সামর্থ্য ছিল না। অভিযোগ, স্কুলের তরফে পরীক্ষায় বসার অনুমতি মেলেনি। মানসিক অবসাদে তাই আত্মহত্যার চেষ্টা করেছিল ১৬ বছরের কিশোরীটি। ...

কাল মঙ্গলবার তারা মায়ের আবির্ভাব তিথি। বহুকাল ধরে শুক্লা চতুর্দশী তিথিতে মায়ের আবির্ভাব তিথি পালিত হয়ে আসছে তারাপীঠে।  ...

রবিবার থেকে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় দ্বিতীয় পর্যায়ের দুয়ারে রেশন কর্মসূচি শুরু হল। এদিন তিন জেলায় মোট ১১৫২ জন এমআর ডিলার ওই কর্মসূচিতে অংশ ...

ম্যাচের সেরা, সর্বাধিক গোলদাতা, প্রতিযোগিতার সেরা ফুটবলার। স্যাফ কাপের এই তিনটি পুরস্কার সুনীল ছেত্রীর ট্রফি ক্যাবিনেটে সংযোজিত হতে চলেছে।​​​​ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সময় মতো চিকিৎসায় ও যত্ন গ্রহণে দেহে রোগারোগ্য। মানসিক অস্থিরতা বৃদ্ধি কর্মে বাধার সৃষ্টি করতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭১: কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের মৃত্যু
১৯১৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের জন্ম
১৯৩১: গ্রামাফোনের আবিষ্কারক টমাস আলভা এডিসনের মৃত্যু
১৯৪০: টলিউড অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৫০: অভিনেতা ওমপুরীর জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.৪৯ টাকা ৭৬.২১ টাকা
পাউন্ড ১০১.০৮ টাকা ১০৪.৬০ টাকা
ইউরো ৮৫.৬৩ টাকা ৮৮.৭৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
12th  October, 2021
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,০০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৫,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,২৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৩,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৩,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
17th  October, 2021

দিন পঞ্জিকা

 ১ কার্তিক, ১৪২৮, সোমবার, ১৮ অক্টোবর ২০২১।  ত্রয়োদশী ৩১/১৫ সন্ধ্যা ৬/৮। পূর্বভাদ্রপদ নক্ষত্র ১২/৫৯ দিবা ১০/৫৯। সূর্যোদয় ৫/৩৭/৫৮, সূর্যাস্ত ৫/৫/৫২।  অমৃতযোগ দিবা ৭/১০ মধ্যে পুনঃ ৮/৪১ গতে ১০/৫৯ মধ্যে। রাত্রি ৭/৩৭ গতে ১০/৫৭ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৭ মধ্যে। বারবেলা ৭/৪ গতে ৮/৩০ মধ্যে পুনঃ ২/১৩ গতে ৩/৩৯ মধ্যে। কালরাত্রি ৯/৪৭ গতে ১১/২২ মধ্যে। 
৩১ আশ্বিন, ১৪২৮, সোমবার, ১৮ অক্টোবর ২০২১। ত্রয়োদশী রাত্রি ৬/২৫। পূর্বভাদ্রপদ নক্ষত্র  দিবা ১২/১৮। সূর্যোদয় ৫/৩৯, সূর্যাস্ত ৫/৭। অমৃতযোগ দিবা ৭/১৭ মধ্যে ও ৮/৪৫ গতে ১০/৫৮ মধ্যে এবং রাত্রি ৭/২৮ গতে ১০/৫৪ মধ্যে ও ২/২১ গতে ৩/১৩ মধ্যে। কালবেলা ৭/৫ গতে ৮/৩১ মধ্যে ও ২/১৫ গতে ৩/৪১ মধ্যে। কালরাত্রি ৯/৪৯ গতে ১১/২৩ মধ্যে। 
১১  রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
৪৬০ পয়েন্ট উঠল সেনসেক্স

03:53:29 PM

আপাতত ছুটি বাতিল
আপাতত কলকাতা পুরসভার স্বাস্থ্য বিভাগের ছুটি বাতিল করা হল। জানানো ...বিশদ

03:50:00 PM

আগামী ২ দিন দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা, জানাল আলিপুর আবহাওয়া দপ্তর

03:43:00 PM

সুন্দরবনের কুঁড়েখালিতে গোখরো সাপ উদ্ধার করল বনদপ্তর

03:42:00 PM

মেমারিতে ঘর থেকে উদ্ধার যুবকের পচাগলা দেহ
বর্ধমানের মেমারির দক্ষিণপাড়া এলাকায় একটি বাড়ি থেকে যুবকের পচাগলা মৃতদেহ ...বিশদ

01:34:05 PM

কৃষক আন্দোলনকে সমর্থন করে কৃষ্ণনগরে চলছে রেল রোকো কর্মসূচি

01:27:39 PM