বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

স্পিন-অফ আসছে

 লোন উলফ তৈরি। আসছে ‘গ্রে ম্যান’-এর স্পিন অফ। এই খবরে সিলমোহর দিয়েছেন উলফ স্বয়ং। সুপারস্টার ধনুষ জানিয়েছেন, অভীক ওরফে লোন উলফের চরিত্রেই পুনারাবৃত্তি ঘটবে তাঁর। অ্যান্টনি ও রুশো পরিচালিত এই ছবি দিয়েই হলিউডে পা রেখেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি অডিও ক্লিপে হলিউড স্টার রায়ান গসলিংয়ের ভাড়াটে গুপ্তচর সিয়েরা সিক্সকে কড়া সতর্কবার্তা দিয়েছেন তিনি।
ধনুষ বলেছেন, ‘লোন উলফ বলছি। আমরা দু’জনেই একই লোককে খুঁজছি। আমি তোমাকে একটা পরামর্শ দিতে চাই। খোঁজা বন্ধ কর। তুমি সময় নষ্ট করছ। কারণ আমি যদি প্রথম খুঁজে পাই তাহলে তোমার সন্ধান করার মতো কিছুই থাকবে না। আর তুমি যদি তাকে আগে খুঁজে বের করতে পার, তাহলে মনে রেখ আমি ঠিক তোমাকে খুঁজে বের করব।’ এই অডিও ক্লিপের সঙ্গেই ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘গ্রে ম্যানের সাম্রাজ্য বাড়ছে। লোন উলফ তৈরি। আপনারাও নিশ্চয়ই তৈরি।’ 
২০০৯ সালে মার্ক গ্রেইনির একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি ‘দ্য গ্রে ম্যান’ সিআইএ ভাড়াটে গুপ্তচর সিয়েরা সিক্সকে অনুসরণ করে। ভুলবশত সে ডার্ক এজেন্সির সব গোপন তথ্য উন্মোচন করে। ফলে তার প্রাক্তন সহকর্মী লয়েড হ্যানসেন (ক্রিস ইভান্স) এবং অন্যান্য কুখ্যাত ঘাতকদের প্রাথমিক লক্ষ্যে পরিণত হয়। ‘ক্যাপ্টেন আমেরিকা : উইন্টার সোলজার’, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর মতো ‘মার্ভেল’ ব্লকবাস্টারের পরিচালক জুটি অ্যান্টনি রুশো এই ছবিটিও পরিচালনা করবেন। চিত্রনাট্য সাজাচ্ছেন পল ওয়ের্নিক আর রেট রিজ। তবে প্রেক্ষাপট নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না।

8th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ