বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

রাশিয়ায় মুক্তি

আসমুদ্রহিমাচল কাঁপিয়ে দিয়েছিল আগেই। এমনকী এই ছবির সুপারহিট সংলাপ দিয়ে সোশ্যাল মিডিয়ায় রিল বানিয়েছেন বিদেশি সেলিব্রিটিরাও। এবার আল্লু অর্জুনের সেই ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পেতে চলেছে রাশিয়ায়। আগামী ৮ ডিসেম্বর রাশিয়ার হলে মুক্তি পাবে ছবিটি। তার আগে অবশ্য আগামীকাল রাজধানী মস্কোয় এবং ৩ তারিখ সেন্ট পিটাসবার্গে ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালের অংশ হিসেবে রাশিয়ান ভাষায় প্রিমিয়ার হবে ‘পুষ্পা’র। প্রিমিয়ারে আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ছাড়াও উপস্থিত থাকার কথা পরিচালক সুকুমার ও প্রযোজক রবি শঙ্করের। সেন্ট পিটাসবার্গে পরবর্তী শো-তেও হাজির থাকার কথা পুষ্পা ইউনিটের। 
রাশিয়ার ২৪টি শহর জুড়ে চলবে এই ফিল্মোৎসব। ৬ দিন ব্যাপি এই উৎসবে ‘পুষ্পা’ ছাড়াও অন্যান্য হিট ভারতীয় ছবি দেখানো হবে। তার মধ্যে রয়েছে ‘আরআরআর’, ‘মাই নেম ইজ খান’, ‘দঙ্গল’, ‘ওয়ার’, ‘ডিস্কো ডান্সার’ প্রভৃতি। এই চলচ্চিত্র উৎসবের যৌথ উদ্যোক্তা ইন্ডিয়ান ন্যাশনাল কালচারাল সেন্টার এবং ফিল্ম কোম্পানি ইন্ডিয়ান ফিল্মস। সহায়তায় রাশিয়ার সংস্কৃতি মন্ত্রক এবং সে-দেশের ভারতীয় দূতাবাস।   
রাশিয়ার সবচেয়ে বড় সিনেমা চেইন ‘সিনেমা পার্ক’ পুষ্পা ছবিটি দেখাবে। মস্কো, সেন্ট পিটাসবার্গ, সোচি সহ দেখা যাবে সব বড় শহরেই। 

30th     November,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ