বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ফিল্মি কায়দায় অভিনব চুরি
অনুপ্রেরণা ধুম সিরিজ?

এ যেন একদম কোনও আসন্ন বলিউড ছবির টিজার! ওড়িশার ইন্দ্রাবতী হাই স্কুলে অভিনব চুরি। এই ঘটনায় স্কুলের আধিকারিক এবং কর্তৃপক্ষ হতবাক। কাজ সেরে চোরের দল ওই স্কুলের একটি শ্রেণিকক্ষের ব্ল্যাকবোর্ডে এক জনপ্রিয় বলিউড ফ্র্যাঞ্চাইজি ছবির কথা লিখে রেখে গিয়েছে। যশরাজ ফিল্মসের ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজি’র উল্লেখ করে সেই বার্তায় লেখা ‘ইটস মি ধুম ৪। শীঘ্রই আসছে।’ ছবি মুক্তির আগে তো এভাবেই টিজার দিয়ে প্রচারপর্ব শুরু করা ইদানীংকালে ট্রেন্ড। বলাই বাহুল্য, এই অভিনব চুরির ঘটনা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। 
কীভাবে টের পাওয়া গেল এই কাণ্ড? সকালে একজন পিওন লক্ষ করেন স্কুলের প্রধান গেট ভাঙা। তিনিই প্রথম স্কুল থেকে খোয়া যাওয়া জিনিস কর্তৃপক্ষের নজরে আনেন। সংবাদমাধ্যমকে দেওয়া স্কুলের প্রধান শিক্ষকের বয়ানে জানা যাচ্ছে, অফিস ঘর থেকে কম্পিউটার ও জেরক্স মেশিন উধাও। দুজন শিক্ষক সম্প্রতি অবসর নিয়েছেন। তাঁদের বিদায় সংবর্ধনার প্রস্তুতি চলছিল। সেই অনুষ্ঠানের কিছু বাদ্যযন্ত্রও চুরি করেছে দুর্বৃত্তরা।  
আর সবথেকে যেটা মজার জিনিস, ফিল্মি কায়দায় পুলিস কর্তৃপক্ষকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে চোরের দল। ক্লু দেওয়ার অছিলায় কয়েকটি ফোন নম্বরের সিরিজও লিখে দিয়ে গিয়েছে তারা যাতে আরও বিভ্রান্তি বেড়েছে। পুলিস তদন্ত করতে গিয়ে দেখেছে, ওই ফোন নম্বরগুলির মধ্যে একটি নম্বর এক শিক্ষকের। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। 
ধুম সিরিজে চুরির পদ্ধতিগুলো ছিল অভিনব। জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের মতো তারকা এই সিরিজের বিভিন্ন ছবিতে চোর সেজেছেন। এখন নতুন সিরিজে চমকের অপেক্ষায় দর্শক।   

6th     July,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ