বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

অভিনব ফ্যাশন শো: বারাণসীতে গঙ্গার তীরে আয়োজিত একটি ফ্যাশন শো-এ অংশ নিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী কৃতী শ্যানন। ছবি: পিটিআই

টেলিভিশন ছাড়লেন লাবণী

দীর্ঘ অভিনয় জীবনে চলচ্চিত্রের পাশাপাশি অসংখ্য ধারাবাহিকে অভিনয় করেছেন। টেলিভিশনের হাত ধরে বাঙালির ড্রইংরুমে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু হঠাৎই টেলিভিশনকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিলেন। তিনি অভিনেত্রী লাবণী সরকার। 
কেন এই সিদ্ধান্ত? খানিকটা বীতশ্রদ্ধ হয়েই অভিনেত্রী বললেন, ‘এখন ধারাবাহিক মানেই চূড়ান্ত ক্লান্তিকর একটা জার্নি। একই ধরনের সাজ, একই ধরনের ভালো মায়ের চরিত্র, একই গল্প— অভিনয়ের জায়গা একেবারে শেষ করে দেয়। আমি ক্লান্ত। যাঁদের ধারাবাহিক করতেই হবে তাঁদের কথা ছেড়ে দিলাম। কিন্তু এই বয়সে একজন অভিনেত্রী হিসেবে যেখানে আমার কিছু করার নেই সেকাজ আর করব না। সেই কারণেই  ধারাবাহিক করছি না, আর করবও না।’ তাহলে কি অভিনয়ে ইতি? ‘একেবারেই না। সিনেমা, সিরিজ করছি। ধারাবাহিকে অভিনয় করতে করতে যে যন্ত্রণা তৈরি হয়েছিল ওয়েব সেখান থেকে আমাকে মুক্তি দিয়েছে’, মত তাঁর।
সায়ন্তন ঘোষালের পরিচালনায় ‘রক্তকরবী’ ওয়েব সিরিজে লাবণীকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। পাশাপাশি চলছে ছবির কাজও। ‘ইদানীং ছবিতে বা সিরিজে এত ভালো ভালো বিষয় নিয়ে কাজ হচ্ছে যে সেখানে কাজ করা মানে কেরিয়ারে অন্যমাত্রা যোগ করা। ওটিটি অনেক বদল এনেছে। এখন আর গ্ল্যামার শেষ কথা নয়। ভালো অভিনয়টাও জরুরি। তবে আমি হয়তো সেরকম কাজ এখনও খুব কম করছি’, সপাট জবাব লাবণীর। 
মানসী নাথ
ছবি: দীপেশ মুখোপাধ্যায়

24th     January,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ